The Diary Game || 21st January 2022

in Steem Bangladesh3 years ago

হ্যালো বন্ধুরা আশা করি সকলেই ভাল আছেন। আমিও ভালো আছি। প্রতিদিনের মত আজকেও আমি আমার আজকের দিনটি আপনাদের সাথে শেয়ার করলাম। তারিখঃ১৯-০১-২০২২ ইং।

সকাল

20220106_120731.jpg

আলু

শুভ সকাল, প্রতিদিনের মত আজকেও আমি ঘুম থেকে উঠে বাথরুমে গিয়ে ফ্রেশ হয়ে সকালের খাবার খাই এরপর বিছানায় শুয়ে থাকি কিছু সময় এরপর আমি একটু বাহিরে চলে যাই এবং পাশের দোকানে বসে থাকি কিছু সময় এরপর আমি বাড়িতে চলে আসি এবং বারান্দায় বসে থাকি কিছু সময় রোদ এ। কিছু সময় বসে থাকার পর আমি মোবাইলে সময় কাটিয়ে নেই। এভাবে আমার সকাল বেলা অতিবাহিত হয়।

দুপুর

IMG-20220121-WA0002.jpeg

মাছের খাবার

দুপুর বেলা আমি বাগানে চলে যাই একটি বালতিতে মাছের খাবার নিয়ে। বাগানে গিয়ে পুকুরে নেমে কিছু খৈল বস্তা থেকে বাহির করে নেই এরপর সেগুলো মিশিয়ে আমি পুকুরে ছিটিয়ে দেই। এরপর আমি একটু বসে থাকি পুকুরের পাহাড়েে। কিছু সময় পর আমি বাড়িতে চলে আসি এবং গোসল সেরে দুপুরের খাবার খাই এরপর বিছানায় শুয়ে রেস্ট করে নেই।

বিকাল

20220115_165041.jpg

ধানখেত

বিকেল বেলা আমি ঘুম থেকে উঠে বাথরুমে গিয়ে ফ্রেশ হয়ে হালকা নাস্তা করে নেই এরপর আমি জমিতে চলে যাই জমিতে রোপা লাগানো আছে। আমি সবগুলো ধানখেত দেখার পর বাড়ির দিকে রওনা দেই এরপর বাড়িতে এসে বাথরুমে গিয়ে আবার ফ্রেশ হয়ে নেই।

রাত

20220102_185905.jpg

রাস্তায় ফলের দোকান

বিকেল বেলা গড়িয়ে সন্ধা হয়ে যায় এবং আমি শীতের কাপড় গায়ে দেই। এরপর আমি বাহিরে চলে যাই এবং পাশের এলাকায় যাই এবং দোকানে বসে থাকি কিছু সময় এরপর আমি একটু তুহিন ভাইয়ের দোকান এ যাই ওনার একটু দরকার ছিল। এরপর ওনার সাথে দেখা করি তার কাজ শেষ করে কিছু সময় পর আমি বাড়িতে চলে আসি এবং বাথরুমে গিয়ে ফ্রেশ হয়ে রাতের খাবার খাই এরপর আমি বিছানায় শুয়ে পড়ি।কিছু সময় সামাজিক যোগাযোগ মাধ্যমে বন্ধুদের সঙ্গে কথা বলে ঘুমিয়ে পড়ি।

বন্ধুরা এই ছিল আমার আজকের দিনটি আপনাদের কাছে কেমন লাগলো কমেন্ট করে জানাবেন।

ধন্যবাদ সবাইকে

Sort:  


Polish_20201009_015638739.jpg

Hi, your post has been upvoted by @hive-138339 courtesy of @sohanurrahman

JOIN WITH US ON DISCORD SERVER:

 3 years ago 

অনেক সুন্দর সময় গেছে দাদা আপনা। মাছের খাবার কি কি দেন? আপনার ডাইরিটি পড়ে ভালো লাগলো। নাইস ডাইরি

 3 years ago 

খৈল ও ফিড।

 3 years ago 

পুকুরের মাছ বড় হতে কতদিন লাগবে? সুন্দর ডায়েরি শেয়ার করেছেন দাদা।

 3 years ago 

আরো বিশ দিন লাগবে পোনা বিক্রির জন্য।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 67808.66
ETH 3248.00
USDT 1.00
SBD 2.67