Diary Game Season 3 || 10/10/2021 || 18% To Steem Bangladesh and 2% To BD Charity

in Steem Bangladesh3 years ago


হরে কৃষ্ণ হরে কৃষ্ণ
আমি @chaitanno000 from Bangladesh
আজ রবিবার ।
১০ অক্টোবর ২০২১ ।
আশা করি সবাই ভাল আছেন, আমিও ভালো আছি। আজ আমি @steem-bangladesh এর আয়োজিত ডায়েরি গেম এ অংশগ্রহণ করছি।

সকাল বেলা


আমি সকালে ছয়টার ঘুম থেকে উঠলাম। তারপর আমি সকাল বেলায় ব্যায়ম করলাম। তারপর আমি সকালের ব্যায়ম শেষ করে আমি সকাল বেলায় দাঁত ব্যাশ করলাম। তারপর আমি দাঁত ব্যারাস শেষ করে আমি সকাল বেলায় একটু নাস্তা করলাম। সকাল বেলায় আমি কয়েক টা ছবি তুলাম



(সকাল বেলায়)
Device : VIvo Y20
https://w3w.co/objectively.inheritor.umpiring
। তারপর আমি সকাল বেলায় আজকে নাস্তা করে আজকে একটু কাজে গেলাম। তারপর আমি বাড়ি থেকে বের হলাম কাজে। কাজ থেকে আমি বারোটার সময় বাড়ির চলে এলাম। তারপর বাড়িতে এসে আমি একটু খানি বিশ্রম নিলাম। দুপুর গিয়ে এলো।

দুপুর বেলা


বিশ্রম নেওয়া পর আমি দুপুর বেলায় গোসল টা করে নিলাম। তারপর আমি গোসল টা শেষ করে খাওয়া করলাম। তারপর আমি কাজ করে আমি ক্লান্তত তাই আমি ঘরে গিয়ে বিছানায় তুমি পরলাম। তারপর মোবাইল টা নিয়ে কয়েক টা গান দেখলাম



(স্ক্রীনশট)

। তারপর আমি ঘুমিয়ে পড়লাম। ঘুম থেকে উঠলাম চারটায় দিকে। তারপর আমি ফ্রেস হলাম। তারপর আমি বাড়ি থেকে বের হয়ে চলে এলাম দোকানের পাড়ে। টংগে গিয়ে বসলাম তারপর সেখানে বসে কিছু সময় কাটালাম। তারপর আমি টংগে বসে আমি আর আমার ভাতিজা সহ কয়েক ছবি তুলাম। বিকাল ঘনিয়ে এলো।



(টংগে বসে)
Device : VIvo Y20
https://w3w.co/autonomy.reimposed.oxymoron

বিকাল, সন্ধ্যা বেলা


বিকাল বেলায় আমি দোকানের পার থেকে বাড়িতে চলে গেলাম। তারপর আমি বাড়িতে গিয়ে আমি হাতমুখ ধুলাম। তারপর আমি বাড়ি থেকে চলে গেলাম জমির হাট । জমির হাট গিয়ে আমি স্কুল মাঠে চলে গেলাম। তারপর মাঠে বসে কিছু সময় পার করলাম। আজকে হাটের দিন ত তাই একটু বাড়ির জন্য কাচা বাজার করলাম। কাচা বাজার করার সময় আমি কিছু ছবি তুলাম।



(জমিরহাট কাঁচা বাজার)
Device : VIvo Y20
https://maps.app.goo.gl/sH7MmDRAuT6CC9mi6

তারপর আমি কাঁচা বাজার থেকে আমি চলে এলাম একটু মাছ বাজারে। তারপর আমি মাছ বাজারে মাছের একটি দোকানের ছবি ধারণ করলাম।



(মাছের বাজার)
Device : VIvo Y20
https://w3w.co/unhappily.mufflers.crumpling

তারপর আমি একটু নাস্তা করতে এলাম। স্কুল ক্যান্টিনে গিয়ে আমি নাস্তা করলাম ছোলা আর লুডুছ। লুডুছ আমার পছন্দের খাবার। তারপর আমি হাট থেকে বাড়িতে চলে এলাম। কাঁচা বাজারে ব্যাগ টা মাকে দিলাম।



(ছোলালুডুছ)
Device : VIvo Y20
https://w3w.co/unhappily.mufflers.crumpling

রাত


ব্যাগটা দিয়ে আমি হাতমুখ ধুলাম। তারপর আমি হাতমুখ ধুয়ে আমি ঘরে গেলাম। তারপর ঘরে গিয়ে আমি কালকে পরীক্ষা জন্য কয়েক ঘন্টা বই পরলাম। তারপর আমি বই পড়া শেষ করে আমি রাতের খাওয়া করতে গেলাম। রাতে খাওয়া করে আমি একটু খানি হাঁটাহাঁটি করলাম। তারপর আমি ঘরে গিয়ে বিছানায় শুয়ে পরলাম। বিছানায় শুয়ে মোবাইল নিয়ে রাতে একটা নাটক দেখলাম। নাটকটির নাম বিনু অভিনয় ইরফান সাজ্জাদ, নাদিয়া আফরিন মিম আরও অনেক। তারপর আমি মোবাইল টা চার্যে লাগিয়ে ঘুমাতে গেলাম। শুভ রাত্রি জানাই সবাইকে।



(স্ক্রীনশট)

আজ আর নয় এখানে আমি আমার ডায়েরী গেমটা শেষ করলাম। সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন।

Thank you

From,
@chaitanno000

Sort:  
 3 years ago 

ভাই আপনি ভালো একটা দিন কাটিয়েছেন। সুন্দর ডাইরি

 3 years ago 

ধন্যবাদ

Coin Marketplace

STEEM 0.21
TRX 0.13
JST 0.030
BTC 66847.77
ETH 3497.61
USDT 1.00
SBD 2.89