Diary Game Season 3 || 04/11/2021 || 18% To Steem Bangladesh and 2% To BD Charity

in Steem Bangladesh3 years ago


হরে কৃষ্ণ হরে কৃষ্ণ
আমি @chaitanno000 from Bangladesh
আজ বৃহস্পতিবার ।
০৪ নভেম্বর ২০২১।
আশা করি সবাই ভাল আছেন, আমিও ভালো আছি। আজ আমি @steem-bangladesh এর আয়োজিত ডায়েরি গেম এ অংশগ্রহণ করছি।

সকাল বেলা

আমি আজকে সকালে ঘুম থেকে ছয়টার উঠলাম।তারপর আমি ঘুম থেকে উঠে আমি কিছু খন ব্যায়াম করে নিলাম। তারপর আমি ব্যায়াম শেষ করে আমি সকাল বেলায় দাঁত ব্যারাস করলাম। তারপর আমি সকালের দাঁত ব্যারাস টা করে আমি সকালের কিছু নাস্তা করলাম।তারপর আমি সকাল নাস্তাটা শেষ করে কিছুখন সকাল বেলায় বই পরলাম। তারপর আমি সকালের বইপড়া শেষ করে আমি বাড়ির থেকে একটু খানি দোকানের পারে চলে এলাম। তারপর আমি দোকানের টংগে বসে আমি কিছু সময় কাটালাম।তারপর আমি দোকানের পারে থেকে একটু খানি বাহিরে গেলাম। তারপর আমি বাহিরে এসে সকাল বেলায় কিছু ছবি তুলাম।



পটোলের ফুল

device vivo y20
https://w3w.co/sonic.combative.kinder

তারপর আমি ছবি তুলা শেষ করে বাড়িতে চলে এলাম। তারপর আমি বাড়িতে এসে হাতমুখ ধুলাম তারপর আমি খাওয়া করলাম। তারপর খাওয়া শেষ করে আমি কিছু খন বিশ্রম নিলাম।

দুপুর,বিকালবেলা
আমি আজকে একটু খানি কাজে গেলাম। তারপর আমি কাজে গিয়ে কাজ করলাম। কাজ শেষ করে আমি সাড়ে চারটার দিকে বাড়িতে চলে এলাম। তারপর আমি বাড়িতে এসে কিছু খন বিশ্রম নিয়ে গোসল টা সেরে নিলাম। তারপর আমি কিছু খাওয়া করলাম।তারপর আমি বাড়ি থেকে একটু খানি দোকানের পারে চলে এলাম। সেখানে বসে কিছু খন টংগে বসে সময় কাটালাম। সন্ধ্যা হয়ে গেল।
রাত,সন্ধ্যা
দোকানের পারে থেকে আমি বাড়িতে চলে গেলাম। তারপর বাড়িতে এসে হাতমুখ ধুলাম। আজকে বাজারে গেলাম না। বাড়ি থেকে আমি চলে এলাম দোকানের পারে এসে টংগে বসে আমি কিছু খন সময় কাটালাম। তারপর আমি টংগে বসে আমি কিছু রবা পাপর খেলাম। আজকে দোকানে দেখি আজকে তেলপিটা ভাজতাছে কয়েক টা খেলাম।


দোকানে তেলপিটা খেলাম

দোকানের পারে থেকে আমি বাড়িতে চলে এলাম। বাড়িতে এসে আমি হাতমুখ ধুলাম হাতমুখ ধুয়ে আমি ঘরে গেলাম। তারপর আমি ঘরে গিয়ে রাতে কয়েক ঘন্টা বই পরলাম তারপর বই পড়া শেষ করে আমি রাতে খেতে চলে এলাম। রাতে খাওয়া করলাম তারপর আমি রাতে একটু খানি হাটাহাটি করলাম তারপর আমি ঘরে গিয়ে বিছানায় শুয়ে পরলাম। বিছানায় শুয়ে কিছু খন সময় কাঠানোর জন্য রাতে একটা নাটক দেখলাম তারপর আমি মোবাইল টা চার্যে লাগিয়ে ঘুমিয়ে পরলাম শুভ রাত্রি।



নাটকের স্কীনশট

আজ আর নয় এখানে আমি আমার ডায়েরী গেমটা শেষ করলাম। সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন।
Thank you
@chaitanno000

Sort:  
 3 years ago 

সকালে ব্যয়াম করা শরীরের জন্য ভালো, এতে শরীর ফিট থাকে। শীতে তেলপিঠা খাওয়ার মজাই আলাদা। নাইস ডায়েরি।

 3 years ago 

অনেক ধন্যবাদ ভাই।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.15
JST 0.028
BTC 62943.85
ETH 2464.43
USDT 1.00
SBD 2.55