Diary Game Season 3 || 11/10/2021 || 18% To Steem Bangladesh and 2% To BD Charity

in Steem Bangladesh3 years ago (edited)


হরে কৃষ্ণ হরে কৃষ্ণ
আমি @chaitanno000 from Bangladesh
আজ সোমবার ।
১১ অক্টোবর ২০২১ ।
আশা করি সবাই ভাল আছেন, আমিও ভালো আছি। আজ আমি @steem-bangladesh এর আয়োজিত ডায়েরি গেম এ অংশগ্রহণ করছি।

সকাল বেলা


আমি আজকে সকাল বেলায় সারে ছয়টায় ঘুম থেকে উঠলাম। তারপর আমি ঘুম থেকে উঠে আমি ব্যায়ম করলাম। তারপর আমি ব্যায়ম শেষ করে আমি সকাল ব্যায়ম শেষ করলাম। তারপর আমি ব্যায়ম শেষ করে আমি সকাল বেলায় দাঁত ব্যায়াস করলাম। তারপর আমি দাঁত ব্যারাস শেষ করে আমি সকাল বেলায় একটু খানি সকালের নাস্তা করলাম। তারপর আমি আজকে পরীক্ষা ছিল ত তাই আমি সকালের নাস্তা শেষ করে আমি কয়েক ঘন্টা বই পরলাম। তারপর আমি বই পড়া শেষ করে আমি একটু দোকানের পাড়ে এলাম। তারপর আমি সেখানে টংগে গিয়ে কিছু সময় পার করলাম। তারপর আমি সেখান থেকে একটু ছবি তুলার জন্য বেরিয়ে পড়লাম। তারপর আমি কয়েক টা ছবি তুলাম।



(নাম না জানা ফুল)
Device : VIvo Y20
https://w3w.co/unpredicted.footrests.immensit

তারপর আমি ছবি তুলা শেষ করে বাড়িতে এলাম বাড়িতে এসে আমি দশটার সময় খাওয়া করলাম। তারপর আমি খাওয়া শেষ করে কিছু সময় বিশ্রম নিলাম। তারপর আমি আবারও কিছু তখন বই পরলাম। তারপর আবারও দোকানে টংগে বসে কিছু সময় পর করলাম। আজকে পরীক্ষা শুরু হবে দুইটায়। সারে বারোটা দিকে বাড়িতে চলে গেলাম। দুপুর হয়ে এলো।

দুপুর বেলা


বাড়িতে তারাতাড়ি করে গোসল টা করে নিলাম। তারপর আমি দুপুর একটু খাওয়া করলাম। তারপর খাওয়া শেষ করে বাড়ির থেকে বের হলাম পরীক্ষা দেওয়া জন্য। পরীক্ষা শুরু হবে দুইটায় তাই বাড়ি থেকে একটু তারাতাড়ি বের হলাম। কলেজে যাওয়ার সময় আমি কয়েক ছবি তুলাম

(কলেজ যাওয়ার সময়)
Device : VIvo Y20
https://w3w.co/boardroom.humanity.emigrated

। কলেজ চলে এলাম। কলেজ গিয়ে আমি বন্ধু দের সাথে দেখা করলাম। তারপর তাদের সাথে কিছু খন আলাপ আলোচনা করলাম। তারপর আমি পরীক্ষার হলে চলে গেলাম। শুরু হয়ে গেল পরীক্ষা।পরীক্ষা শুরু হল দুইটায় আর পরিক্ষা শেষ হলো সাড়ে তিনটায়। পরীক্ষা শেষ করে আমি পরীক্ষা হল থেকে বের হয়ে এলাম। তারপর আমি আমাদের কলেজের কয়েক ছবি তুলাম।

(কলেজ রুমে)
Device : VIvo Y20

(প্রশাসনিক ভবন)
Device : VIvo Y20
https://w3w.co/boardroom.humanity.emigrated
(কলেজে ছবি ও লোকেশন)
তারপর কলেজ থেকে বাড়ির দিকে রওনা দিলাম। বাড়িতে চলে চলে এলাম চারটায় দিকে। বাড়ি এসে আমি ফ্রেস হলাম তারপর কিছু খাওয়া করলাম। বিকাল হয়ে এলো।

বিকাল, সন্ধ্যা


তারপর আমি বাড়ি থেকে বের হয়ে চলে এলাম জমির হাট স্কুল মাঠে। আজকে ফুটবল খেলা দেখতে। আজকে স্কুল মাঠে যে দুটি দলের অংশ গ্রহন করেছে তারপর হলেন। কিশোর গন্জvsঘোড়াহাট খেলোয়াড় সংঘ। ০২-০২ গোল করে। ট্রইফিকারে বিজয় লাভ করেন ঘোড়া ঘাট।বিকাল বেলায় ফুটবল খেলা দেখতে এসে কিছু ছবি তুলাম। খেলা দেখে অনেক আনন্দ পেলাম। বিকাল টা খুব সহজে কেটে গেল।তারপর সন্ধ্যা হয়ে গেল।


(স্কুল মাঠে সেলফি )
Device : VIvo Y20


(আলুর চপ)
Device : VIvo Y20
https://w3w.co/collateral.rebuffing.stack
(স্কুল মাঠে ছবি ও লোকেশন)

তারপর আমি মাঠে বসে কিছু মোবাইল নিয়ে ফেসবুক চালালাম। তারপর একটা বন্ধুর সাথে দেখা করলাম। তারপর আমি তার সাথে কিছু তখন মাঠে বসে কথাবাতা বলাল।তারপর আমার বাজারে চলে এলাম।বাজারে এসে কিছু নাস্তা করলাম। তারপর আমি তাকে বিদায় জানিয়ে বাড়িতে চলে এলাম।



(বাজারে নাস্তা)
Device : VIvo Y20
https://w3w.co/collateral.rebuffing.stack

রাত

বাজার থেকে আমি বাড়িতে এসে হাতমুখ ধুলাম। তারপর আমি হাতমুখ ধুয়ে শেষ করে আমি কিছু ঘরে গিয়ে বই পরলাম। তারপর আমি বই পড়া শেষ করে আমি খাওয়া করতে চলে এলাম। তারপর খাওয়া শেষ করে আমি রাতের বেলায় একটু খানি হাঁটাহাঁটি করলাম। তারপর আমি ঘরে গিয়ে বিছানায় শুয়ে পরলাম। বিছানায় শুয়ে মোবাইল টা নিয়ে চলে গেলাম একটু YouTube বলে। সেখান থেকে একটি নাটক নাটকের নাম চোরে চোরে ভায়রাভাই দেখলাম অভিনয় জাহির আলভি,সুজন, সুবহানাহু মিহি আর অনেক তারপর আমি মোবাইল চার্যে দিয়ে ঘুমিয়ে পড়লাম। এটাই ছিল আমার আজকের ডাইরি।( শুভ রাত্রি)



(স্ক্রীনশট)

আজ আর নয় এখানে আমি আমার ডায়েরী গেমটা শেষ করলাম। সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন।

Thank you

From,
@chaitanno000

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.032
BTC 60799.23
ETH 2640.18
USDT 1.00
SBD 2.58