THE DIARY GAME 29-10-2021

in Steem Bangladesh3 years ago

হ্যালো বন্ধুরা আশা করি সকলেই ভাল আছেন। আমিও ভাল আছি। প্রতিদিনের মত আজকেও আমি আমার আজকের দিনটি আপনাদের সাথে শেয়ার করলাম। আশা করি আপনাদের ভাল লাগবে। তারিখঃ২৮-১০-২০২১ইং।

সকাল

শুভ সকাল প্রতি দিনের মত আজকেও আমি ঘুম থেকে উঠে বাথরুমে গিয়ে ফ্রেশ হয়ে সকালের খাবার খাই।সকালের খাবার খাওয়ার পর আমি বারান্দায় একটু বসে থাকি।কিছু সময় বসে থাকার পর আমি চাল ধুয়ে রাইস কুকার এ উঠায় দেই ভাত রান্নার জন্য। এরপর আমি আমার এ আসি এবং মোবাইল ফোন এ সময় কাটাই কিছু সময়। এর একটু পর আমি বাহিরে চলে আসি বাহিরে এসে আমি পাশের দোকানে বসে থাকি এখানে অনেকেই ছিল তাদের সাথে আড্ডা দিলাম। এভাবে আমার সকাল বেলা অতিবাহিত হয়।

দুপুর

20211028_122707.jpg

20211028_122654.jpg

দুপুর বেলা আমি দোকানে বসে ছিলাম। এরপর আমি বাড়িতে চলে আসি এবং রান্নার কাজে একটু সাহায্য করি আমার নানী কে তা না হলে রান্নার করতে অনেক দেরি হয়ে যাবে। এরপর রান্না শেষ হয়ে যায় এবং আমি বাথরুমে গিয়ে গোসল করে নেই এরপর আমি আমার ঘর এ আসি এবং ভাত নিয়ে দুপুরের খাবার খাই দুপুরের খাবার খাওয়ার পর আমি বিছানায় শুয়ে রেস্ট করে নেই। এরপর আমি মোবাইল কিছু আমার পছন্দের গান শুনে নেই।এরসাথে আমি স্টিম বাংলাদেশের পোস্ট লেখার জন্য আমার দৈনিক ডায়েরি লিখতে থাকি।এরপর আমার কাজ শেষ হলে আমি ঘুমিয়ে পড়ি।

বিকাল

20211028_162323.jpg

20211028_161715.jpg

বিকেল বেলা আমি ঘুম থেকে উঠে বাথরুমে গিয়ে ফ্রেশ হয়ে হালকা নাস্তা করে নেই এরপর আমি একটু বসে থাকি ঘর এ জানালার পাশে এরপর আমি বাহিরে চলে আসি এবং বাগানে যাওয়ার জন্য মাছের খাবার একটি বালতিতে নেই এরপর আমি বাগানে চলে যাই মাছের খাবার গুলো পুকুরে ছিটিয়ে দেই। এরপর আমি ধানখেতের দিকে চলে যাই। আমি কয়েকদিন পর গেলাম জমিতে মোটা চালের ধানগুলো পেকে গেছে আর কিছু দিন পর কর্তন করা যাবে। আর কাঠারি ভোগ ধান কেবল বাহির হচ্ছে। আমি সবগুলো জমি দেখে বাড়িতে চলে আসি।

রাত

20211028_215425.jpg

20211028_193456.jpg

সন্ধার দিকে আমি বাড়িতে থাকি এরপর একটু পর বাহিরে যাই এবং কিছু সময় পর বাড়িতে চলে আসি আজকে মা কে আবার ডাক্তারের কাছে নিয়ে যেতে হবে। আমি বাইক নিয়ে যাই আর মা কে একটি ভ্যান এ নিয়ে যাই। লায়ন্স হাসপাতালে একজন মেডিসিন বিশেষজ্ঞ কে দেখালাম এরপর আমি মা কে বাড়ি পাঠিয়ে দেই এরপর আমি বাজারে চলে আসি বাজারে এসে কফি হাউজ এ বসে থাকি। এরপর আমরা কিছু সময় পর বাড়ির দিকে রওনা দেই। বাহিরে বেশ ঠান্ডা পরেছে।শীত এ বছর বেশী হবে বোঝাই যাচ্ছে। আমি বাড়িতে এসে বাথরুমে গিয়ে ফ্রেশ হয়ে রাতের খাবার খাই এরপর বিছানায় শুয়ে পড়ি।এরপর মোবাইলে সময় কাটিয়ে ঘুমিয়ে পড়ি।

বন্ধুরা এই ছিল আমার আজকের দিনটি। আপনাদের কাছে কেমন লাগলো কমেন্ট করে জানাবেন।

[ধন্যবাদ সবাইকে]

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.16
JST 0.030
BTC 67140.72
ETH 2488.15
USDT 1.00
SBD 2.59