The Diary Game || 17th January 2022

in Steem Bangladesh3 years ago

হ্যালো বন্ধুরা আশা করি সকলেই ভাল আছেন। আমিও ভাল আছি। প্রতিদিনের মত আজকেও আমি আমার আজকের দিনটি আপনাদের সাথে শেয়ার করলাম।তারিখঃ১৪-০১-২০২২ইং।

সকাল

20220113_113745.jpg

নারিকেল

শুভ সকাল প্রতি দিনের মত আজকেও আমি ঘুম থেকে উঠে বাথরুমে গিয়ে ফ্রেশ হয়ে সকালের খাবার খাই এরপর বিছানায় শুয়ে থাকি কিছু সময় পর আমি বাড়িতে না থেকে বাহির এ চলে যাই বাহিরে গিয়ে পাশের দোকানে বসে থাকি কিছু সময় এরপর আমাকে বাড়িতে ডাকলে আমি বাড়িতে চলে যাই বাড়িতে এসে আমি একটি নারিকেল ছিলিয়ে দেই। নাররিকেল টি কেটে রেখে দিয়ে বারান্দায় বসে থাকি রোদে। এভাবে আমার সকাল বেলা অতিবাহিত হয়।

দুপুর

20220112_124641.jpg

মাছের খাবার

দুপুর বেলা আমি আমার বাগানে চলে যাই পুকুরে মাছের খাবার দেওয়ার জন্য। আমি কিছু ফিড নিয়ে যাই এবং পুকুরে খৈল ভিজানো আছে সেগুলো কিছু নিয়ে পানিতে মিশিয়ে পুকুরে ছিটিয়ে দেই। এরপর আমি একটু বসে থাকি পুকুরের পাহাড়ে। কিছু সময় বসে থাকার পর আমি বাড়িতে চলে আসি এবং গোসল সেরে দুপুরের খাবার খাই এবং বিছানায় শুয়ে থাকি কিছু সময়।

বিকাল

20220113_160250.jpg

খুঁটি পুতার জন্য গর্ত

বিকেল বেলা আমি ঘুম থেকে উঠে বাথরুমে গিয়ে ফ্রেশ হয়ে হালকা নাস্তা করে নেই এরপর আমি আবার বাগানে চলে যাই বাগানে গিয়ে বাগান ঘেরার জন্য খুটি দিতে হবে তাই গর্ত করে নেই। সবগুলো গর্ত রেডি করতে কিছুটা সময় লেগে যায়। আমার কাজ শেষ হয়ে গেলে আমি কিছু সময় বসে থাকি বাগানে এরপর আমি বাড়িতে চলে আসি।

রাত

FB_IMG_16423561825241223.jpg

সারের বিল

বিকেল বেলা গড়িয়ে সন্ধা হয়ে যায় এরপর রাতের বেলা আমি রেডি হয়ে বাজারের দিকে রওনা দেই আমি আমার কিছু বড় ভাইদের সঙ্গে নিয়ে তুহিন ভাইয়ের দোকান এ যাই। জমিতে সার দিতে হবে কিছু দিন পর জমি ধানের চারা লাগাতে হবে। আমরা সার কেনার জন্য ওনার দোকান এ যাই। আমাদের সার কেনা হলে সেগুলো ভ্যানে বাড়িতে পাঠিয়ে দেই। এরপর আমরা দোকান এ বেশ কিছু সময় আড্ডা দিলামএরপর আমরা বাড়ির দিকে রওনা দেই। আমি বাড়িতে এসে বাথরুমে গিয়ে ফ্রেশ হয়ে রাতের খাবার খাই এরপর বিছানায় শুয়ে থাকি। শুয়ে থেকে মোবাইলে কিছু প্রয়োজনীয় কাজ শেষ করে ঘুমিয়ে পড়ি।

বন্ধুরা এই ছিল আমার আজকের দিনটি আপনাদের কাছে কেমন লাগলো কমেন্ট করে জানাবেন।

ধন্যবাদ সবাইকে

Sort:  
 3 years ago 

দিনটি ব্যস্ততার মধ্য দিয়ে পার করেছেন। সারের বিল তো প্রায় ৫০০০ টাকা। আশা করি এ বছর ধানের ফলন ভালো পাবেন। ধন্যবাদ।

 3 years ago 

ধন্যবাদ ভাই। বিল আট হাজার কিন্তু ভুল করেছে তুহিন ভাই।


Polish_20201009_015638739.jpg

Hi, your post has been upvoted by @hive-138339 courtesy of @boss75

JOIN WITH US ON DISCORD SERVER:

 3 years ago 

সুন্দর একটি দিন পার করছেন ভাই। নারকেলের ফোফলের ছবিটা খুব সুন্দর হয়েছে ভাই।

Coin Marketplace

STEEM 0.21
TRX 0.14
JST 0.030
BTC 69508.29
ETH 3366.22
USDT 1.00
SBD 2.74