THE DIARY GAME 03-11-2021

in Steem Bangladesh2 years ago

হ্যলো বন্ধুরা,আশা করি সকলেই ভাল আছেন। আমিও ভাল আছি। প্রতিদিনের মত আজকেও আমি আমার আজকের দিনটি আপনাদের সাথে শেয়ার করলাম।তারিখঃ০২-১১-২০২১ইং

সকাল

20211102_111651.jpg

শুভ সকাল,প্রতিদিনের মত আজকেও আমি ঘুম থেকে উঠে বাথরুমে গিয়ে ফ্রেশ হয়ে সকালের খাবার খাই এরপর আমি একটু বসে থাকি ঘর এ তারপর আমি একটু বাহিরে চলে যাই পাশের দোকানে। দোকানে বসে থাকি কিছু সময় এরপর আমি বাড়িতে চলে আসি এবং রান্না করতে হবে তাই চাল ধুয়ে রাইস কুকার এ উঠায় দেই এরপর রান্না হয়ে যায় এবং আমি আবার বাহিরে চলে যাই এবং আবার দোকানে বসে থাকি কিছু সময়।

দুপুর

20211102_115314.jpg

দুপুর বেলা আমি আমার কিছু বড় ভাইয়ের সাথে ধানখেতে যাই। আমরা প্রথমে আমার বাগানে এরপর জমির দিকে যাই ওদের জমি আমার জমির পাশে তাই একসাথে যাই এক এক করে সবার জমি দেখে আমরা বাগানে চলে আসি এরপর আমরা কিছু সময় বসে থাকি বাগানে এরপর আমরা বাড়ির দিকে রওনা দেই এরপর আমি বাড়িতে এসে বাথরুমে গিয়ে গোসল করে নেই এরপর আমি আমার দুপুরের খাবার খাই এরপর বিছানায় শুয়ে রেস্ট করে নেই।

বিকাল

20211102_162916.jpg

বিকেল বেলা আমি ঘুম থেকে উঠে বাথরুমে গিয়ে ফ্রেশ হয়ে হালকা নাস্তা করে নেই এরপর আমি আমি বগানে চলে যাই পুকুরে মাছের খাবার দেওয়ার জন্য আমি একটি বালতিতে মাছের খাবার নিয়ে যাই এরপর আমি আমি আমার ধানখেত এ আবার যাই পাশের জমিতে এসময় আমার এক বড় ভাই আমার পাশে ওনার জমি ওনার সাথে জমিতে দেখা হয়। কিছু সময় ওখানে থাকার পর আমি বাড়িতে চলে আসি বাড়িতে এসে বাথরুমে গিয়ে ফ্রেশ হয়ে আমি একটু বসে থাকি ঘর এ তারপর আমি একটু পরে শুয়ে রেস্ট করে নেই।

রাত

সন্ধা বেলা আমি বাড়িতে থাকি এরপর আমি বাজারে যাওয়ার জন্য রেডি হয়ে নেই এরপর আমি আমার এক বড় ভাই সহ তুহিন ভাইয়ের দোকান এ যাই তুহিন ভাইয়ের দোকান এ কিছু সময় থাকার পর আমি নতুন বাজার চলে যাই ওখানে গিয়ে আমি আমার বন্ধুদের সঙ্গে দেখা করি এরপর আমি বাড়িতে চলে আসি বাড়িতে এসে আমি মন্দির এর পাশে সবাই তাস খেলে আমি কিছু সময় তাস খেলার পর আমি বাড়িতে চলে আসি এবং বাথরুমে গিয়ে ফ্রেশ হয়ে রাতের খাবার খাই এরপর বিছানায় শুয়ে পড়ি এরপর আমি বিছানায় শুয়ে মোবাইল এ সময় কাটিয়ে ঘুমিয়ে পড়ি।

বন্ধুরা এই ছিল আমার আজকের দিনটি। আপনাদের কাছে কেমন লাগলো কমেন্ট করে জানাবেন।

ধন্যবাদ সবাইকে

Sort:  
 2 years ago 

ধানক্ষেতের ছবিটা অস্থির হইছে। ভালো একটা দিন ছিল। নাইস ডায়েরি।

 2 years ago 

ধন্যবাদ,বন্ধু।

 2 years ago 

আপনার তোলা ধান খেতের ছবি ও বিকেলের ছবিটি খুবই সুন্দর হয়েছে।

 2 years ago 

ধন্যবাদ ভাই।

 2 years ago 

আপনার জমিতে ধানের ফলন কেমন হয়েছে? সুন্দর ডায়েরি লিখেছেন।

 2 years ago 

ধন্যবাদ। এ বছর ধানের ফলন অনেক ভাল হবে আশা করি যদিও ধান এখনও কাটা হয় নি।

Coin Marketplace

STEEM 0.26
TRX 0.11
JST 0.033
BTC 65012.58
ETH 3101.28
USDT 1.00
SBD 3.86