THE DIARY GAME 02-11-2021

in Steem Bangladesh3 years ago

হ্যালো বন্ধুরা,আশা করি সকলেই ভাল আছেন। আমিও ভাল আছি। প্রতিদিনের মত আজকেও আমি আমার দিনলিপি আপনাদের কাছে উপস্থাপন করলাম।তারিখঃ০১-১১-২০২১ইং।

সকাল

20211101_104250.jpg

শুভ সকাল,প্রতিদিনের মত আজকেও আমি ঘুম থেকে উঠে বাথরুমে গিয়ে ফ্রেশ হয়ে সকালের খাবার খাই এরপর আমি একটু বসে থাকি ঘর এ তারপর আমি একটু বাহিরে চলে যাই।বাহিরে গিয়ে আমি পাশের দোকানে বসে থাকি কিছু সময় দেকানে একটু আড্ডা দেওয়ার পর আমি বাড়িতে চলে আসি এবং ভাত রান্নার জন্য চাল ধুয়ে রাইস কুকার এ উঠায় দেই আমার রান্না হয়ে গেলে আমি আবার বাহিরে চলে যাই এভাবে আমার সকাল বেলা অতিবাহিত হয়।

দুপুর

20211101_120800.jpg

দুপুর বেলা আমি বাগানে গিয়ে বাগানে আগাছানাশক স্প্রে করি আগাছা গাছের জন্য ভাল নয় গাছে অনেক পোকার আক্রমণ হয় আগাছার জন্য এরপর আমি বাড়িতে এসে বাথরুমে গিয়ে গোসল করে নেই এরপর আমি আমার দুপুরের খাবার খাই এরপর বিছানায় শুয়ে রেস্ট করে নেই। এরপর মোবাইল ফোন এ গান শুনতে শুনতে একটু ঘুম আসলে আমি ঘুমিয়ে পড়লাম।

বিকাল

20211031_164006.jpg

বিকেল বেলা আমি ঘুম থেকে উঠে বাথরুমে গিয়ে ফ্রেশ হয়ে হালকা নাস্তা করে নেই এরপর আমি বাগানে চলে যাই পুকুরে মাছের খাবার দেওয়ার জন্য এরপর আমি একটু বসে থাকি বাগানে তারপর আমি প্রতিদিনের মত আজকেও জমিতে চলে যাই ধানখেত দেখার জন্য আমি জমি গুলো দেখার পর বাড়িতে চলে আসি।

রাত

20211101_183525.jpg

সন্ধা বেলা আমি বাড়িতে একটু শুয়ে থাকি এরপর আমি বাহিরে চলে যাই এবং পাশের দোকানে কিছু সময় বসে থাকার পর পাশের গ্রামের দোকানে চলে যাই এবং কিছু সময় বসে থাকার পর আমার বন্ধু রাজিব আমার এখানে চলে আসে এরপর আমরা দুজনে আমাদের বাড়ির দিকে রওনা দেই এবং হাটতে হাটতে কালির ডাঙ্গা মাঠের দিকে চলে যাই ওখানে একটি দোকানে বসে থাকি কিছু সময় আমরা কিছু বাদাম কিনে খাওয়া শুরু করলাম । এরপর আমরা বাড়ির দিকে রওনা দেই আমি ওকে কিছু দূর রেখে আসার পর বাড়িতে চলে আসি এবং ফ্রেশ হয়ে রাতের খাবার খাই এরপর আমি আমার বিছানায় শুয়ে পড়ি শুয়ে মোবাইলে কিছু সময় কাটানোর পর আমি ঘুমিয়ে পড়ি।

বন্ধুরা এই ছিল আমার আজকের দিনটি আপনাদের কাছে কেমন লাগলো কমেন্ট করে জানাবেন।

[ধন্যবাদ সবাইকে]

Sort:  
 3 years ago 

সুন্দর লিখেছেন। আপনার পুকুরে কি কি মাছ আছে? আপনি মাছকে কি খাবার খেতে দেন?

 3 years ago 

ধন্যবাদ আপনাকে।আমার পুকুরে সব ধরনেরই মাছ আছে। আমি মাছের খাবার হিসেবে খৈল ভুট্টার গুরো মিশ্র ফিড এসব দিয়ে থাকি। আপনাকে আমার বাগানে আসার জন্য নিমন্ত্রণ জানালাম সোহানের সাথে আসবেন।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 59575.00
ETH 2607.14
USDT 1.00
SBD 2.43