The diary game || A busy day || 26th february 2022 eng.

in Steem Bangladesh2 years ago

হেলো বন্ধুরা আশা করি সকলে ভালো আছেন, আমিও ভালো আছি ।প্রতিদিনের মত আজকেও আমি আমার আজকের দিনটি আপনাদের সাথে শেয়ার করলাম ।তারিখ:২৫-০২-২০২২ ইং।



সকাল

20220223_170709.jpg

চায়না থ্রি লিচুর মুকুল

Rampur

https://goo.gl/maps/cRjbiDANd4zLEgEq6


শুভ সকাল প্রতিদিনের মত আজকেও আমি ঘুম থেকে উঠে বাথরুমে গিয়ে ফ্রেশ হয়ে সকালের খাবার খেয়ে নেই এরপর আমি একটু বসে থাকি আমার ঘরে কিছু সময় বসে থাকার পর আমি বাহিরে চলে আসি এবং আমার বাড়ির পাশের একটি দোকানে বসে থাকি কিছু সময় এরপর আমি আবার বাড়িতে চলে আসি বাড়িতে এসে আমি আমি আমার বাগানে চলে যাই বাগানে যাওয়ার সময় একটি বালতিতে মাছের খাবার নিয়ে নেই এরপর আমি খাবারগুলো পুকুরে ছিটিয়ে দেই। কিছু সময় বাগানে বসে থাকি বসে থাকার পর আমি বাড়িতে চলে আসি এভাবে আমার সকালবেলা অতিবাহিত হয় ।

দুপুর

20220223_131418.jpg

বাগানে কূপ

Rampur

https://goo.gl/maps/cRjbiDANd4zLEgEq6


দুপুর বেলা আমি বাড়িতে না থেকে বাগানে চলে যায় এবং বাগান থেকে জমিতে চলে যাই জমিতে গিয়ে সবগুলো আমি ভালোভাবে দেখে নেই এরপর আমি বাড়িতে চলে আসি এবং একটি জমিতে সার দেওয়ার জন্য সার নিয়ে যাই সার দেওয়া হয়ে গেলে আমি আবার বাড়িতে চলে আসি বাড়িতে এসে একটি কোদাল নিয়ে আবার বাগানে চলে যায় বাগানে এসে কুপের মাটি তুলে দেই কুপের মাটি তুলে দেওয়ার পর কূপে জল জমে আসে জল দিয়ে আমি মরিচ গাছে শেষ দেই এভাবে আমার দুপুরবেলা কেটে যায় বাগানে আমি বাড়িতে এসে বাথরুমে গিয়ে গোসল করে দুপুরের খাবার খেয়ে নেই এরপর বিছানায় শুয়ে থাকে কিছু সময় বিছানায় শুয়ে থেকে মোবাইলে কিছু সময় কাটিয়ে নেই এরপর আমি একটু ঘুমিয়ে নেই



বিকাল

20220201_173822.jpg

আমার বাইক

Rampur

https://goo.gl/maps/cRjbiDANd4zLEgEq6


বিকেল বেলা আমি ঘুম থেকে উঠে বাথরুমে গিয়ে ফ্রেশ হয়ে হালকা নাস্তা করে নেই এরপর আমার ছোটভাই স্বামী আমাকে ফোন দিলে আমি ওর সাথে চলে যাই ওর মা অসুস্থ ছিল তাই ওর সাথে একটি ডায়াগনস্টিক সেন্টারে চলে যায় আমরা বাইকে যাই আমি আমার বাইকটি ডায়াগনস্টিক সেন্টারের সামনে রেখে দেই এরপর আমরা ডাক্তারের কাছে রিপোর্টগুলো নিয়ে নেই ওখানে আমাদের বিকেল বেলা কেটে যায়।



রাত

IMG_20220225_190025.jpg

চা ঘর

Saidpur

https://goo.gl/maps/WLTK5U5eNDmu2c6N6


IMG_20220225_182548.jpg

কাজি ফার্ম চিকেন

Saidpur

https://goo.gl/maps/WLTK5U5eNDmu2c6N6


IMG_20220225_183729.jpg

কাজী ফার্ম চিকেন

Saidpur

https://goo.gl/maps/WLTK5U5eNDmu2c6N6


বিকেল গড়িয়ে সন্ধ্যা নেমে আসে এবং আমরা সৈয়দপুর থেকে বাড়ির উদ্দেশ্যে যাওয়ার জন্য রওনা দেই বাড়ি ফেরার পথে আমরা কাজী ফার্মস চিকেন এ কিছু খাবার খেয়ে নেই আমরা দুটি বিগ বার্গার অর্ডার করলাম এরপর আমরা বার্গার খেয়ে বাড়ির দিকে চলে আসি বাড়ি ফেরার পথে আবার আমরা সৈয়দপুর চা ঘরে দাঁড়ালাম আমরা স্পেশাল চা খেয়ে নিলাম এরপর আমরা দুজনে বাড়ির দিকে রওনা দিলাম বাড়িতে এসে আমরা সোহানের সাথে দেখা করি এরপর আমি বাড়িতে চলে আসি বাড়িতে এসে বাথরুমে গিয়ে ফ্রেশ হয়ে রাতের খাবার খেয়ে নেই এরপর বিছানায় শুয়ে পড়ি বিছানায় শুয়ে মোবাইলে স্টিম বাংলাদেশের নোটিফিকেশন গুলো চেক করি করার পর আমি ঘুমিয়ে পড়ি।

বন্ধুরা এই ছিল আমার আজকের দিনটি ,আশাকরি আপনাদের ভাল লেগেছে ,আর আপনাদের কেমন লাগলো অবশ্যই কমেন্ট করে জানাবেন ।

আমি@avibauza@maulidar এই দুজনকে এই কনটেস্টে অংশগ্রহণ করার জন্য আমন্ত্রণ জানাচ্ছি।

ধন্যবাদ সবাইকে

Sort:  
 2 years ago 

অনেক সুন্দর একটি দিন অতিবাহিত করেছেন। শামীম হোসেন ভাই কি আপনার আত্মীয় হয়...???

 2 years ago 

ছোট ভাই

Thank you for sharing such an interesting content with us. Stay active – write posts, comment, interact with others and enjoy .

plagiarism-freeYES
#steemexclusiveYES
#club5050NO
#club75NO
#club100YES
Verified userYES
Bot-freeYES


Polish_20201009_015638739.jpg

Hi, your post has been upvoted by @hive-138339 courtesy of @sohanurrahman

JOIN WITH US ON DISCORD SERVER:

 2 years ago 

Gracias por la invitación.

 2 years ago 

such a drink looks very attractive, wonderfulDay freind

 2 years ago 

Thank you

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 64785.95
ETH 3471.44
USDT 1.00
SBD 2.51