The Diary Game || 20th January 2022

in Steem Bangladesh2 years ago

হ্যালো বন্ধুরা আশা করি সকলেই ভাল আছেন। আমিও ভাল আছি। প্রতিদিনের মতআজকেও আমি আমার আজকের দিনটি আপনাদের সাথে শেয়ার করলাম। তারিখঃ১৮-০১-২০২২ইং।

সকাল

20220117_142030.jpg

জমি চাষ

শুভ সকাল, প্রতিদিনের মত আজকেও আমি ঘুম থেকে উঠে বাথরুমে গিয়ে ফ্রেশ হয়ে সকালের খাবার খাই এরপর বিছানায় শুয়ে থাকি কিছু সময় এরপর আমি একটু বাহিরে চলে যাই এবং পাশের দোকানে বসে থাকি কিছু সময় এরপর আমি একটু বাড়িতে চলে আসি এবং বারান্দায় বসে থাকি। এরপর একটু জমিতে চলে যাই আজকে জমি চাষের জন্যে পাওয়ার টিলার যাওয়ার কথা আছে। আমি গিয়ে দেখি জমি চাষ করতিছে। আমি জমিতে কিছু সময় থাকার পর বাড়িতে চলে আসি।

দুপুর

20220113_131137.jpg

পুকুরে খাবার দেওয়ার সময়

দুপুর বেলাআমি বাড়িতে এসে বাগানে চলেযাই মাছের খাবার দিতে। আমি একটি বালতিতে কিছু ফিড নিয়ে যাই এরপর বাগানে গিয়ে পুকুরে খৈল ভিজানো আছে সেগুলো কিছুটা নিয়ে পুকুরে ছিটিয়ে দেই। এরপর আমি বসে থাকি কিছু সময় বাগানে। কিছু সময় পর আমি বাড়িতেচলেআসি এবং গোসল সেরে দুপুরের খাবার খাই এরপর বিছানায় শুয়ে রেস্ট করে নেই।

বিকাল

20220116_172120.jpg

বীজতলা

বিকেল বেলা আমি ঘুম থেকে উঠে বাথরুমে গিয়ে ফ্রেশ হয়ে হালকা নাস্তা করে নেই। এরপর আমি আমার বীজতলা দেখতে যাই। বীজতলা শুকিয়ে গেছে কি না তা দেখার জন্য। আমি কিছু পরিমান জল দিয়ে দেই বীজতলায়। এরপরে আমি বাড়িতে চলে আসি।

রাত

IMG_20220118_201333.jpg

স্পাইসি চিকেন

IMG_20220118_202521.jpg

চিকেন বার্গার

IMG_20220118_204320.jpg

আমি ও আমার বাইক

বিকেল বেলা গড়িয়ে সন্ধা হয়ে যায় এবং আমি বাড়িতে এসে বাজারে যাওয়ার জন্য রেডি হই। আমার মোবাইল ফোন নষ্ট হয়ে যায় তাই মেকানিক কে দেখাতে হবে। মোবাইল দেখানো হলে সোহান ও শামীম চলে আসে এবং সোহান আমাকে বলে চল সৈয়দপুর যাব আজকে কাজি ফার্মস এ তোদের খাওয়াব আমরা খুশি হয়ে চলে যাই বাইক নিয়ে বাইরে প্রচুর ঠান্ডা আমি আস্তে বাইক চালিয়ে যাই যাতে ঠান্ডা কম লাগে। এরপর আমরা ওখানে গিয়ে কিছু খাবার খাই এরপর আমরা বাড়ির দিকে রওনা দেই। এরপর আমি ওদের বাড়িতে নামিয়ে দিয়ে বাড়িতে চলে আসি এবং বাথরুমে গিয়ে ফ্রেশ হয়ে রাতের খাবার খাই এরপর বিছানায় শুয়ে পড়ি। এরপর বেশ কিছু সময় মোবাইলে কাটিয়ে ঘুমিয়ে পড়ি।

বন্ধুরা এই ছিল আমার আজকের দিনটি আপনাদের কাছে কেমন লাগলো কমেন্ট করে জানাবেন।

ধন্যবাদ সবাইকে

Sort:  
 2 years ago 

ছবিগুলো দেখতে ভালো লাগছে। পুকুরে কি মাছ চাষ করছেন? স্পাইসি চিকেন, বার্গার, বাহ খুব সুস্বাদু খাবার খেয়েছেন রেস্টুরেন্টে।

 2 years ago 

পুকুরে হাঙ্গেরি মাছের রেনু পোনা চাষ করতেছি। খাবারগুলো মজাদার ছিল। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

ট্রাক্টর চালাইতে পারিস নাকি? বিকেলেবেলার ছবিটা সুন্দর হয়েছে। চিকেন বার্গার খুব সুস্বাদু ছিল।

 2 years ago 

পারি চালাইতে।আর কবে খাওয়াবি।

 2 years ago 

ভাই আপনার পুকুরে কি কি মাছ আছে? কিছু টা ব্যস্ত সময় পাড় করিছেন। চিকেন বার্গার স্বাথটা কেমন ছিল?

 2 years ago 

বার্গার টা আসলেই অনেক মজাদার ছিল দাদা আবার যেতে হবে। সুন্দর হয়েছে আপনার ডাইরিটি।


Polish_20201009_015638739.jpg

Hi, your post has been upvoted by @hive-138339 courtesy of @boss75

JOIN WITH US ON DISCORD SERVER:

 2 years ago 

সুন্দর একটি দিন কাটিয়েছেন ভাই। আপনার প্রথম ছবিটা দেখে গ্রামের কথা মনে পড়ে গেল ভাই।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 65092.40
ETH 3470.06
USDT 1.00
SBD 2.50