The diary game 09-10-2021

in Steem Bangladesh3 years ago

হ্যলো বন্ধুরা,আশা করি সকলেই ভাল আছেন। আমিও ভাল আছি। আমি আমার আজকের দিনটি আপনাদের কাছে তুলে ধরলাম।
তারিখঃ০৮-১০-২০২১ইং।

           সকাল            

শুভ সকাল,প্রতিদিনের মত আমি ঘুম থেকে উঠে বাথরুমে গিয়ে ফ্রেশ হয়ে নেই। এরপর আমি সকালের খাবার খাই। এরপর আমি রান্নার প্রস্তুতি নেই কারন আমার আগের সব রান্না শেষ হয়ে যায়। আমি একটু রেস্ট করে বাহিরে যাই সব কিছু একএিত করে রেখে রান্নার উপকরন। আর ভাত রাইস কুকার এ উঠায় দেই সকালেই।এতে আমার কাজ কিছুটা কমে যায়।
20211008_121614.jpg

             দুপুর

বাহির থেকে বাড়িতে এসে আমি একটি সবজি রান্নার জন্য আলু বেগুন মুলা পটল কেটে নেই
এরপর এগুলো ধুয়ে নেই এরপর এগুলো রান্না করার জন্য ম্যাজিক চুলায় চাপিয়ে দেই।আমি খুব সাধারন রান্না করছি। রান্না হয়ে গেলে আমি সগুলো ঢেকে রাখি টেবিল এ এরপর আমি একটু রেস্ট করি বিছানায় শুয়ে।
20211008_125109.jpg

             বিকাল

দুপুরে গোসল সেরে খাবার খাই এরপর একটু ঘুমাই।এরপর উঠে ফ্রেশ হয়ে আমি যে নারিকেল গুলো রেখেছিলাম সেগুো বাহির করে আবার চুলায় কিছুক্ষণ ভেজে নেই আজকে শেষ করব এই কাজটি আমি তিন দিন থেকে এই কাজটি করছি কারন অনেক সময় লাগে এটি করতে।যাই হোক ভাজা হয়ে গেলে আমি মা সহ লাড্ডু বানাতে শুরু করি।লাড্ডু বানাতে সময় কম লাগে। বানানো হলে এগুলো আমি ফ্রিজ এ রেখে দেই যাতে তারাতারি শক্ত হয়ে যায়। এরপর আমি বাহিরে চলে আসি।
20211008_180700.jpg

             রাত

বিকেল গড়িয়ে সন্ধা নেমে গেল আমি এই সময় এ বাড়িতেই থেকে মায়ের সাথে সময় কাটাই। এরপর রাতে আমি একটু বাহিরে বের হই। একটু রাস্তায় হাঁটলাম এরপর বাড়ির পাশে কীটনাশকের দোকান এ বসে থাকি কিছু সময় এরপর রাত বেশি হয়ে গেলে আমি বাড়িতে এসে রাতের খাবার খাই। এরপর নেট এ গান শুনলাম স্টিম বাংলাদেশে থাকি এভাবে রাত ১২ টা বেজে গেল তাই আমি ঘুমিয়ে পড়লাম। ঘুমানোর আগে আমি ঘরের লাইট বন্ধ করে দেই এরপর আমি মশারি লাগিয়ে নেই যাতে মশা কামর না দেয়।এরপর আমার ঘর এর ফ্যানটি একটু হালকা করে নেই যাতে রাতে ঠান্ডা না লাগে।

বন্ধুরা এই ছিল আমার আজকের একটি সাধারন দিন।আপনাদের কেমন লাগলো কমেন্ট করে জানাবেন।

           ধন্যবাদ
Sort:  
 3 years ago 

laddu khaite chai

 3 years ago 

Asis pujay.

 3 years ago 

beautiful day.

 3 years ago 

Thanks bro

 3 years ago 

অনেক সুন্দর দিন কাটিয়েছেন

 3 years ago 

ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.032
BTC 60799.23
ETH 2640.18
USDT 1.00
SBD 2.58