THE DIARY GAME 26-10-2021 A SIMPLE DAY

in Steem Bangladesh3 years ago

হ্যালো বন্ধুরা,আশা করি সকলেই ভাল আছেন। আমিও ভাল আছি। প্রতিদিনের মতআজকেও আমি আমার আজকের দিনটি আপনাদের সাথে শেয়ার করলাম আশা করি আপনাদের ভাল লাগবে। তারিখঃ২৫-১০-২০২১ইং।

সকাল

20211025_115820.jpg

শুভ সকাল প্রতিদিনের মত আজকেও আমি ঘুম থেকে উঠে বাথরুমে গিয়ে ফ্রেশ হয়ে সকালের খাবার খাই। এরপর আমি আমার ঘর এ বসে থাকি কিছু সময় এবং একটু মোবাইলে সময় কাটিয়ে আমি একটু পরে রাইস কুকারে ভাত রান্নার জন্য চাল ধুয়ে উঠিয়ে দেই এরপর আমি বাহিরে চলে যাই। বাহিরে একটু হাটাহাটি করে আমি আমার বাড়ির পাশে দোকানে যাই। সকাল বেলা সবাই বাহিরে চলে আসে কোনো কাজ না থাকলে আজকে সকালে আমার তেমন কোন কাজ না থাকায় আমিও তাদের সাথে আড্ডা দেওয়ার জন্য দোকান এ বসে থাকি।

দুপুর

20211025_124715.jpg

দুপুর বেলা আমি দোকানেই বসে থাকি প্রথমে আমরা দুই তিন জন বসে থাকি এরপর আরো কয়েকজন দোকানে চলে আসে। আমরা সবাই বিভিন্ন রকমের বিষয় নিয়ে আলোচনা করতে থাকি। দোকানের ভিতরে বসার জন্য চেয়ার আছে আমরা সেগুলোতে বসে থাকি। এভাবে অনেকটা সময় কেটে যাওয়ার পর আমি বাজার চলে যাই কীটনাশক এর দোকান এ কারন বিকেল বেলা জমিতে কীটনাশক প্রয়োগ করতে হবে আর আমার কীটনাশক বাড়িতে আনা ছিল না আমার হঠাৎ মনে পড়ে গেল তাই তুহিন ভাইয়ের দোকান এ তারাতারি গেলাম ওনার সাথে আমি আগেইএকটু মোবাইলে কথা বলে নেই। এরপর আমি বাড়িতে এসে মোটরসাইকেল বাহির করে বাজার চলে যাই। কীটনাশক ক্রয় করা হলে তুহিন ভাই ও আমি চায়ের দোকানে বসে চা পান করলাম এরপর আমরা কিছু সময় বসে থাকার পর ওনাকে বাড়িতে রেখে যেতে যাই এবং আমিও বাড়িতে চলে আসি। তারপর আমি গোসল করে নেই এবং দুপুরের খাবার খাই। এরপর আমি একটু বিছানায় শুয়ে রেস্ট করে নেই।

বিকাল

20211025_171134.jpg

20211025_162728.jpg

বিকেল বেলা আমি একটু তারাতারি বিছানা থেকে উঠে জমিতে আজকেও কীটনাশক প্রয়োগ এর জন্য সবকিছু রেডি করে নেই। আমি কিছু কীটনাশক বাড়িতে গুলিয়ে নেই আর কিছু ওভাবেই নিয়ে যাই। আমার কাকু আগেই চলে আসে সবকিছু নিয়ে আমরা জমিতে চলে যাই। যেতে একটু সময় লাগে এগুলো জমি একটু দূরে। আমরা ওখানে গেলে কাজ শুরু করার জন্য স্প্রে মেশিন এ জল দিয়ে কীটনাশক মিশিয়ে দিয়ে কীটনাশক প্রয়োগ করতে শুরু করে। এই জমিগুলোতে কীটনাশক প্রয়োগ করতে অনেক সময় লেগে যায় এরপর শেষ হয়ে যায় এবং আমরা আর একটি জমিতে যাই তখন বিকেল গড়িয়ে যাচ্ছে প্রায় আমরা খুব তারাতারি গিয়ে সেখানে স্প্রে শুরু করে দেই এই জমিগুলো আমাদের বাড়ির কাছে। সন্ধার আগে কাজ শেষ হয়ে যায় এরপর আমরা বাড়িতে চলে আসি এবং গোসল সেরে নেই এরপর আমি একটু বসে থাকি ঘর এ তারপর হালকা নাস্তা করে নেই।

রাত

20211025_195650.jpg

রাতের বেলা আমি বাহিরে বের হওয়ার আগে কিছু গেস্ট আসে আপনাদের বাড়িতে আমি তাদের সাথে অনেক সময় বিভিন্ন রকমের আলোচনা করলাম এরপর আমার বন্ধু রাজিব ও ছোট ভাই শাওন চলে আসে ওদের হালকা নাস্তা করতে দেই এরপর আমরা বাহিরে চলে আসি এবং পাশের গ্রামের চা এর দোকানে আবার নাস্তা করে নেই। এরপর রাত বেশি হয়ে যায় এবং আমরা বাড়ি চলে আসি আমি বাড়িতে এসে রাতের খাবার খাই এবং মোবাইল এ সময় দিয়ে ঘুমিয়ে পড়ি।

প্রিয় বন্ধুরা আমার আজকের দিনটি এভাবে কেটে যায়। আপনাদের কাছে কেমন লাগলো কমেন্ট করে জানাবেন।

[ধন্যবাদ সবাইকে]

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 63077.53
ETH 2471.91
USDT 1.00
SBD 2.66