THE DIARY GAME 11-10-2021

in Steem Bangladesh3 years ago

হ্যালো বন্ধুরা আশা করি সকলেই ভালআছেন। আমিও ভাল আছি।
প্রতিদিনের মত আজকেও আমি আমার ব্যস্ততম দিনটি আপনাদের সাথে ভাগাভাগি করলাম। আশা করি ভাল লাগবে।
তারিখঃ১০-১০-২০২১ ইং।

           সকাল 

শুভ সকাল। আজকে আমি ঘুম থেকে উঠেবাথরুমে গিয়ে ফ্রেশ হয়ে সকালের খাবার খাই। এরপর আমি দাঁত ব্রাশ করে নেই।এরপর আমি একটু বাহির এ যাই আজকে মন্দিরের ডেকোরেশন এর কাজ শেষ হয়েছে।
20211010_105452.jpg
এরপর আমি বাড়িতে আমার গাছগুলো একটু দেখলাম পোকা আক্রমণ করল কিনা।গাছগুলোর একটু যত্ন নিতে হবে।
20211010_105417.jpg
এরপর আমি রান্ন ঘরে যাই রান্না করতে।

             দুপুর 

দুপুরে আমি রান্নার কাজ শুরু করে দেই। রান্ন করতে সময় খুব একটা লাগে না কারন সাধারন রান্না করি। রান্না করা হলে আমি পাশের দোকানে যাই গিয়ে বসে থাকি আমার সাথে আরো কয়েকজন বসে ছিল। এরপর আমি বাড়িতে চলে আসি এবং বাইক নিয়ে আমার বাড়ি থেকে দূরে কিছু ধানখেত সেগুলো দেখতে যাই।অনেক কয়েক দিন পর যাই।বাইক এ যেতে ৫ মিনিট সময় লাগে। গিয়ে দেখলাম পোকা আক্রমণ করে নাই। এই জমি গুলোতে পোকার আক্রমণ একটু কম হয়।
20211010_132758.jpg

            বিকাল

দুপুরে বাড়ি ফিরে আমি গোসল করে দুপুরের খাবার খাই। এরপর শুয়ে রেস্ট করি এর সাথে ইউটিউব এ কিছু গান শুনি । এরপর আমি আমার বড় তিনজন মিলে সৈয়দপুর এ যাই মন্দিরের কিছু বাতি নষ্ট হয়ে গেছে সেগুলো ঠিক করতে। আমাদের যেতে ১৫ মিনিট লাগে খুব একাট দূর নয়। আমরা শেরে বাংলা রোড এ একটি দোকান কাজ দেই। এই দোকানের নাম আসলাম মেকানিক্স। আমাদের কাজ শেষ হতে প্রায় সন্ধা লেগে যায়।এরপর আমরা বাড়ির দিকে চলে আসি আসার পথে চৌমুহনী বাজার এ তৃপ্তি হোটেল এ নাস্তা করে নেই। পূজার জন্য কিছু আখ জাম্বুরা কিনে নিয়ে আসি।

             রাত

রাতে বাড়িতে ফিরে এসে মন্দিরে কাজ শুরু করে দেই আমরা। বিভিন্ন রকমের বাতি বিভিন্ন জায়গায় লাগাই আমরা। এরপর কিছু সময় তাস খেলা দেখি আমাদের পাশে কয়েকজন তাস খেলতেছিল।এভাবে রাত এগারোটা বেজে যায় তাই আমি রাতের খাবার খাই।তারপর আবার মন্দিরে যাই।এভাবে অনেক রাত হয়ে যায় তাই আমি বাড়িতে চলে আসি এবং ঘুমিয়ে পড়ি।

বন্ধুরা এই ছিল আমার আজকের দিনটি আপনাদের কাছে কেমন লাগলো কমেন্ট করে জানাবেন।

           ধন্যবাদ

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.031
BTC 60745.88
ETH 2640.15
USDT 1.00
SBD 2.56