THE DIARY GAME 06-11-2021

in Steem Bangladesh2 years ago

হ্যালো বন্ধুরা,আশা করি সকলেই ভাল আছেন।আমিও ভাল আছি। প্রতিদিনের মত আজকেও আমি আমার আজকের দিনটি আপনাদের কাছে উপস্থাপন করলাম। তারিখঃ০৫-১১-২০২১ ইং।

সকাল

20211105_103720.jpg

শুভ সকাল,প্রতিদিনের মত আজকেও আমি ঘুম থেকে উঠে বাথরুমে গিয়ে ফ্রেশ হয়ে সকালের খাবার খাই এরপর বিছানায় শুয়ে রেস্ট করে নেই এরপর আমি একটু বাহিরে চলে যাই পাশের দোকানে বসে থাকি কিছু সময় এরপর আমি একটু বসে আড্ডা দিলাম এরপর আমি বাড়িতে চলে আসি এবং রান্না করার জন্য চাল ধুয়ে রাইস কুকার এ উঠায় দেই এরপর রান্না শেষ হয়ে যায় এবং আমি আবার বাহিরে চলে যাই।

দুপুর

20211105_120630.jpg

20211105_114950.jpg

দুপুর বেলা আমি রান্না ঘর এ ম্যাজিক চুলায় রান্না করার জন্য সব রেডি করে নেই আজকে আমি রান্না করলাম। আমি প্রথমে মাছ ভেজে নেই এরপর মাছ ভাজা হয়ে যায় এবং আমি সবজি রান্নার জন্য রেডি করে নেই সবকিছু। আমার রান্না হয়ে যায় এবং আমি আমার বাড়ি থেকে দূরে জমিতে যাই এরপর আমি আমার ধানখেত ভালভাবে দেখার পর আমি বাড়িতে চলে আসি এবং আমি গোসল করে দুপুরের খাবার খাই এরপর বিছানায় শুয়ে রেস্ট করে নেই।

বিকাল

20211105_163702.jpg

20211105_162818.jpg

বিকেল বেলা আমি ঘুম থেকে উঠে বাথরুমে গিয়ে ফ্রেশ হয়ে হালকা নাস্তা করে নেই এরপর আমি আমার বাগানে গিয়ে পুকুরে মাছের খাবার দিয়ে জমিতে চলে যাই এই জমি গুলো আমার বাগানের পাশে। আমি সবগুলো ধানখেত দেখার পর আবার বাগানের দিকে রওনা দেই এরপর বাগানে বসে থাকি কিছু সময় এরপর আমি বাড়িতে চলে আসি।

রাত

রাতের বেলা আমি বাড়িতেই কিছু সময় থাকার পর বাহিরে চলে যাই এরপর আমি পাশের গ্রামের দোকানে বসে থাকি কিছু সময়। এরপর আমি বাড়ির দিকে রওনা দেই এরপর আমি বাড়ির পাশে দোকানে বসে থাকি দোকানে কিছু সময় বসে থাকার পর আমি বাড়িতে চলে যাই এবং বাথরুমে গিয়ে ফ্রেশ হয়ে রাতের খাবার খাই এরপর বিছানায় শুয়েরেস্টকরে নেই এরপরআমি মোবাইলে সময় কাটিয়ে ঘুমিয়ে পড়ি।

বন্ধুরা এই ছিল আমার আজকের দিনটি আপনাদের কাছে কেমন লাগলো কমেন্ট করে জানাবেন।

ধন্যবাদ সবাইকে

Coin Marketplace

STEEM 0.30
TRX 0.12
JST 0.033
BTC 64513.89
ETH 3155.04
USDT 1.00
SBD 4.00