Diary Game Season 3 || 07/10/2021 || 18% To Steem Bangladesh and 2% To BD Charity

in Steem Bangladesh3 years ago


হরে কৃষ্ণ হরে কৃষ্ণ
আমি @chaitanno000 from Bangladesh
আজ বৃহস্পতিবার ।
০৭ অক্টোবর ২০২১ ।
আশা করি সবাই ভাল আছেন, আমিও ভালো আছি। আজ আমি @steem-bangladesh এর আয়োজিত ডায়েরি গেম এ অংশগ্রহণ করছি।

সকাল বেলা


আমি সকাল ছয়টার সময় ঘুম ভাংল তারপর আমি সকাল বেলায় ব্যায়ম করলাম। তারপর আমি সকাল ব্যায়ম শেষ করে আমি সকাল বেলায় দাঁত ব্যারাস করলাম। তারপর আমি দাঁত ব্যারাস শেষ করে আমি সকাল বেলায় সকালের নাস্তা টা সেরে নিলাম। তারপর আমি সকালের নাস্তা করলাম মুরি সাথে চানাচুর।

(সকালের নাস্তা)
Device : VIvo Y20
https://w3w.co/crush.bootstraps.whimpering
তারপর আমি সকালের নাস্তা করে টা করে ঘন্টা খানিক বই পরলাম। আজকে পরীক্ষা আছেত।বই পড়াশুনা করে আমি বাড়ি থেকে বের হলাম। তারপর আমি চলে এলাম দোকানের পাড়ে। তারপর লক্ষ করে দেখতে পেলাম শিশিরে ভেজা ধানক্ষেত। তারপর আমি সকাল বেলায় সেই ধান ক্ষেতের ছবি টা তুলে নিলাম।

(শিশিরে ভেজা ধানক্ষেত)
Device : VIvo Y20
https://w3w.co/paddled.deeper.uncouth
তারপর আমি টংগে বসে কিছু তখন সময় পার করলাম। তারপর আমি টং থেকে বাড়িতে চলে এলাম তারপর আমি বাড়িতে এসে খাওয়া করলাম। তারপর খাওয়া শেষ করে আমি কিছু খন বিশ্রম নিলাম৷ তারপর কিছুখন সময় মোবাইল দিয়ে সময় পার করলাম। প্রায় দুপুর হয়ে এলো।পরীক্ষা শুরু হবে দুইটায়।

দুপুর বেলা


দুপুর বেলায় গোসল টা সেরে নিলাম। তারপর কিছু নাস্তা করে আমি পরীক্ষা দেওয়া জন্য বাড়ি থেকে বের হলাম। তারপর আমি পরীক্ষা দেওয়া জন্য কলেজে গেলাম। কলেজে এসে আমি বন্ধু দের সাথে দেখা করলাম। তারপর সবাই মিলে চলে গেলাম পরীক্ষার হলে। শুরু হয়ে গেল পরীক্ষা। পরীক্ষা শেষ হল তিনটায়। পরীক্ষার হলরুম থেকে বের হয়ে এলাম। তারপর কলেজ মাঠে বসে কিছু তখন সময় পার করলাম। বন্ধু সাথে কয়েক টা ছবি তুলাম। কলেজ থেকে চলে এলাম বাড়িতে। বাড়িতে এসে আমি হাতমুখ ধুলাম তারপর খাওয়া করলাম। কিছু তখন পড়ে বিকাল ঘনিয়ে এলো।

(কলেজ টাইম)

Device : VIvo Y20
https://w3w.co/marathons.amount.lifted

বিকাল ও সন্ধ্যা বেলা


খাওয়া শেষ করে আমি চলে এলাম দোকানের পাড়ে। তারপর এসে টংগে বসলাম। তারপর দেখি টংগে বসে মোবাইল ফোন দিয়ে লুডু গেম খেলছে। তাদের লুডু খেলা দেখে বিকাল বেলায় টা পার করলাম। লুডু খেলার কিছু ছবি তুলে ধরলাম।

(লুডু খেলার দৃশ্য বিকাল)
Device : VIvo Y20
https://w3w.co/unhappily.mufflers.crumpling
সন্ধ্যা ঘনিয়ে এলো। আজকে বাজারে গেলাম না তারপর বাজারে না গিয়ে আমি মোবাইল ফোনটা নিয়ে আমার পছন্দের like apps চলে গেলাম। তারপর পছন্দের কয়েক টা ভিডিও দেখলাম।আধাঘন্টার মত ভিডিও দেখলাম।

(স্ক্রীনশট)

রাত


তারপর আমি আটটার সময় বাড়িতে চলে গেলাম। তারপর বাড়িতে গিয়ে আমি হাতমুখ ধুলাম। তারপর আমি কয়েক ঘন্টা বই পরলাম তারপর রাতে খাবার খেতে গেলাম তারপর খাওয়া শেষ করে আমি রাতের বেলায় একটু খানি হাঁটাহাঁটি করলাম। তারপর আমি ঘরে গেলাম ঘরে গিয়ে আমি বিছানায় শুয়ে মোবাইল নিয়ে রাতে গান শুলাম। তারপর ঘুমাতে গেলাম। মোবাইল টা চার্যে দিয়ে ঘুমিয়ে পড়লাম। (শুভ রাত্রি)

(স্ক্রীনশট)

আজ আর নয় এখানে আমি আমার ডায়েরী গেমটা শেষ করলাম। সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন।

From,
@chaitanno000

Thank you

Sort:  

hare krishno

 3 years ago 

Hare Krishna

Coin Marketplace

STEEM 0.21
TRX 0.13
JST 0.030
BTC 66895.91
ETH 3499.24
USDT 1.00
SBD 2.89