THE DIARY GAME 18-10-2021

in Steem Bangladesh3 years ago

হ্যালো বন্ধুরা আশা করি সকলেই ভাল আছেন। আমিও ভালো আছি। প্রতিদিনের মত আজকেও আমি আমার আজকের দিনটি আপনাদের সাথে শেয়ার করলাম।

তারিখঃ১৭-১০-২০২১ইং।

            সকাল

শুভ সকাল,প্রতিদিনের মত আজকেও আমি একটু দেরিতে ঘুম থেকে উঠে বাথরুমে গিয়ে ফ্রেশ হয়ে সকালের খাবার খাই।এরপর আমি একটু বসে থাকি ঘর এ। এরপর আমি একটু বাহিরে চলে আসি এবং পাশের দোকান এ বসে একটু আড্ডা দেই। এরপর আমি বাড়িতে চলে আসি এবং রান্না করতে হবে তাই তার জন্য সবকিছু রেডি করে নেই। আমি প্রথমে ভাত রান্না করে নেই। এরপর তরকারি ফ্রিজের মধ্যে রাখা ছিল সেগুলো বাহির করে গরম করে নেই। এভাবে আমার সকাল কেটে গেল।
20211017_114512.jpg

             দুপুর         

20211017_165524.jpg

20211017_132128.jpg

দুপুর বেলা আমার রান্না হয়ে যায় এবং আমি একটু বাহিরে চলে আসি বাহিরে পুজার ডেকোরেশন এর বাঁশ কাপড় এগুলো খিলে নিয়ে যাচ্ছিল। এরপর আমি বাইক বাহির করে আমার বাড়ি থেকে এক কিলোমিটার দূরের ধানখেত দেখার জন্য যাই। ধানখেত ভালোই আছে কোন সমস্যা নেই।এরপর আমি মাঠে একটু বসে থাকি জমি থেকে একটু সামনে রাস্তার পাশে খেলার মাঠ রয়েছে। এর একটু পর আমি বাড়ি আলে আসি। বাড়িতে ফিরে আমি গোসল করে নেই এরপর আমি দুপুরের খাবার খাই।

           বিকাল         

দুপুরে খাওয়ার পর আমি শুয়ে রেস্ট করি এরপর আমি ঘুম থেকে উঠে বাথরুমে গিয়ে ফ্রেশ হয়ে হালকা নাস্তা করে নেই। এরপর একটি ভ্যান ডেকে নেই কারন আমার মা কে আজকে ডাক্তার এর কাছে নিয়ে যাব। একটু পর আমি রেডি হয়ে নেই এরপর ভ্যান এ করে আমরা লায়ন্স হাসপাতাল এ যাই ওখানে একজন মেডিসিন বিশেষজ্ঞ ডাক্তার কে দেখাই এরপর আমি আমার মা কে বাসায় পাঠায় দেই। এভাবে সন্ধা হয়ে যায়।

             রাত        

20211017_192040.jpg

আমার ডাক্তারের কাছে রাত হয়ে যায় আমার সাথে শামীম ছিল ওকে নিয়ে আমি নতুন বাজার এর দিকে যাই রাজিব শাওন কফি হাউজ এ ছিল আমার ছোট ভাই শাওন এর মোবাইল ফোন ও মানিব্যাগ চুরি করছে গতকাল ভোর রাতে কিছু বখাটে তাই আমাদের মন ভাল ছিল না। শাওন এর ফোন উদ্ধার এর কাজে রাজিব অনেক সময় দিয়েছে আমিও কয়েকজন কে বললাম যদি পাওয়া যায় মোবাইল ও মানিব্যাগটি।এরপর আমি ঔষধ এর দোকানে যাই ডাক্তার নতুন কিছু ঔষদ দিয়েছে সেগুলো নেওয়ার জন্য এরপর আমরা শরিফুল ইসলাম ভাইয়ের ফলের দোকান এ কিছু ফল কিনে ভ্যান করে বাড়ি চলে আসি আজকে আমাদের কাছে বাইক ছিল না। অতপর আমি বাড়িতে এসে বাথরুমে গিয়ে ফ্রেশ হয়ে হালকা রাতের খাবার খাই। এরপর মোবাইল এ সময় কাটিয়ে ঘুমিয়ে পড়ি।

বন্ধুরা এই ছিল আমার আজকের দিনটি আপনাদের কাছে উপস্থাপন করলাম আশা করছি আপনাদের ভাল লেগেছে।

           ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.15
JST 0.029
BTC 63651.41
ETH 2679.55
USDT 1.00
SBD 2.80