Diary Game Season 3 || 12/10/2021 || 18% To Steem Bangladesh and 2% To BD Charity

in Steem Bangladesh3 years ago


হরে কৃষ্ণ হরে কৃষ্ণ
আমি @chaitanno000 from Bangladesh
আজ মঙ্গলবার ।
১২ অক্টোবর ২০২১ ।
আশা করি সবাই ভাল আছেন, আমিও ভালো আছি। আজ আমি @steem-bangladesh এর আয়োজিত ডায়েরি গেম এ অংশগ্রহণ করছি।

সকাল বেলা


আমি সকালে ছয়টার সময় সময় ঘুম থেকে উঠলাম। তারপর আমি সকাল বেলায় ঘুম থেকে উঠে আমি ব্যায়ম করলাম। তারপর আমি ব্যায়ম শেষ করে আমি সকাল বেলায় দাঁত ব্যারাস করলাম। সকাল বেলায় দাঁত করার সময় আমার চোখ পড়ে শিশিরে ভেজা ধানক্ষেত। তারপর আমি সেই ধানক্ষেতর শিশির ভোজা ছবি টা তুলে ধরলাম।



শিশির ভেজা ধান গাছ

Device : VIvo Y20
https://w3w.co/concoct.restrooms.cheekily
তারপর আমি বাড়িতে চলে এলাম। তারপর আমি বাড়িতে এসে আমি হাতমুখ ধুলাম। তারপর হাতমুখ ধুয়ে আমি সকাল বেলায় নাস্তা করলাম। তারপর নাস্তা শেষ করে আমি আজকে কাজে চলে এলাম। কাজ শেষ করলাম সাড়ে দশটার কাজ থেকে বাড়িতে এলাম। তারপর আমি বাড়িতে এসে হাতমুখ ধুয়ে ধুলাম।তারপর আমি হাতমুখ খাওয়া করলাম। তারপর খাওয়া শেষ করে আমি একটু খানি বিশ্রম নিলাম। তারপর আমি একটু দোকানে চলে এলাম তারপর আমি টংগে বসে আমি কিছু সময় পার করলাম। তারপর পুকুরে কিছু হাঁসের ছবি তুলাম। তারপর প্রায় হয়ে গেল।



হাঁসের ছবি

Device : VIvo Y20
https://w3w.co/economies.kinetics.redressing

দুপুরবেলা


দোকানের টংগে থেকে আমি বাড়িতে চলে এলাম। তারপর আমি বাড়িতে এসে বাড়ির টুকিটাকি একটু খানি কাজ করে দুপুরের গোসল টা সেরে নিলাম। তারপর আমি গোসল টা সেরে নিয়ে আমি দুপুর আবারও খাওয়া করলাম। তারপর আমি খাওয়া শেষ করে আমি দুপুর বেলায় একটু খানি ঘুম পাড়লাম। ঘুমাতে যাওয়ার আগে আমি মোবাইল টা নিয়ে আমি কিছু খন গেম খেলাম। তারপর ঘুমিয়ে পড়লাম। ঘুম থেকে আমি চার টার সময় উঠলাম। তারপর ঘুম উঠলাম ফ্রেস হলাম। প্রায় বিকাল হয়ে এলো।



হাজারি গেম

(স্ক্রীনশট)

বিকাল সন্ধ্যা বেলা


বাড়ি থেকে ফ্রেস হয়ে আজকে একটু ফুটবল খেলতে গেলাম। স্কুল মাঠে গিয়ে আজকে ফুটবল খেলাম।খেলার আগে আমি কয়টা ছবি তুলাম ফুটবল আমার প্রিয় একটা খেলা। ফুটবল খেলতে আমি পছন্দ করি।তারপর বিকাল বেলায় ফুটবল খেলে বিকাল টা সুন্দর ভাবে কাটিয়ে গেল।



মাঠে সেলফি

Device : VIvo Y20
https://w3w.co/cucumbers.teamed.deodorants

তারপর খেলা শেষ করে আমি মাঠ থেকে বাড়িতে চলে এলাম তারপর আমি বাড়িতে এসে ফ্রেস হয়ে আমি একটু বাজারে গেলাম। বাজারে কিছুখন সময় কাটালাম তারপর আমি বাজারে কিছু নাস্তা করলাম তারপর আমি বাড়িতে চলে এলাম।



রাতে নাস্তা

Device : VIvo Y20
https://w3w.co/prospect.unfounded.excellence

রাত


বাজার থেকে বাড়িতে এসে আমি হাতমুখ ধুলাম। তারপর আমি হাতমুখ ধুয়ে কিছু তখন বই পরলাম। তারপর আমি বই পড়া শেষ করে আমি রাতের খাওয়া করতে গেলাম। তারপর আমি খাওয়া করে রাতের বেলায় একটু খানি হাঁটাহাঁটি করলাম। তারপর আমি ঘরে চলে গেলাম তারপর আমি বিছানায় শুয়ে পরলাম। শুয়ে শুয়ে মোবাইল টা নিয়ে like app গিয়ে কয়েক টা ভিডিও দেখলাম তারপর ঘুমিয়ে পড়লাম । ঘুমাতে যাওয়ার আগে আমি মোবাইল টা চার্যে লাগিয়ে ঘুমিয়ে পড়লাম।( শুভ রাত্রি)



(স্ক্রীনশট)

আজ আর নয় এখানে আমি আমার ডায়েরী গেমটা শেষ করলাম। সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন।

Thank you

From,
@chaitanno000

Sort:  
 3 years ago 

অনেক সুন্দর একটা দিন অতিবাহিত করেছেন

 3 years ago 

ধন্যবাদ

 3 years ago 

ভাই দিনটি ভালো কাটিয়েছেন।

 3 years ago 

সুন্দর লিখেছেন। এভাবেই প্রতিনিয়ত পোস্ট করে যান।

 3 years ago 

ধন্যবাদ ভাই

 3 years ago 

ভালো ডাইরি লিখেছেন

 3 years ago 

ধন্যবাদ

অনেক সুন্দর দিন কাটায়ছেন ❤️

 3 years ago 

ধন্যবাদ

You have been upvoted by @abuahmad, a Country Representative of Bangladesh. We are voting with the Steemit Community Curator @steemcurator07 account to support the quality contents on steemit.


Follow @steemitblog for all the latest update and
Keep creating qualityful contents on Steemit!

Steem On

Coin Marketplace

STEEM 0.21
TRX 0.13
JST 0.030
BTC 67083.87
ETH 3502.60
USDT 1.00
SBD 3.13