THE DIARY GAME 31-10-2021

in Steem Bangladesh3 years ago

হ্যলো বন্ধুরা,আশা করি সকলেই ভাল আছেন। আমিও ভাল আছি। প্রতিদিনের মত আজকেও আমি আমার আজকের দিনলিপি আপনাদের কাছে উপস্থাপন করলাম আশা করি আপনাদের ভাল লাগবে। তারিখঃ৩০-১০-২০২১ইং।

সকাল

20211030_115420.jpg

শুভ সকাল, প্রতিদিনের মত আজকেও আমি ঘুম থেকে উঠে বাথরুমে গিয়ে ফ্রেশ হয়ে সকালের খাবার গ্রহন করি। এরপর আমি একটু বসে থাকি ঘর এ এবং মোবাইল ফোন এ গান শুনতে শুনতে একটু শুয়ে রেস্ট করে নেই।এরপর আমি একটু বাহিরে চলে আসি এবং পাশের দোকানে বসে থাকি কিছু সময় আড্ডা দেওয়ার পর আমি বাড়িতে চলে আসি এবং রান্না করতে হবে তাই চাল ধুয়ে নিয়ে আমি রাইস কুকারে ভাত রান্নার জন্য চাল উঠিয়ে দেই। এরপর আমি আমার ঘর এ আসি এবং জনালার পাশে বসে থাকি কিছু সময় পর আমার রান্না হয়ে যায় এবং আমি আবার বাহিরে চলে যাই। এভাবে আমার সকাল বেলা অতিবাহিত হয়।

দুপুর

20211030_133130.jpg

20211030_124153.jpg

দুপুর বেলা আমি বাড়িতে এসে আমার বাইক বাহির করে পাশের গ্রামের দিকে রওনা দেই এরপর আমি এক বড় ভাইয়ের দেখা পাই এরপর তাকে নিয়ে আমি একটু ধানখেত এ যাই প্রতিদিন জমিতে যেতে হবে তানাহলে কখন ধান নষ্ট করতে শুরু করবে পোকা তা বুঝতে পারা জাবে না। এরপর আমি আমার দেখা হয়ে যায় এবং আমি আবার বাড়ির দিকে রওনা দেই এরপর আমি গোসল করে দুপুরের খাবার খাই এরপর বিছানায় শুয়ে রেস্ট করে নেই।

বিকাল

20211030_165414.jpg

বিকেল বেলা আমি ঘুম থেকে উঠে বাথরুমে গিয়ে ফ্রেশ হয়ে হালকা নাস্তা করে নেই এরপর আমি বাগানে চলে যাই মাছের খাবার নিয়ে এরপর আমি মাছের খাবার গুলো পুকুরে দিয়ে আবার আরেকগুলো জমিতে যাই এগুলো জমির কিছু অংশে আগাম ধান লাগানো আছে সেগুলো কিছু দিন পর কাটতে হবে। আমার ধানখেত দেখা হলে আবার বাগানে চলে আসি এবং একটু পর আবার বাড়িতে চলে আসি এবং বাথরুমে গিয়ে ফ্রেশ হয়ে নেই।

রাত

সন্ধা বেলা আমি বাড়িতে অবস্থান করি এরপর আমি একটু হলকা নাস্তা করে নেই এরপর রাত হয়ে যায় এবং আমি পাশের গ্রামের দোকানে যাই এবং আমি সেখানে বসে থাকি সবার সাথে টিভি তে সবাই খেলা দেখছিল আমিও খেলা দেখলাম এরপর শেষ হলে আমি বাড়ির দিকে রওনা দেই এরপর আমি মন্দিরের পাশে বসে সবাই মিলে তাস খেলতে শুরু করি কিছু সময় পর আমি বাড়িতে চলে আসি এবং বাথরুমে গিয়ে ফ্রেশ হয়ে রাতের খাবার খাই এরপর বিছানায় শুয়ে মোবাইল ফোন এ কিছু সময় কাটিয়ে ঘুমিয়ে পড়ি।

বন্ধুরা এই ছিল আমার আজকের দিনটি আপনাদের কাছে কেমন লাগলো কমেন্ট করে জানাবেন।

[ধন্যবাদ সবাইকে]

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 59575.00
ETH 2607.14
USDT 1.00
SBD 2.43