Betterlife || The Diary Game || 02,10, 2021 ||

in Steem Bangladesh3 years ago


হরে কৃষ্ণ হরে কৃষ্ণ
আমি @chaitanno000 from Bangladesh
আজ শনিবার ।
০২ অক্টোবর ২০২১ ।
আশা করি সবাই ভাল আছেন, আমিও ভালো আছি। আজ আমি @steem-bangladesh এর আয়োজিত ডায়েরি গেম এ অংশগ্রহণ করছি।

সকাল বেলা


আমি আজকে সকাল ছয়টার সময় ঘুম থেকে উঠলাম। তারপর আমি সকাল বেলায় ব্যায়ম করলাম।তারপর আমি সকাল বেলায় দাঁত ব্যারাস টা সেরে নিলাম। তারপর আমি কাজে গেলাম। আজকে সাতটার সাথে কাজে গেলাম। তারপর কাজ চালু করলাম। তারপর আমি কাজের ফাঁকে আমি দশটার সময় বাড়িতে এলাম। তারপর খাওয়া করলাম। খাওয়া টা সেরে নিয়ে আমি একটু খানি বিশ্রম নিলাম। তারপর আমি কয়েক টা কাজের ফাঁকে ফটো সুট করলাম।ছবি তুলতে আমার খুব ভালো আজকে আমি কয়েক টা রাজহাঁসের ছবি তুলাম। আশা করি ছবি টা ভালো লাগবে। তারপর আমি কাজে গেলাম। কাজ শেষ করলাম এক টার সময়। প্রয় দুপুর হয়ে গেছে।

Device : VIvo Y20
https://w3w.co/deferral.oaks.sisterly

দুপুর বেলা


কাজ থেকে বাড়িতে এলাম। তারপর দুপুর বেলায় আমি কাজ থেকে বাড়িতে এসে কিছুখন বিশ্রম নিলাম।তারপর আমি দুপুর বেলায় গোসল টা করে নিলাম। তারপর আমি দুপুর বেলায় খাওয়া করলাম। তারপর খাওয়া শেষ করে আমি ঘরে গেলাম। তারপর আমি একটু খানি বিছানায় শুয়ে শুয়ে মোবাইল টা হাতে নিয়ে কয়েকটা টিকটক ভিডিও দেখলাম। তারপর চারটার সময় ঘুম থেকে উঠলাম। তারপর ফ্রেসহলাম।

(স্ক্রীনশট)

বিকাল সন্ধ্যা বেলা


বাড়ি থেকে ফ্রেস হয়ে আমি টংগে এলাম। তারপর সেখান থেকে আমি চলে গেলাম ফুটবল খেলা দেখতে। চলে গেলাম হাই স্কুল মাঠে ফুটবল খেলা দেখতে। আজকে খেলা হল বগুড়া vs সান্তাহার। খেলায় বিজয় হলেন বগুড়া ০১ গুলো।তারপর খেলা দেখে বিকাল টা সুন্দর ভাবে চলে গেল। হয়ে এলো সন্ধ্যা।

Device : VIvo Y20
https://w3w.co/intern.packer.skullcaps

খেলা দেখে শেষ কর আমি মাঠের মধ্যে কিছুখন সময় পার করলাম। তারপর মাঠে হঠাৎ করে এক বড় ভাইয়ের সাথে দেখা হয়ে গেল। তারপর আমি অনেক সময় পার করলাম। তারপর বাজারে এলাম।তারপর কিছু নাস্তা করলাম। নাস্তা শেষ করে ভাইকে বিদায় দিলাম। তারপর আমি বাজার থেকে বাড়িতে চলে এলাম।

রাত


বাড়িতে এসে আমি হাতমুখ ধুলাম। তারপর আমি ঘন্টা খানিক পড়াশোনা করলাম। তারপর আমি পড়াশোনা শেষ করে রাতের খাবার খেতে গেলাম। খাওয়া শেষ করে আমি রাতের বেলায় একটু খানি হাঁটাহাঁটি করলাম। তারপর আমি ঘরে গেলাম। বিছানায় শুয়ে পরলাম তারপর রাতে একটা নাটক দেখলাম। নাটকের নাম মুইটে। অভিনয় করেছেন মুশফিক ফারহান, তানিয়া বৃষ্টি। তারপর আমি মোবাইল টা চার্যে লাগিয়ে ঘুমিয়ে পড়লাম। (শুভ রাত্রি)

(স্ক্রীনশট)

আজ আর নয় এখানে আমি আমার ডায়েরী গেমটা শেষ করলাম। সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন।

From,
@chaitanno000

Thank you

Sort:  
 3 years ago 

সুন্দর একটা দিন কাটিয়েছেন

 3 years ago 

ধন্যবাদ ভাই

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 62539.28
ETH 2437.94
USDT 1.00
SBD 2.67