The diary game 02-10-2021

in Steem Bangladesh3 years ago

হ্যালো,স্টিম বাংলাদেশের সকল বন্ধুরা আশা করি সবাই ভাল আছেন।আমিও ভাল আছি।আজকে আমি আমার দৈনিক ডায়েরি আপনাদের কাছে উপস্থাপন করলাম। তারিখ ০১-১০-২০২১।

            সকাল       

সকাল বেলা ঘুম থেকে উঠে আমি ফ্রেশ হয়ে সকালের নাস্তা খাই।তারপর একটু বসে থাকি জনালার পাশে।এরপর রান্নার জন্য সব কিছু প্রস্তুত করে রাখি আজকে শুধু ভাত রান্না করতে হবে তরকারি আগের গুলাই আছে ফ্রীজ এ শুধু গরম করে নিতে হবে। আমি ভাত রাইস কুকার এ উঠিয়ে দিলাম। রান্না চলাকালীন সময় আমি ঘরে বসে মোবাইলে সময় কাটাই।

             দুপুর  

দুপুরে আমার ভাত রান্না হয়ে গেলে,আলাদা একটি পাত্রে ভাত নামিয়ে নেই।এরপর ফ্রীজ থেকে মুরগীর মাংস বাহির করে সেগুলো গরম করে নেই।
20211001_131104.jpg
এরপর সব কিছু গুছিয়ে বাহিরে চলে যাই। বাহিরে গিয়ে আমি আমার ডাব গাছ থেকে একটা ডাব পাড়িয়ে নেই। অনেক ছোট তবুও পাড়িয়ে রেখেছি কারন চুরি হয়ে যাবে।এর আগের গুলো চুরি করছে। এরপর ডাব নিয়ে বাসায় আলে আসি।
20211001_131836.jpg
কিছু সময় পর আমি গোসল সেরে দুপুরের খাবার খাই তারপর একটু বসে থেকে শুয়ে রেস্ট করি।

            বিকাল     

বিকেল বেলা ঘুম থেকে উঠে ফ্রেশ হই ইতিমধ্যেই এলাকার বড় ভাইরা ডাক দিল পূজার চাঁদা আদায়ের জন্য পাশের গ্রামে।যাওয়ার জন্য রেডি হলাম হয়ে সবাই মিলে গেলাম। অনেক হাঁটতে হয় কারন সবগুলো বাড়িতে যেতে হয়।সবগুলো বাড়ি শেষ করে আমরা একটি দোকান এ বসে রেস্ট নেই সাথে কিছু খেয়ে নিল সবাই।এরপর বাড়ির দিকে চলে আসি।বাড়ি ফিরতে বিকেল গড়িয়ে যায়।আমি আবার ফিরে আমার গাছগুলোতে জল সেচ দেই মাটি শুকিয়ে গিয়েছিল।
20211001_221118.jpg

20211001_143323.jpg

20211001_143252.jpg

              সন্ধা

সন্ধায় আমি বাজারের দিকে যাই আমার মোটরসাইকেল নিয়ে।আমি সরাসরি কফি হাউজে যাই ওখানে আমার বন্ধু রাজিব সোহান ছোট ভাই শামীম শাওন ছিল। আমি পৌঁছে দেখি তারা লুডু খেলছে।তাদের সাথে বেশ কিছু সময় আড্ডা দেই।
20211001_192018.jpg

              রাত

রাত ৮.৩০ এর দিকে আমরা ফলের দোকান এ যাই।কিছু ফল কেনার পর বাড়ির দিকে চলে আসি। বাড়িতে এসে এলাকার দোকানে বসে আড্ডা দেই।এই দোকানে চীনা বাদাম পাওয়া যায় তো আমরা বাদাম কিনে খেলাম।
20211001_215156.jpg

20211001_215148.jpg
দোকানে কিছু সময় কাটানোর পর বাড়িতে চলে আসি।বাড়িতে এসে কাপড় পরিবর্তন করে ফ্রেশ হই। তারপর রাতের খাবার খাই,খওয়া হলে দাঁত ব্রাশ করে শুয়ে পড়ি শুয়ে শুয়ে মোবাইলে বেশ কিছু সময় কাটানোর পর ঘুমিয়ে যাই।

এই ছিল আমার আজকের দিনলিপি। আশা করি সবার ভাল লেগেছে।

           ধন্যবাদ
Sort:  

You have been upvoted by @abuahmad, a Country Representative of Bangladesh. We are voting with the Steemit Community Curator @steemcurator07 account to support the quality contents on steemit.


Follow @steemitblog for all the latest update and
Keep creating qualityful contents on Steemit!

Steem On

Coin Marketplace

STEEM 0.21
TRX 0.13
JST 0.030
BTC 66704.41
ETH 3487.40
USDT 1.00
SBD 2.99