THE DIARY GAME 04-11-2021

in Steem Bangladesh3 years ago

হ্যালো বন্ধুরা আশা করি সকলেই ভাল আছেন। আমিও ভাল আছি। প্রতিদিনের মত আজকেও আমি আমার আজকের দিনটি আপনাদের সাথে শেয়ার করলাম আশা করি আপনাদের ভাল লাগবে। তারিখঃ০৩-১১-২০২১ইং।

সকাল

20211104_105318.jpg

শুভ সকাল, প্রতিদিনের মত আজকেও আমি ঘুম থেকে উঠে বাথরুমে গিয়ে ফ্রেশ হয়ে সকালের খাবার খাই এরপর বিছানায় শুয়ে রেস্ট করে নেই এরপর আমি একটু বাহিরে চলে যাই এবং পাশের দোকানে বসে থাকি কিছু সময়। দোকানে সবাই একসাথে আড্ডা দিলাম এরপর আমি বাড়িতে চলে আসি রান্না করতে হবে তাই আমি রান্নার জন্য চাল ধুয়ে রাইস কুকার এ উঠায় দেই এরপর রান্না হয়ে যায় এবং আমি আবার বাহিরে চলে যাই এবং কিছু সময় পর আমি বাড়িতে চলে আসি।

দুপুর

20211102_115330.jpg

দুপুর বেলা আমি বাড়িতে আসার একটু পর তুহিন ভাইয়ের ফোন আসে আমার মোবাইলে ওনি একজন ভাল কীটনাশক ব্যাবসায়ী ওনার দোকান পার্বতীপুর পৌর পার্ক মার্কেট এ। ওনার সাথে আমার বড় ভাই ন্যাশনাল এগ্রি কেয়ার এর আমাদের পার্বতীপুর উপজেলার প্রধান ফিরোজ ভাই আমার জমি দেখার জন্য আসেন ওনাদের সাথে আরও দুজন বড় ভাই ছিল। এরপর আমরা ধানখেতের দিকে রওনা দিলাম এরপর ওনারা আমার ধানখেত দেখার পর মুগ্ধ হয়ে গেলের এত সুন্দর ধান দেখার পর ওনাদের চেষ্টার ফলে এত ভাল ফলন সম্ভব হয়েছে। এরপর আমরা সব জমি ঘুরে বাড়ির দিকে রওনা দেই এরপর ওনারা ফ্রেশ হয়ে তাদের কাজে চলে যান।এরপরে আমি একটু বসে থাকি এরপর আমি বাথরুমে গিয়ে গোসল করে দুপুরের খাবার খাই এরপর বিছানায় শুয়ে রেস্ট করে নেই।

বিকাল

20210923_143412.jpg

বিকেল বেলা আমি ঘুম থেকে উঠে বাথরুমে গিয়ে ফ্রেশ হয়ে হালকা নাস্তা করে নেই এরপর আমি এক ছোট ভাইয়ের সাথে সৈয়দপুর এ যাই ওখানে যাওয়ার পর আমারা আমাদের কাজ শেষ করে কিছু খেয়ে নিলাম এরপর আমরা বাড়ির দিকে রওনা দেই। সন্ধার আগেই আমরা বাড়িতে চলে আসি।

রাত

20211002_220710.jpg

রাতের বেলা আমি বাড়িতে এসে বাথরুমে গিয়ে ফ্রেশ হয়ে পাশের গ্রামের দিকে রওনা দেই এরপর আমি দোকানে বসে থাকি কিছু সময় পর ভারতের সাথে আফগানিস্তান এর খেলা শুরু হয় আমি ভারতের ব্যাটিং দেখার পর বাড়িতে চলে আসি এবং আমি বাথরুমে গিয়ে ফ্রেশ হয়ে রাতের খাবার খাই এরপর বিছানায় শুয়ে থাকি এবং মোবাইল এ গান শুনলাম কিছু সময় এবং একটু বন্ধুদের সঙ্গে কথা বলে আমি ঘুমিয়ে পড়ি।

বন্ধুরা এই ছিল আমার আজকের দিনটি আপনাদের কাছে কেমন লাগলো কমেন্ট করে জানাবেন।

ধন্যবাদ সবাইকে

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 60828.34
ETH 2917.60
USDT 1.00
SBD 2.38