THE DIARY GAME 05-11-2021

in Steem Bangladesh3 years ago

হ্যালো বন্ধুরা,আশা করি সকলেই ভাল আছেন। আমিও ভাল আছি। প্রতিদিনের মত আজকেও আমি আমার আজকের দিনটি আপনাদের সাথে শেয়ার করলাম আশা করি আপনাদের ভাল লাগবে। তারিখঃ০৪-১১-২০২১ইং।

সকাল

20211104_105253.jpg

শুভ সকাল প্রতিদিনের মত আজকেও আমি ঘুম থেকে উঠে বাথরুমে গিয়ে ফ্রেশ হয়ে সকালের খাবার খাই এরপর বিছানায় শুয়ে রেস্ট করে নেই এরপর আমি একটু বাহিরে চলে যাই এবং পাশের দোকানে বসে থাকি কিছু সময় বসে থাকার পর আমি বাড়িতে চলে আসি এবং রান্না করতে হবে তাই আমি চাল ধুয়ে নিয়ে রাইস কুকার এ উঠায় দেই এরপর আমি আমার ঘর এ বসে থাকি কিছু সময় পর আমার রান্না হয়ে যায় এবং আমি আবার বাহিরে চলে যাই।

দুপুর

20211104_115147.jpg

FB_IMG_16360916415464299.jpg

দুপুর বেলা আমি বাহিরে রাস্তার পাশে বসে থাকি কিছু সময়,ওখানে বসে থাকার পর আমি বাড়িতে চলে আসি এবং গোসল করে নেই এরপর আমি আমার দুপুরের খাবার গ্রহন করি তারপর আমি একটু বসে থাকি ঘর এ কিছু সময় পর আমি রেডি হয়ে বাইক নিয়ে সৈয়দপুর চলে যাই ওখানে আমার এক ছোট ভাই আমার জন্য অপেক্ষা করে ছিল আমার যেতে বিষ মিনিট সময় লাগে এরপর আমি ওর সাথে দেখা করলাম আমরা ফুচকার দোকানে ফুচকা খেতে যাই এভাবে কিছু সময় পর আমি বাড়িতে চলে আসি এবং ফ্রেশ হয়ে একটু বসে থাকি ঘর এ।

বিকাল

20211104_165932.jpg

বিকেল বেলা আমি ঘুম থেকে উঠে বাথরুমে গিয়ে ফ্রেশ হয়ে হালকা নাস্তা করে নেই এরপর ফিরোজ ভাই আমাকে কল করে ওনার আয়োজিত একটি কৃষি বিষয়ক আলোচনায় ডাক দেন তখন আমি এবং তুহিন ভাই পার্বতীপুর কৈপুলকি বাজারে গেলাম এরপর তাদের সাথে আলোচনায় যুক্ত হলাম। অবশেষে আলোচনা শেষ হয়ে যায় এবং আমরা তুহিন ভাইয়ের দোকান এ চলে আসি।

রাত

20211104_200025.jpg

রাতের বেলা আমি তুহিন ভাইয়ের দোকান এ বসে থাকি সবাই একসাথে আড্ডাদিলাম এরপর আমরা পাশের দোকানে কিছু খেয়ে নিলাম এরপর আমরা কিছু সময় বসে থাকার পর ওখান থেকে চলে যাই। এরপর আমার বন্ধু রাজিব আমাকে ফোন করে এবং আমি আবার ওর সাথে বাজারে গেলাম আমরা কিছু সময় পর আমাদের বাড়িতে চলে আসি এবং আজকে কালি পূজা তাই একটু মন্দিরে যাই এবং কিছু সময় পর আমারাা বাড়ি চলে আসি এবং আমি ওকে বাড়িতে রেখে আসি এরপর আমি বাড়ির দিকে রওনা দেই এবং বাথরুমে গিয়ে ফ্রেশ হয়ে রাতের খাবার খাই এরপরবিছানায় শুয়ে মোবাইলে সময় কাটিয়ে আমি ঘুমিয়ে পড়ি।

বন্ধুরা এই ছিল আমার আজকের দিনটি আপনাদের কাছে কেমন লাগলো কমেন্ট করে জানাবেন।

ধন্যবাদ সবাইকে

Sort:  
 3 years ago 

সুন্দর একটা দিন কাটিয়েছেন ভাই।

 3 years ago 

ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.15
JST 0.029
BTC 63098.94
ETH 2621.87
USDT 1.00
SBD 2.74