THE DIARY GAME 30-10-2021

in Steem Bangladesh3 years ago

হ্যালো বন্ধুরা,আশা করি সকলেই ভাল আছেন। আমিও ভাল আছি। প্রতিদিনের মত আজকেও আমি আমার আজকের দিনটি আপনাদের সাথে শেয়ার করলাম। আশা করি আপনাদের ভাল লাগবে। তারিখঃ২৯-১০-২০২১ইং।

সকাল

20211029_110829.jpg

শুভ সকাল,প্রতিদিনের মত আজকেও আমি ঘুম থেকে উঠে বাথরুমে গিয়ে ফ্রেশ হয়ে সকালের খাবার খাই এরপর আমি একটু বসে থাকি ঘর এ তারপর আমি একটু বাহিরে চলে যাই এবং পাশের দোকানে বসে থাকি কিছু সময় দোকানে অনেকেই ছিল সবাই একসাথে আড্ডা দিলাম। এরপর একটু পরে আমি বাড়িতে চলে আসি এবং চাল ধুয়ে রাইস কুকার এ উঠায় দেই ভাত রান্নার জন্য। এভাবে আমার সকাল বেলা অতিবাহিত হয়।

দুপুর

20211029_121424.jpg

দুপুর বেলা আমি রান্না শেষ করে আমার ঘর এ বসে থাকি কিছু সময় এসময় আমি মোবাইল ফোন এ অনেক টা সময় কাটিয়ে নেই। এরপর আমি আবার একটু বাহিরে চলে যাই এবং পাশের দোকানে যাই এবং কিছু কীটনাশক কিনে নিয়ে লিচু বাগানে চলে যাই গাছে কীটনাশক প্রয়োগ করতে আমি কীটনাশক গুলিয়ে নিয়ে স্প্রে করা শুরু করে দেই। আমার কাজ শেষ হয়ে যায় এবং আমি বাগানে বসে থাকি এরপর আমি বাড়িতে চলে আসি।এরপর আমি গোসল করে দুপুরের খাবার খাই এরপর বিছানায় শুয়ে রেস্ট করে নেই।

বিকাল

20211029_171036.jpg

20211029_170052.jpg

বিকেল বেলা আমি ঘুম থেকে উঠে বাথরুমে গিয়ে ফ্রেশ হয়ে হালকা নাস্তা করে নেই এরপর আমি বাগানে গিয়ে পুকুরে মাছের খাবার দিয়ে দেই এরপর আমি ধানখেত দেখার জন্য জমিতে চলে যাই। আগাম দানগুলো পেকে যাচ্ছে আর কাঠারি ভোগ ধানের শীষ গুলো বাহির হতে শুরু হয়েছে। আমি জমিগুলো দেখার পর পাশে তিলাই নদীতে যাই নদী দেখতে অনেক সুন্দর। আমি নদীর ধার দিয়ে হেটে বাড়ির দিকে রওনা দেই। সন্ধার আগে আমি বাড়িতে চলে আসি।

রাত

20211029_183210.jpg

রাতের বেলা আমি বাড়িতে এসে বাথরুমে গিয়ে ফ্রেশ হয়ে হালকা নাস্তা করে বাহিরে চলে আসি এবং পাশের গ্রামের দোকানে বসে থাকি সবাই বাংলাদেশের খেলা নিয়ে চিন্তায় ছিল আমিও শেষ পর্যন্ত খেলা দেখলাম বাংলাদেশের এমন পরাজয় হবে ভাবতে পারি নাই। খুব সহজ ম্যাচ হেরে গেল এরপর আমরা সবাই বাড়ির দিকে রওনা দেই এরপর আমি আমাদের মন্দিরে একটু বসে থাকি কিছু সময় তাস খেলে আমি বাড়িতে চলে আসি।

বন্ধুরা এভাবে আমার আজকের দিনটি অতিবাহিত হয়ে যায়।আপনাদের কাছে কেমন লাগলো কমেন্ট করে জানাবেন।

[ধন্যবাদ সবাইকে]

Sort:  

Please join #club5050 as soon as possible if you have not yet.

You have been upvoted by @abuahmad, a Country Representative of Bangladesh. We are voting with the Steemit Community Curator @steemcurator07 account to support the quality contents on steemit.


Follow @steemitblog for all the latest update and
Keep creating qualityful contents on Steemit!

Steem On

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.15
JST 0.029
BTC 62938.05
ETH 2552.06
USDT 1.00
SBD 2.63