The diary game 08-10-2021

in Steem Bangladesh3 years ago

হ্যলো ব্ন্ধুরা,আশা করি সকলেই ভাল আছেন। আমিও ভাল আছি।আজকে আমি আমার ডায়েরি আপনাদের সাথে শেয়ার করলাম।
তারিখঃ০৭-১০-২০২১ ইং।

            সকাল  

শুভ সকাল,আজকে আমি ঘুম থেকে উঠার আগেই রাজিব ফোন দিয়ে করোনা ভ্যাকসিন এর দ্বিতীয় ডোজ নেওয়ার জন্য জনায়।আমি তখনই বিছানা থেকে উঠে বাথরুমে গিয়ে ফ্রেশ হয়ে সকালের খাবার খাই। এরপর আমি রেডি হয়ে বাইক বাহির করে রাখি।আমি একটু সময়ের জন্য শুধু ভাত রান্নার জন্য রাইস কুকারে চাল উঠিয়ে দিয়ে যাই ভাত হয়ে গেলে এমনিতেই বন্ধ হয়ে যায় রাইস কুকার। আর আমরা ভ্যাকসিন এর প্রথম ডোজ আগেই গ্রহণ করেছিলাম দেড় মাস আগে।আমি বাইক নিয়ে রাজিব এর কাছে যাই এরপর ছোট ভাই শাওনকে আমার বন্ধু রাজিব নিতে যায় আমি এই সুযোগ এ বাইক এ তেল নিয়ে নেই সবশেষে আমরা একএিত হয়ে পার্বতীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ যাই। কিছু সময় পর আমরা ভ্যাকসিন নেই। তারপর আমরা একটি দোকানে বসে থাকি এর সাথে ঠান্ডা পানীয় পান করি। আমার বাইক এর চেইন ঢিলা হয়ে যায় তাই মেকানিক কে দেখায় আসি বাড়ি আসার সময় এর সাথে বাইক এর হর্ন টা সারিয়ে নেই।
20211007_124140.jpg

20211007_123128.jpg

20211007_121220.jpg

            দুপুর

আমি বাড়ি ফিরতে দুপুর হয়ে যায়। এসে দেখি ভাত রান্না হয়ে গেছে।আমি কাপড় পরিবর্তন করে তরকারি গরম করে নেই ফ্রিজ এ রাখা ছিল।এরপর আমি শাক ভেজে নেই।এরপর আমি বাহিরে যাই একটু সতেজ হওয়ার জন্য।ভ্যাকসিন নেওয়ার জন্য হাত একটু ব্যাথা করছিল।
20211007_142359.jpg

            বিকাল

দুপুরে খাওয়ার পর আমি একটু রেস্ট করে আবার পূজার চাঁদাা কালেকশন করতে যাই জেলে পাড়ায় চাঁদা কালেকশন করতে সন্ধা লেগে যায় সেই সময় আমার বন্ধু শুভ ফোন দেয় সৈয়দপুর যাওয়ার জন্য তখন আমি বাসায় ফিরে রেডি হয়ে ওদের সাথে চলে যাই।শুভ পূজার জন্য শার্ট কিনল।কেনা হয়ে গেলে আমরা পাশের দোকানে ফুচকা খেয়ে নেই সবাই একসাথে।এরপর একটু সময় পর আমরা বাড়ি চলে আসি। বাড়ি ফিরতে আমাদের রাত ৯টা বেজে যায়।
FB_IMG_16336749337259685.jpg

FB_IMG_16336749230243871.jpg

              রাত 

রাতে বাড়ি ফিরতে রাত হয়ে যায় সবাই রাতের খাবার গ্রহন করে আমার জন্য রেখে দিয়েছিল।এরসাথে আবার মন্দিরে খিচুরি রান্না হচ্ছিল মিটিং এ সবাইকে নিয়ে আসার জন্য।সবাই আসার পর পূজা নিয়ে আলোচনা শুরু করে।আলোচনা শেষে সবাই খিচুরি খেয়ে চলে যায় আমরা কয়েকজন রাত ১টা পর্যন্ত মন্দিরে ছিলাম।এরপর আমি বাসায় চলে আসি এরপর শুয়ে পড়ি বিছানায় একটু মোবাইলে সময় কাটাই শুয়ে থাকা অবস্থায়। এরপর আমি ঘুমিয়ে যাই।

ব্ন্ধুরা এই ছিল আমার আজকের দিনলিপি। একটু ভালই সময় কেটে গেছে আজকের দিনটিতে।আপনাদের কেমন লাগলো কমেন্ট করে জানাবেন।

           ধন্যবাদ
Sort:  
 3 years ago 

সুন্দর একটি ডায়েরি ছিলো।

 3 years ago 

ধন্যবাদ ভাই।

 3 years ago 

দিনটি অনেক ভালো ছিলো আপনার ভাই।

 3 years ago 

ধন্যবাদ ভাই।

You have been upvoted by @toufiq777, a Country Representative of Bangladesh. We are voting with the Steemit Community Curator @steemcurator07 account to support the quality contents on steemit.


Follow @steemitblog for all the latest update and
Keep creating qualityful contents on Steemit!

Steem On

Coin Marketplace

STEEM 0.21
TRX 0.13
JST 0.030
BTC 66895.91
ETH 3499.24
USDT 1.00
SBD 2.89