Diary Game Season 3 || 18/10/2021 || 18% To Steem Bangladesh and 2% To BD Charity

in Steem Bangladesh3 years ago


হরে কৃষ্ণ হরে কৃষ্ণ
আমি @chaitanno000 from Bangladesh
আজ সোমবার।
১ ৮ অক্টোবর ২০২১।
আশা করি সবাই ভাল আছেন, আমিও ভালো আছি। আজ আমি @steem-bangladesh এর আয়োজিত ডায়েরি গেম এ অংশগ্রহণ করছি।

সকাল বেলা

আমি আজকে সকালে ছয়টায় ঘুম থেকে উঠলাম। তারপর আমি ঘুম থেকে উঠে আমি একটু খানি খানি ব্যায়াম করলাম। তারপর আমি সকালের ব্যায়ামটা শেষ করে আমি সকাল বেলায় দাঁত ব্যারাস করলাম। তারপর আমি দাঁত ব্যারাস শেষ করে আমি একটু খানি দোকানের পারে চলে এলাম। তারপর আমি সেখানে কিছু খন সময় পাড় করলাম। তারপর আমি বাড়িতে চলে এলাম বাড়িতে এসে সকাল বেলায় নাস্তা করলাম। তারপর আমি সকালের নাস্তা শেষ করে আমি ঘরে গিয়ে কিছু সময় বই পরলাম। তারপর আমি বাড়ি থেকে আমার সাইকেল টা নিয়ে একটু খানি বাহিরে চলে গেলাম। তারপর আমি বাহিরে গিয়ে সেখানে গিয়ে আমি কয়েক টা ছবি তুলাম।



নাম না জানা ফুল

device vivo y20
https://w3w.co/biomechanical.threaded.refuges

তারপর আমি ছবি তুলা শেষ করে বাড়িতে চলে এলাম। তারপর বাড়িতে এসে আমি হাতমুখ ধুলাম। তারপর আমি খাওয়া করলাম। তারপর আমি খাওয়া শেষ করে আমি একটু খানি বিশ্রম নিলাম। তারপর আমি বাড়ি থেকে একটু খানি দোকানের পারে চলে এলাম। দোকান পারে এসে আমি একটু খানি টংগে বসলাম। তারপর আমি সেখানে কিছু বসে সময় পাড় করলাম। হঠাৎ করে মোবাইলে লুডু খেলার প্রগ্রাম করল।তারপর আমি কিছু সময় লুডু খেলা দেখলাম। তারপর আমি খেলার কয়েক টা ছবি তুলাম। তারপর আমি কিছু বাড়িতে চলে এলাম। বাড়িতে এসে কিছু খন কাজ করলাম। কিছু খন পর দুপুর হয়ে গেল।



লুডু খেলার দৃশ্য

device vivo y20
https://w3w.co/outdoor.commander.roadways

দুপুর বেলা

তারপর আমি কাজ শেষ করে আমি দুপুর বেলায় গোসল টা সেরে নিলাম। তারপর আমি দুপুরে গোসল শেষ করে আমি দুপুরে খাওয়া করলাম। তারপর আমি খাওয়া শেষ করে আমি দুপুরে একটা ঘুম দিলাম। ঘুমাতে যাওয়ার আগে আমি মোবাইল টা নিয়ে like app গিয়ে আমি কয়েক টা ভিডিও দেখলাম। তারপর মোবাইল টা রেখে আমি ঘুমিয়ে পরলাম। ঘুম থেকে উঠলাম সাড়ে চারটার দিকে।



স্কীনশট

বিকাল,সন্ধ্যা বেলা

ঘুম থেকে উঠে আমি ফ্রেস হলাম। তারপর আমি বাড়ি থেকে আবারও দোকানের পারে চলে এলাম। তারপর আমি দোকানের পারে এসে টংগে বসলাম। বিকাল বেলায় হঠাৎ করে বৃষ্টি শুরু হয়ে গেল। তারপর টংগে কিছু সময় পাড় করলাম। কিছু খন পর বৃষ্টি থেমে গেল।তারপর আমি বৃষ্টি শেষ আমি একটু খানি রাস্তা এলাম।তারপর আমি রাস্তায় একটা ছবি তুলাম।



বিকালে সেলফি

device vivo y20
https://w3w.co/bribing.nearing.responded

তারপর আমি বাড়িতে চলে গেলাম বাড়িতে এসে আমি হাতমুখ ধুলাম তারপর আমি কিছু খন পর একটু খানি বাজারে গেলাম।তারপর আমি বাজারে গিয়ে আমি একটু খানি স্কুল মাঠে গেলাম।তারপর মাঠে গিয়ে একটু খানি হাটাহাটি করলাম। তারপর আমি বাজারে এসে একটু খানি হালকা পাতলা নাস্তা সেরে নিলাম। তারপর আমি বাজার থেকে বাড়িতে চলে এলাম। তারপর বাড়িতে এসে আমি হাতমুখ ধুলাম।



বাজারে লুডুছ খেলাম

রাত

হাতমুখ ধুয়ে আমি কিছু খন বই পরলাম। তারপর আমি বই পড়া শেষ করে আমি রাতে খাওয়া করতে চলে এলাম। তারপর আমি রাতে খাওয়া শেষ করে একটু খানি হাটাহাটি করলাম। তারপর আমি ঘরে চলে গেলাম। ঘরে গিয়ে আমি বিছানায় শুয়ে পরলাম। বিছানায় শুয়ে আমি মোবাইল টা নিয়ে রাতে একটা নাটক দেখলাম নাটকের নাম একাব্বরের ফাঁসি অভিনয় করেছেন আখম হাসান, এ্যানি খান আরও অনেক। তারপর আমি মোবাইল টা চার্যে লাগিয়ে আমি ঘুমিয়ে পরলাম শুভ রাত্রি।



স্কীনশট

আজ আর নয় এখানে আমি আমার ডায়েরী গেমটা শেষ করলাম। সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন।
Thank you
From,
@chaitanno000

Sort:  
 3 years ago 

অনেক সুন্দর একটি দিন কাটিয়েছেন।

 3 years ago 

ধন্যবাদ ভাই।

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.13
JST 0.032
BTC 60906.91
ETH 2920.56
USDT 1.00
SBD 3.69