Diary Game Season 3 || 08/11/2021 || 18% To Steem Bangladesh and 2% To BD Charity

in Steem Bangladesh2 years ago


হরে কৃষ্ণ হরে কৃষ্ণ
আমি @chaitanno000 from Bangladesh
আজ সোমবার।
০৮ নভেম্বর ২০২১।
আশা করি সবাই ভাল আছেন, আমিও ভালো আছি। আজ আমি @steem-bangladesh এর আয়োজিত ডায়েরি গেম এ অংশগ্রহণ করছি।

সকাল বেলা

আমি আজকে সকালে ঘুম থেকে সাড়ে ছয়টার সময় ঘুম থেকে উঠলাম।তারপর আমি ঘুম থেকে উঠে আমি সকাল বেলায় কিছু খন ব্যায়াম করে নিলাম। তারপর আমি ব্যায়াম শেষ করে আমি সকাল বেলায় দাঁত ব্যারাস করলাম। তারপর আমি সকালের দাঁত ব্যারাস টা করে আমি সকালের কিছু নাস্তা করলাম।তারপর আমি সকাল নাস্তাটা শেষ করে ঘরে গিয়ে কিছুখন সকাল বেলায় বই পরলাম। তারপর আমি সকালের বইপড়া শেষ করে আমি বাড়ির থেকে একটু খানি দোকানের পারে চলে এলাম। তারপর আমি দোকানের টংগে বসে আমি কিছু সময় কাটালাম।তারপর আমি দোকানের পারে থেকে একটু খানি বাহিরে গেলাম। তারপর আমি বাহিরে এসে সকাল বেলায় কিছু ছবি তুলাম।



সূর্যাস্তের সময়

device vivo y20
https://w3w.co/customs.schoolteacher.participate

তারপর আমি ছবি তুলা শেষ করে বাড়িতে চলে এলাম। তারপর আমি বাড়িতে এসে হাতমুখ ধুলাম তারপর আমি খাওয়া করলাম। তারপর খাওয়া শেষ করে আমি কিছু খন বিশ্রম নিলাম। তারপর আমি বাড়ির কিছু টুকিটাকি কাজ ছিল তা সেরে নিলাম। দুপুর হয়ে গেল

দুপুরবেলা

বাড়ির কাজ শেষ করে আমি দুপুরে গোসল টা সেরে নিলাম। তারপর আমি দুপুরে গোসল শেষ করে আমি দুপুরে খাওয়া করলাম। তারপর আমি খাওয়া শেষ করে আমি দুপুর বেলায় কিছু খন বিশ্রম নিলাম। ঘরে গিয়ে বিছানায় শুয়ে শুয়ে কিছু খন সময় কাঠানোর জন্য মোবাইল টায় কয়েক কিছু খন গেম খেলাম । তারপর আমি মোবাইল টা রেখে ঘুমিয়ে পরলাম। ঘুম থেকে উঠলাম সাড়ে দিকে বিকাল হয়ে গেছে।



ফ্রী ফায়ার গেমের স্কীনশট

বিকাল,সন্ধ্যা

ঘুম থেকে উঠে আমি ফ্রেস হলাম। তারপর আমি বাড়ি থেকে দোকানের পারে চলে এলাম। দোকানের পারে বিকাল বেলায় টংগে বসে বরা-পাপর খেলাম।তারপর আমি সেখানে কিছু খন সময় কাটালাম। তারপর বাড়িতে এসে হাতমুখ ধুলাম। বাড়ি থেকে রওনা দিলাম বাজারে দিকে।তারপর বাজারে গিয়ে একটু খানি স্কুল মাঠে। মাঠে গিয়ে বসে কিছু খন সময় কাটালাম। তারপর আমি বাজারে কিছু হালকা পাতলা নাস্তা সেরে নিলাম। তারপর বাজারে কিছু খন সময় কাঠানোর পড়ে বাজার থেকে রওনা দিলাম বাড়ির দিকে। চলে এলাম বাড়িতে বাড়িতে এসে আমি হাতমুখ ধুলাম।



আজকে বাজারে জিলাপি খেলাম

রাত

হাতমুখ ধুয়ে আমি ঘরে গেলাম। তারপর আমি ঘরে গিয়ে রাতে কয়েক ঘন্টা বই পরলাম তারপর বই পড়া শেষ করে আমি রাতে খেতে চলে এলাম। রাতে খাওয়া করলাম তারপর আমি রাতে একটু খানি হাটাহাটি করলাম তারপর আমি ঘরে গিয়েবিছানায়শুয়ে পরলাম।বিছানায় শুয়ে কিছু খন সময় কাঠানোর জন্য রাতে একটা নাটক দেখলাম তারপর আমি মোবাইল টা চার্যে লাগিয়ে ঘুমিয়ে পরলাম শুভ রাত্রি।



নাটকের স্কীনশট

আজ আর নয় এখানে আমি আমার ডায়েরী গেমটা শেষ করলাম। সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন।
Thank you
@chaitanno000

Coin Marketplace

STEEM 0.30
TRX 0.12
JST 0.033
BTC 63955.40
ETH 3139.68
USDT 1.00
SBD 3.87