Betterlife || The Diary Game || 05,10, 2021 ||

in Steem Bangladesh3 years ago


হরে কৃষ্ণ হরে কৃষ্ণ
আমি @chaitanno000 from Bangladesh
আজ মঙ্গলবার।
০৫ অক্টোবর ২০২১ ।
আশা করি সবাই ভাল আছেন, আমিও ভালো আছি। আজ আমি @steem-bangladesh এর আয়োজিত ডায়েরি গেম এ অংশগ্রহণ করছি।

সকাল বেলা

আজকে আমি সকাল সাতটার সময় ঘুম থেকে উঠলাম। কারণ কালকে রাত বৃষ্টি পরতেছে। আর সেই কারনে আজকের আমি সকাল সাতটার সময় ঘুম থেকে উঠলাম। তারপর আমি আমি সকাল বেলায় দাঁত ব্যারাস করলাম। তারপর দাঁত ব্যারাস শেষ করে আমি সকাল বেলায় নাস্তা করলাম। আজকে আমি বৃষ্টির দিনে মুরি খেলাম। তারপর আমি নয়টার সময় বাড়ি থেকে আমি বের হলাম। ঝরিঝরি বৃষ্টি তে বের হয়ে গেলাম। তারপর আমি দোকানের টংগে এলাম। সেখানে বসে আমি কিছু সময় পার করলাম। তারপর আমি ভেজা ধানক্ষেতর ছবি তুলাম।বৃষ্টি দিনে খারাপ একটা দিন। সময় পর হতে চায় না।তারপর টংগে সময় টা পর করলাম।

(ধানক্ষেত)
Device : VIvo Y20
https://w3w.co/baguette.courtesy.crosswind
তারপর আমি সেখানে থেকে বাড়ির গেলাম।তারপর আমি সাড়ে দশটার সময় খাওয়া করলাম। তারপর আমি কিছু তখন বিশ্রম করলাম। তারপর আমি মোবাইল ফোনটা নিয়ে বৃষ্টির দিনে ঘরে বসে সময় পার কিছু সময় পড়াশোনা করলাম। আজকে পরীক্ষা আছে।কিছু তখন দুপুর হয়ে গেল।

দুপুর বেলা

তারপর আমি দুপুর বেলায় গোসল টা করে নিলাম। তারপর একটু খানি খাওয়া করলাম। তারপর বাড়ি থেকে বের হলাম পরীক্ষা দেওয়া জন্য। পরীক্ষা শুরু হবে দুই টায়। তাই তাড়াতাড়ি বাড়িতে থেকে চলে গেলাম। কলেজে গেলাম। তারপর বন্ধুদের সাথে আলাপ আলোচনা করলাম। তারপর পরীক্ষার হলে চলে গেলাম। পরীক্ষা শুরু হয়ে গেল তারপর আমি পরীক্ষা দিয়ে হল থেকে বের হলাম তিনটার দিকে। পরীক্ষা হল থেকে বের হয়ে আমাদের কলেজের কয়েক টা ছবি তুলে নিলাম। তারপর কলেজ থেকে বাড়ির দিকে রওনা দিলাম। চারটা বেজে গেল। তারপর আমি হাতমুখ ধুলাম তারপর আমি খাওয়া করলাম। কিছু তখন পর বিকাল হয়ে গেল।

(ডিগ্রি কলেজ পার্বতীপুর)
Device : VIvo Y20
https://maps.app.goo.gl/ex5BzysHVQXZQXj68

বিকাল সন্ধ্যা বেলা

তারপর বিকাল বেলায় বৃষ্টি একটু কমে হল।তারপর আমি বাড়ি থেকে বের হলাম।তারপর দোকানের পাড়ে এসে টংগে বসে আমি বিকাল বেলায় বরা পাপর খেলাম। তারপর সেখানে থেকে পড়ন্ত বিকালে হাটতে গেলাম রাস্তায়। ছোট বড় ভাইদের সাথে বিকাল বেলায় সবাই মিলে রাস্তায় চলে গেলাম।রাস্তায় গিয়ে আমি রাস্তায় কয়েক টা ছবি তুলে নিলাম।

(পড়ন্ত বিকাল)
Device : VIvo Y20
https://w3w.co/bribing.nearing.responded
তারপর বাড়িতে চলেএলাম। বাড়িতে এসে আমি হাতমুখ ধুয়ে চলে গেলাম বাজারে। বাজারে গিয়ে কিছু তখন সময় পার করলাম। তারপর বাজারে দেখি একটা চানাচুরের দোকান। তারপর আমি সেখানে গিয়ে চানাচুর মার্কা খেলাম তারপর বাজার থেকে বাড়ির দিকে চলে এলাম।

(বাজারে চানাচুর মাকা)
Device : VIvo Y20
https://w3w.co/undoing.relates.involve

রাত

বাজার থেকে বাড়িতে এসে আমি হাতমুখ ধুলাম। তারপর আমি ঘরে গিয়ে ঘন্টা খানিক বই পরলাম। তারপর আমি বই পড়া শেষ করে আমি রাতের খাবার জন্য খেতে গেলাম। তারপর আমি রাতের খাওয়া করলাম। তারপর আমি ঘরে চলে গেলাম তারপর বিছানার শুয়ে পরলাম। তারপর বিছানায় শুয়ে শুয়ে মোবাইল নিয়ে রাতের বেলায় একটা নাটক দেখলাম। নাটকের নাম টারজান ভিসা অভিনয় করেছেন মোশারফ করিম, সাহেবা খানন নাদিয়া আরো অনেক। তারপর আমি মোবাইল চার্যে দিয়ে ঘুমিয়ে পড়লাম।( শুভ রাত্রি)

(স্ক্রীনশট)

আজ আর নয় এখানে আমি আমার ডায়েরী গেমটা শেষ করলাম। সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন।

From,
@chaitanno000

Thank you

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.030
BTC 63679.06
ETH 2628.86
USDT 1.00
SBD 2.83