Diary Game Season 3 || 08/10/2021 || 18% To Steem Bangladesh and 2% To BD Charity

in Steem Bangladesh3 years ago (edited)


হরে কৃষ্ণ হরে কৃষ্ণ
আমি @chaitanno000 from Bangladesh
আজ শুক্রবার ।
০৮ অক্টোবর ২০২১ ।
আশা করি সবাই ভাল আছেন, আমিও ভালো আছি। আজ আমি @steem-bangladesh এর আয়োজিত ডায়েরি গেম এ অংশগ্রহণ করছি।

সকাল বেলা


আজকে আমি সকাল একটু লেড করে ঘুম থেকে উঠলাম। আজকে সাড়ে সাতটার ঘুম থেকে উঠলাম। তারপর বাড়ির ভেতর কিছু খন ব্যায়ম করলাম। তারপর আমি সকাল বেলায় দাঁত ব্যারাস করলাম। তারপর আমি দাঁত ব্যারাস শেষ করে আমি একটু দোকানের পাড়ে এলাম। তারপর আমি আধা ঘণ্টার মত সময় কাটালাম। তারপর আমি সেখান থেকে বাড়িতে চলে গেলাম। তারপর আমি সকালের নাস্তা টা করে নিলাম। আজকের নাস্তা করলাম নাস্তা মুরির সাথে চানাচুর আর সাথে নারিকেল।

(সকালের নাস্তা)
তারপর আমি নাস্তা করে আমি বই পড়লাম। বই পড়া শেষ করে আমি বাড়িতে বেরে হয়ে আমি চলে দোকানের পাড়ে। টংগে বসে আমি কিছু তখন সময় পার করার পরে আমি সেখান থেকে আমি আমাদের জমি বাড়ি গুলো দেখতে গেলাম। তারপর আমি ধান বাড়ির গুলো দেখলাম। তারপর আমি ধানক্ষেতর কয়েক টা ছবি ধারণা করলাম। তারপর আমি বাড়িতে চলে এলাম এসে আমি হাতমুখ ধুয়ে খাওয়া করলাম। খাওয়া শেষ করে আমি একটু খানি বিশ্রম নিলাম। তারপর আমি বাড়ি থেকে আবারও চলে এলাম দোকানের পাড়ে। দোকানের পাড়ে টংগে বসে আমি কিছু সময় পার করলাম। তারপর প্রায় দুপুর হয়ে গেল।

(সোনালী ধানক্ষেত)
Device : VIvo Y20
https://w3w.co/purports.identifies.throwback

দুপুরবেলা


দোকানের পাড় থেকে আমি বাড়িতে চলে গেলাম। তারপর আমি বাড়িতে গিয়ে আমি আমাদের ছাগলের জন্য গাছ থেকে পাতা পারালাম। তারপর দুপুর বেলায় গোসল সেরে নিলাম। দুপুরে গোসল টা করে নিয়ে আমি দুপুর খাওয়া করলাম। তারপর খাওয়া শেষ করে আমি একটু ঘরে গিয়ে বিছানায় শুয়ে শুয়ে মোবাইল টা নিয়ে like app থেকে গিয়ে আমি কয়েক টা ভিডিও দেখলাম।

(স্ক্রীনশট)
তারপর আমি তিনটার দিকে বাড়ি থেকে বের হলাম। আজকে ফুটবল খেলা আছে তবে তাই বাড়ি থেকে বের হলাম।আজকে উদ্বোধনী ম্যাচ খেলা দেখতে গেলাম। চলে গেলাম বাসুপাড়া হাইস্কুল মাঠে। আজকে বাসুপাড়া স্কুল মাঠে যে দুটি দলের অংশ নিয়েছে তারা হলোনা জলঢাকা vs নবাব গন্জ। জয় লাভ করলেন নবাব গন্জ ২ -০ গোলে।আমি খেলার মাঠে কিছু ছবি তুলাম। খেলা দেখে বিকাল টা ভালো ভাবেই কোলে গেল। খেলা দেখা শেষ করে আমি বাড়িতে চলে এলাম। তার পর আমি বাড়িতে এসে আমি হাতমুখ ধুলাম। প্রায় সন্ধ্যা ঘনিয়ে এলো।

(স্কুল মাঠ)
Device : VIvo Y20
https://w3w.co/racehorses.paddles.drizzly


(আলুর চপ)


(মতি চিরা)
(বাসুপাড়া স্কুল মাঠে)

সন্ধ্যা

বাড়ি থেকে হাতমুখ ধুয়ে আমি চলে এলাম একটু বাজারে তারপর বাজারে এসে আমি স্কুল মাঠে গিয়ে একা-একা কিছু মোবাইল ফোনটা নিয়ে ফেসবুক চালালাম।তারপর আমি বাজারে এসে কিছু নাস্তা করলাম। নাস্তা করলাম লুডুছ। তারপর আমি বাজার থেকে বাড়ির চলে এলাম।

(লুডুছ বাজারে)
Device : VIvo Y20
https://w3w.co/rejoined.best.influencing

রাত

বাজার থেকে বাড়িতে এসে আমি হাতমুখ ধুলাম। তারপর আমি ঘরে গিয়ে কিছু খন বই পরলাম তারপর আমি বই পড়া শেষ করে আমি রাতের খেতে চলে গেলাম। রাতে খাওয়া করার পর আমি রাতের বেলায় একটু খানি হাঁটাহাঁটি করলাম। তারপর আমি ঘরে গেলাম ঘরে গিয়ে বিছানায় শুয়ে পরলাম। তারপর শুয়ে শুয়ে মোবাইল টা নিয়ে রাতের বেলায় একটা নাটক দেখলাম। নাটকের নাম হল দেখা হবে অভিনয় করেছেন মুশফিক ফারহান, পারিছা ইভানা আরও অনেক। তারপর আমি মোবাইল টা রেখে ঘুমাতে গেলাম। মোবাইল চার্যে দিয়ে ঘুমিয়ে পড়লাম।( শুভ রাত্রি)

(স্ক্রীনশট)

আজ আর নয় এখানে আমি আমার ডায়েরী গেমটা শেষ করলাম। সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন।

From,
@chaitanno000

Thank you

Sort:  
 3 years ago 

অনেক সুন্দর দিন কাটিয়েছেন ভাই এবং খুব সুন্দর ডাইরি লিখেছেন

 3 years ago 

ধন্যবাদ ভাই

Coin Marketplace

STEEM 0.21
TRX 0.13
JST 0.030
BTC 67003.49
ETH 3502.34
USDT 1.00
SBD 2.87