The Diary Game || 13th january 2022

in Steem Bangladesh3 years ago

হ্যালো বন্ধুরা,আশা করি সকলেই ভাল আছেন। আমিও ভাল আছি। প্রতিদিনের মত আজকেও আমি আমার আজকের দিনটি আপনাদের সাথে শেয়ার করলাম। তারিখঃ১১-০১-২০২২ইং।

সকাল

20220107_110541.jpg

বাড়ির সামনে

শুভ সকাল, প্রতিদিনের মত আজকেও আমি ঘুম থেকে উঠে বাথরুমে গিয়ে ফ্রেশ হয়ে সকালের খাবার খাই এরপরবিছানায় শুয়ে রেস্ট করে নেই কিছু সময় পর আমি বাড়িতে না থেকে বাহির এ চলে যাই এবং পাশের দোকানে বসে থাকি কিছু সময়। কিছু সময় পর আমি বাড়িতে চলে আসি এবং বাড়ির ভিতরে রোদ এ বসে থাকি।

দুপুর

20220108_120334.jpg

পুকুর

দুপুর বেলা আমি বাগানে চলে যাই পুকুরে মাছের খাবার নিয়ে। বাগানে গিয়ে পুকুরে নেমে বস্তা থেকে খৈল বাহির করে নেই। এরপর ফিড এর সাথে খৈলগুলো মিশিয়ে জল দিয়ে মিশিয়ে পুকুরে ছিটিয়ে দেই। এরপর আমি বাগানে বসে থাকি কিছু সময় এরপর আমি বাড়িতে চলে আসি এবং গোসল সেরে দুপুরের খাবার খাই এরপর বিছানায় শুয়ে রেস্ট করে নেই।

বিকাল

20211230_155523.jpg

বাইক সার্ভিসিং

বিকেল বেলা আমি ঘুম থেকে উঠে বাথরুমে গিয়ে ফ্রেশ হয়ে হালকা নাস্তা করে নেই এরপর আমি রেডি হয়ে নেই বাজারে যাওয়ার জন্য আজকে আমি আমার বাইক টি সার্বিকভাবে সার্ভিস করার জন্য মেকানিক এর কাছে নিয়ে যাই। আমি বাইক এর কিছু পার্টস আগেই কিনে রেখেছিলাম। আমি দোকানে গিয়ে বাইক টি ওদের কে দিয়ে বসে থাকি। এরপর ওরা ওদের কাজ শুরু করে দেয়। প্রায় দুই ঘন্টা সময় লেগে যায় এরপর আমি ওদের মজুরি দিয়ে বাইক নিয়ে নতুন বাজার এ চলে আসি।

রাত

20220107_203224.jpg

মুড়ি মাখা

আমি নতুন বাজার এ চলে আসতে সন্ধা লেগে যায়। আমি বাজারে এসে আমার ছোট ভাই শামীম কে ফোন দেই বাজারে আসার জন্য কিছু সময় পর ও চলে আসে এরপর আমরা একসাথে একটু বসে আড্ডা দেই। এরপর আমরা নাস্তা করে নেই। এরপর আমরা বাইকে কিছুটা সময় এ ওদিক ঘুরাঘুরি করে নেই। এরপর আমরা বাড়ির দিকে রওনা দেই। আমি ওকে ওর বাড়ির সামনে নামিয়ে দিয়ে বাড়িতে চলে যাই। আমি বাড়িতেএসে বাথরুমে গিয়ে ফ্রেশ হয়ে রাতের খাবার খাই এরপর বিছানায় শুয়ে থাকি কিছু সময় মোবাইলে সময় কাটিয়ে নেই এরপর আমি ঘুমিয়ে পড়ি।

বন্ধুরা এই ছিল আমার আজকের দিনটি আপনাদের কাছে কেমন লাগলো কমেন্ট করে জানাবেন।

ধন্যবাদ সবাইকে

Sort:  
 3 years ago 

পুকুরে কি কি মাছের পোনা আছে। মুড়ি ভাজা খেতে সত্যি খুব ভালো লাগে। সুন্দর লিখেছেন আপনার ডায়েরি।

 3 years ago 

হাঙ্গেরি মাছের পোনা।


Polish_20201009_015638739.jpg

Hi, your post has been upvoted by @hive-138339 courtesy of @boss75

JOIN WITH US ON DISCORD SERVER:

 3 years ago 

Best o sundor somoy katiyesen dada

 3 years ago 

আপনার ডায়েরি পড়ে ভাল লাগল।খুব সুন্দর একটি দিন কাটিয়েছেন ভাই

 3 years ago 

ধন্যবাদ ভাই।

 3 years ago 

সুন্দর একটি দিন ছিল আপনার জন্য। আপনার পুকুরে কি কি মাছ আছে? মুড়ি মাখা কেমন ছিল? ভালো লাগল আপনার ডায়েরি পড়ে।

 3 years ago 

ধন্যবাদ ভাই। মুড়ি মাখা অনেক মজার ছিল। পুকুরে হাঙ্গেরি মাছের রেনু ছাড়া আছে।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.16
JST 0.029
BTC 61472.96
ETH 2381.86
USDT 1.00
SBD 2.56