Betterlife || The Diary Game || 04,10, 2021 ||

in Steem Bangladesh3 years ago


হরে কৃষ্ণ হরে কৃষ্ণ
আমি @chaitanno000 from Bangladesh
আজ সোমবার।
০৪ অক্টোবর ২০২১ ।
আশা করি সবাই ভাল আছেন, আমিও ভালো আছি। আজ আমি @steem-bangladesh এর আয়োজিত ডায়েরি গেম এ অংশগ্রহণ করছি।

সকাল বেলা

আমি সকাল ছয়টার সময় ঘুম থেকে উঠলাম। তারপর আমি সকাল বেলায় ব্যায়ম টা সেরে নিলাম। তারপর ব্যায়ম করা শেষ করে আমি সকাল বেলায় দাঁত ব্যারাস টা সেরে নিলাম। আজকে সকাল থেকে বৃষ্টি পড়তাছে। তারপর আমি সকাল বেলায় নাস্তা টা সেরে ফেলাম। তারপর আমি সকাল বেলায় নাস্তা টা সেরে নিলাম আজকে বৃষ্টির জন্য কাজে গেলাম না বাড়িতে থাকলাম।তারপর কাজ না থেকে আমি নয়টার সময় বাড়ি থেকে বের হয়ে গেলাম টংগে।তারপর আমি টংগে বসে কিছু খন সময় পার করলাম। তারপর সেখানে থেকে আমি বাড়িতে গেলাম। বাড়িতে গিয়ে আমি সকালে খাওয়া করলাম। খাওয়া শেষ করে আমি কিছু খন বিশ্রম নিলাম। তারপর আমি কয়েক টা ছবি তুলার জন্য বাড়ি থেকে বেরিয়ে পড়লাম। তারপর আমি কয়েক টা ছবি তুলাম। ছবি তুলা আমার একটা নেশা। ছবি তুলতে আমার ভালো লাগে। তারপর আমি কয়েক টা ছবি তুলাম। তারপর ছবি তুলা শেষ করে আমি বাড়িতে চলে এলাম।

Device : VIvo Y20
https://w3w.co/vaguely.uncharted.statistical
তারপর আমি বাড়িতে এসে হাতমুখ ধুলাম।তারপর আমি মোবাইল ফোনটা নিয়ে কিছু সময় পার করার জন্য কয়েক টা গান দেখলাম।তারপর মোবাইল দিকে তাকিয়ে প্রায় দুপুর হয়ে গেল।

(স্ক্রীনশট)

দুপুর বেলা

তারাতারি করে আমি দুপুর বেলায় গোসল টা সেরে নিলাম। কারন হটাৎ করে আমার এক বন্ধু কালকে ফোন দিয়ে বলল কাল কলেজে ইনকোচ পরীক্ষা হবে। তাই আমি একটা আগে গোসল করে কলেজ যাওয়ার জন্য পিপারেসন নিলাম। তারপর চলে গেলাম কলেজ।পরীক্ষা শুরু হবে দুই টায়।পরীক্ষা শুরু হওয়া আগে বন্ধুদের সাথে দেখা করলাম। বহুদিন পর কলেজে গেলাম। তারপর পরীক্ষা শেষ করে আমি কলেজ ঘুরে দেখলাম। তারপর কয়েক টা ছবি তুলাম। তারপর আমি কলেজ থেকে সাড়ে তিন টার দিকে বাড়িতে চলে এলাম। বাড়িতে এসে হাতমুখ ধুলাম তারপর একটু খাওয়া করলাম। প্রায় বিকাল হয়ে এলো।
Device : VIvo Y20
https://w3w.co/marathons.amount.lifted

বিকাল সন্ধ্যা বেলা

খাওয়া শেষ করে আমি একটু বিশ্রম নিলাম।তারপর আমি বাড়ি থেকে বের হয়ে চলে এলাম দোকানের পাড়ে। তারপর টংগে বসে বিকাল দোকানে পারে বসে বরা পাপর খেলাম। তারপর বিকাল বেলায় একটু খানি রাস্তার গেলাম। এভাবে কিটে গেল বিকাল টা।

Device : VIvo Y20
https://w3w.co/deferral.oaks.sisterly
তারপর সন্ধ্যা হয়ে গেল তারপর আমি আজকে বাজারে গেলাম না কারণে আকাশে অবস্থা ভালো না তাই বাজারে গেলাম না। কারন আবারও সন্ধ্যা থেকে ঝরি ঝরি বৃষ্টি পড়তাছে।তাই বাজারে গেলাম না কিছু সময় টংগে বসে সময় পার করলাম। মোবাইল টা দিয়ে ক্রিকেট গেম টা খেলাম। তারপর আমি সাতটার সময় বাড়িতে চলে গেলাম।


(স্ক্রীনশট)

রাত

তারপর আমি টংগ থেকে আমি বাড়িতে চলে গেলাম। তারপর বাড়িতে গিয়ে আমি হাতমুখ ধুলাম। তারপর ঘন্টাখানিক পড়া শুনা করলাম। তারপর আমি পড়াশোনা শেষ করে আমি রাতের খাওয়া করলাম।তারপর আমি খাওয়া শেষ করে রাতের বেলায় হাঁটাহাঁটি করলাম।তামপর আমি ঘরে চলে গেলাম। তারপর আমি বিছানায় শুয়ে পড়লাম। তারপর আমি শুয়ে শুয়ে মোবাইল ফোনটা নিয়ে একটা নাটক দেখলাম। তারপর ঘুমাতে গেলাম। ঘুমাতে যাওয়ার আগে মোবাইল ফোনটা চার্য দিলাম। (সবাইকে জানাই শুভ রাত্রির)

(স্ক্রীনশট)

আজ আর নয় এখানে আমি আমার ডায়েরী গেমটা শেষ করলাম। সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন।

From,
@chaitanno000

Thank you

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.029
BTC 63391.47
ETH 2617.16
USDT 1.00
SBD 2.82