Diary Game Season 3 || 06/10/2021 || 18% To Steem Bangladesh and 2% To BD Charity

in Steem Bangladesh3 years ago (edited)


হরে কৃষ্ণ হরে কৃষ্ণ
আমি @chaitanno000 from Bangladesh
আজ বুধবার।
০৬ অক্টোবর ২০২১ ।
আশা করি সবাই ভাল আছেন, আমিও ভালো আছি। আজ আমি @steem-bangladesh এর আয়োজিত ডায়েরি গেম এ অংশগ্রহণ করছি।

সকাল বেলা


(লর্যাপতি ফুল)
Device : VIvo Y20
https://w3w.co/bribing.nearing.responded

আমি আজকে সকাল ছয়টা বেজে ঘুম থেকে উঠলাম। তারপর আমি আমি সকাল বেলায় ব্যায়ম করলাম। তারপর আমি ব্যায়ম শেষ করে আমি সকাল বেলায় দাঁত ব্যায়াস করলাম। তারপর আমি সকাল বেলায় একটু খানি দোকানের পাড়ে গেলাম। তারপর আমি টংগে গিয়ে বসে কিছু সময় কাটালাম। তারপর আমি সকাল বেলায় নাস্তা করলাম। তারপর আমি সকাল বেলায় নাস্তা করে আমি কিছু বই পড়লাম। তারপর আমি নয়টার সময় বাড়ি থেকে বের হয়ে এলাম। তারপর দোকানের পাড়ে এলাম। তারপর আমি টংগে বসে আমি কিছু সময় বসে পড়ে করলাম। তারপর আমি দশটার দিকে বাড়িতে গেলাম তারপর হাতমুখ ধুয়ে আমি খাওয়া করলাম। খাওয়া শেষ করে আমি একটু খানি বিশ্রম। নিলাম। তারপর বাড় থেকে বের হলাম। তারপর আমি কয়েক টা ছবি তুলাম। ছবি তুলা শেষ করে আমি বাড়িতে চলে এলাম। তারপর বাড়িতে একটু টুকিটাকি কাজ করলাম। প্রায় দুপুর হয়ে গেল।

(হাসেঁর ছবি)
Device : VIvo Y20
https://w3w.co/bribing.nearing.responded

দুপুরবেলা

দুপুর বেলায় ছাগলের জন্য গাছ থেকে পাতা পারালাম। তারপর আমি দুপুর বেলায় গোসল টা সেরে নিলাম। তারপর আমি গোসল শেষ করে আমি দুপুর বেলায় খাওয়া করলাম। তারপর আমি খাওয়া শেষ করে দুপুর বেলায় একটু ঘুম পাড়লাম। তারপর ঘুমাতে যাওয়ার আগে আমি মোবাইল নিয়ে দুপুর বেলায় YouTube গেলাম নাটক দেখতে। তারপর পছন্দের একটা নাটক দেখলাম।তারপর আমি ঘুমাতে গেলাম। ঘুম থেকে উঠলাম চারটায় সময়।
বিকাল হয়ে গেল।

(স্ক্রীনশট)

বিকাল সন্ধ্যা বেলা

ঘুম থেকে উঠে ফ্রেস হলাম তারপর আমি বাড়ি থেকে বের হলাম । তারপর আমি বিকাল বেলায় দোকানে এলাম সেখান থেকে আমি চলে গেলাম রাস্তায়। তারপর পরন্ত রাস্তায় গেলাম। জলে ভরপুর চারিদিকে। তাই আমি বিকাল বেলায় রাস্তায় গেলাম মাছ ধরা দেখা। ছোট্ট নালয় মানুষের জাল দিয়ে মাছ মারছে। বিকাল বেলায় কিছু মাছ মারার ছবি তুলাম। বিকাল বেলাটা সুন্দর ভাবে কেটে গেল।তারপর হাটতে হাটতে বাড়িতে চলে এলাম। কিছুক্ষণ পর সন্ধ্যা হয়ে গেলা।

(বিকালে মাছ মারার ছবি)
Device : VIvo Y20
https://w3w.co/bagger.flutters.crumpling
তারপর আমি বাড়ি থেকে চলে হাটে গেলাম। তারপর হাটে এসে স্কুল মাঠে গিয়ে আমি একা-একা কিছু মাঠের মধ্যে বসে সময় কাটালাম। তারপর আমি হাটে এসে কিছু নাস্তা করলাম তারপর কাঁচাবাজার নিয়ে বাড়িতে চলে এলাম।

রাত

তারপর ব্যাগটা মাকে দিলাম। তারপর আমি হাতমুখ ধুলাম।হাতমুখ ধুয়ে আমি কয়েক ঘন্টা বই পরলাম। কালকে পরীক্ষা আছে ত তাই একটু বই পরলাম।

(বই পড়লাম)
তারপর বই পড়া শেষ করে আমি রাতের খাবার খেতে গেলাম। তারপর রাতের খাওয়া করলাম। খাওয়া করে আমি রাতের বেলায় একটু খানি হাঁটাহাঁটি করলাম। তারপর আমি ঘরে গেলাম ঘরে গিয়ে বিছানায় শুয়ে পরলাম। তারপর শুয়ে শুয়ে মোবাইল টা নিয়ে আমি কয়েক টা গান শুলাম। তারপর মোবাইল চার্যে দিয়ে ঘুমিয়ে পড়লাম। সকলকে জানাই শুভ রাত্রি।

(স্ক্রীনশট)

আজ আর নয় এখানে আমি আমার ডায়েরী গেমটা শেষ করলাম। সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন।

From,
@chaitanno000

Thank you

Sort:  
 3 years ago 

ভালো একটি দিন কাটিয়েছেন আপনি

 3 years ago 

ধন্যবাদ

Coin Marketplace

STEEM 0.21
TRX 0.13
JST 0.030
BTC 66895.91
ETH 3499.24
USDT 1.00
SBD 2.89