The Diary Game || 06 January 2022 || A Busy Day

in Steem Bangladesh3 years ago

হ্যালো বন্ধুরা আশা করি সকলেই ভাল আছেন। আমিও ভাল আছি। প্রতিদিনের মত আজকেও আমি আমার আজকের দিনটি আপনাদের সাথে শেয়ার করলাম। তারিখঃ০৩-০১-২০২২ ইং।

সকাল

20220104_094014.jpg

শীতের সকাল

শুভ সকাল প্রতি দিনের মত আজকেও আমি ঘুম থেকে উঠে বাথরুমে গিয়ে ফ্রেশ হয়ে সকালের খাবার খাই এরপর আমি একটু বসে থাকি ঘর এ।আজকেও খুব ঠান্ডা। আজকে কুয়াশাও পরেছে অনেক। আজকেও আমার জমিতে কাজের লোক আছে আমি কিছু সময় পর জমিতে চলে যাই। জমির আইল আজকেও মেরামত করতে হবে। আমিও জমিতে গিয়ে কাজের লোকের সাথে কাজ করতে থাকি।

দুপুর

20220103_085538.jpg

জমির আইল মেরামত

দুপুর বেলা আমি জমিতেই থাকি। কাজের লোকের সাথে থাকলে কাজ ভালভাবে করে নেওয়া যায়। আমি একটু পরে বাড়িতে চলে আসি কাজের লোকসহ এসে আমরা দুপুরের খাবার খাই এরপর একটু রেস্ট করে নেই। কিছু সময় পর আমারাা আবার জমিতে চলে যাই।

বিকাল

20220104_162425.jpg

বাগানের পাশে রাস্তা তৈরি

বিকেল বেলা কাজ শেষ করে বাড়ির দিকে রওনা দেই। আমি আমার বাগানের পাশে আইল ঠিক করার জন্য কোদাল নিয়ে যাই। আমি আগেই কিছু ছোট ভাইদের কাজে লাগিয়ে দিয়ে যাই। ওরা বস্তায় মাটি ভরে রেখেছিল। আমি ওদের কে কাজের নির্দেশনা দিয়ে দেই এরপর আমিও কাজ শুরু করে দেই।তারপর আমরা কয়েকজন বাঁশ কাটতে যাই আমরা কয়েকটি বাঁশ কেটে নেই এবং এগুলো কেটে ছোট ছোট খুটি তৈরি করে নেই। এরপর আমি খুঁটিগুলো পুতে দেওয়ার জন্য কুড়াল দিয়ে বারি মারি এভাবে কিছু খুটি দিয়ে বস্তা বসিয়ে দেই। এরপর আমরা কিছু কাজ বাকী রেখে বাড়িতে চলে আসি, আমি বাড়িতে এসে বাথরুমে গিয়ে গোসল করে আমার ঘর এ চলে আসি এরপর আমি হালকা নাস্তা করে নেই।

রাত

20220102_204257.jpg

নাইট ক্রিকেট

বিকেল বেলা গড়িয়ে সন্ধা হয়ে যায় এবং আমি রেডি হয়ে পাশের এলাকার দোকানে চলে যাই এবং সবার সাথে বসে থাকি কিছু সময় বাহিরে বেশ ঠান্ডা হাওয়া বইছে। এরপর আমরা সবাই ক্রিকেট খেলা দেখার জন্য পাশের এলাকার মাঠে যাই। মাঠে গিয়ে আমরা কিছু সময় খেলা দেখে বাড়ির দিকে রওনা দেই কারন ঠান্ডা ছিল খুবই। আমি বাড়িতে এসে বাথরুমে গিয়ে ফ্রেশ হয়ে রাতের খাবার খাই এরপর বিছানায় শুয়ে থাকি। এরপর মোবাইলে সময় কাটিয়ে নেই। কিছু সময় পর আমি ঘুমিয়ে পড়ি।

বন্ধুরা এই ছিল আমার আজকের দিনটি, আপনাদের কাছে কেমন লাগলো কমেন্ট করে জানাবেন।

ধন্যবাদ সবাইকে

Sort:  
 3 years ago 

Valoi kaj kortecis.. Tournament koi hoitase

 3 years ago 

Sorkarpara

 3 years ago 

কুয়াশা দেখে আর বাইরে যেতে মন চায় না অথচ এই কুয়াশায় আপনি কাজ করেন। আশা করি খুব দ্রুত আপনাদের জমির কাজ শেষ হবে।

 3 years ago 

কাজ শেষ হয়ে গেছে মোটামুটি। ধন্যবাদ ভাই।

 3 years ago 

অনেক সুন্দর একটি ডাইরি লিখেছেন ভাই।


Polish_20201009_015638739.jpg

Hi, your post has been upvoted by @hive-138339 courtesy of @toufiq777

JOIN WITH US ON DISCORD SERVER:

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 57430.35
ETH 2423.72
USDT 1.00
SBD 2.32