THE DIARY GAME 01-11-2021

in Steem Bangladesh3 years ago

হ্যালো বন্ধুরা আশা করি সকলেই ভাল আছেন। আমিও ভালো আছি। প্রতিদিনের মত আজকেও আমি আমার আজকের দিনটি আপনাদের সাথে শেয়ার করলাম, আশা করি আপনাদের ভাল লাগবে তারিখঃ৩১-১০-২০২১ইং।

সকাল

20211031_093020.jpg

শুভ সকাল,প্রতিদিনের মত আজকেও আমি ঘুম থেকে উঠে বাথরুমে গিয়ে ফ্রেশ হয়ে সকালের খাবার গ্রহন করি।এরপর আমি আমার ঘর এ আসি এবং কিছু সময় বসে থাকি।এরপর আমি একটু বাহিরে চলে আসি এবং পাশের দোকানে বসে থাকি। দোকানে আমাদের কিছু বড় ভাই ছিল তাদের সাথে আড্ডা দিলাম কিছু সময়। এরপর আমি বাড়িতে চলে আসি এবং রান্না করতে হবে তাই চাল ধুয়ে রাইস কুকার এ উঠায় দেই ভাত রান্না হয়ে যায় একটু পর তখন আমি আবার বাহিরে চলে আসি এবং একটু সময় কাটিয়ে আমি আমার বাড়িতে চলে আসি। এভাবে সকাল বেলা অতিবাহিত হয়।

দুপুর

20211031_115441.jpg

সকাল বেলা অতিবাহিত করে আমি দুপুর বেলা আমি একটি বালতিতে মাছের খাবার ও জাল নিয়ে বাগানে চলে যাই মাছ ধরতে আমি আমার এলাকার কয়েকজন কে নিয়ে যাই কারন একা মাছ ধরতে সমস্যা হয় বাগানে গিয়ে প্রথমেে খাবার ছিটিয়ে দেই এরপর জাল দিয়ে মাছ ধরি।এরপর মাছ ধরা হলে আমি বাড়ি চলে আসি এবং গোসল সেরে দুপুরে খাবার গ্রহন করি।

বিকাল

20211031_164250.jpg

বিকেল বেলা আমি ঘুম থেকে উঠে বাথরুমে গিয়ে ফ্রেশ হয়ে হালকা নাস্তা করে নেই এরপর আমি বাগানে চলে যাই মাছের খাবার নিয়ে খাবার দেওয়া হলে আমও আমার ধানখেত এ চলে যাই। আমি প্রতিদিন জমিতে যাই। আমি সবগুলো ধানখেত দেখে আবার বাগানে চলে আসি এবং একটু বসে থাকি বাগানে। বিকেল বেলা বাগানে বসে থাকতে অনেক ভাল লাগে। এভাবে আমি একটু বসে থাকার পর আমি বাড়িতে চলে আসি এবং বাথরুমে গিয়ে ফ্রেশ হয়ে নেই।

রাত

20211031_181035.jpg

সন্ধাা বেলা আমি বাড়িতে থাকি কিছু সময় বসে থাকার পর আমি বিছানায় শুয়ে রেস্ট করে নেই এরপর আমি কিছু মাছ ভেজে নেওয়ার জন্য ম্যাজিক চুলা চালু করে নেই এরপর আমি মাছ গুলো ভেজে নিলাম তারপর আমি আবার বাথরুমে গিয়ে ফ্রেশ হয়ে বাহিরে চলে আসি এবং পাশের গ্রামের দোকানে চলে আসি এবং সবার সাথে বসে টিভি দেখলাম আড্ডা দিলাম এরপর রাত আটটায় ভারতের খেলা শুরু হলে তাদের খেলা দেখে আমি বাড়িতে চলে আসি এবং বাড়িতে এ ফ্রেশ হয়ে রাতের খাবার গ্রহন করি এরপর বিছানায় শুয়ে রেস্ট করে নেই এরপর আমি মোবাইলে সময় কাটিয়ে আমি ঘুমিয়ে পড়ি।

বন্ধুরা এই ছিল আমার আজকের দিনটি আপনাদের কাছে কেমন লাগলো কমেন্ট করে জানাবেন।

[ধন্যবাদ সবাইকে]

Sort:  

অনেক সুন্দর একটি পোস্ট করেছেন 💙

 3 years ago 

ধন্যবাদ,ভাই।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.15
JST 0.029
BTC 63117.29
ETH 2601.03
USDT 1.00
SBD 2.76