Steem Bangladesh Contest || The Diary Game || 6th September 2022

in Steem Bangladesh2 years ago

হ্যালো বন্ধুরা,আশা করি সকলেই ভালো আছেন আমি ভালো আছি আমি আজকে দি ডায়েরি গেম কনটেস্টে অংশগ্রহণ করতেছি



আমার ডায়েরি





তারিখঃ০৫-০৯-২০২২ ইং





সকাল



20220822_093811.jpg

পুকুরে মাছ ধরা

  • Location➤MW92+GXH আমেরিক্যান ক্যাম্প

শুভ সকাল প্রতিদিনের মত আজকেও আমি ঘুম থেকে উঠে, বাথরুমে গিয়ে, ফ্রেশ হয়ে একটু হাঁটাহাঁটি করে, সকালের খাবার খেয়ে নেই। এরপর আমি বেসিনের সামনে এগিয়ে ব্রাশ হাতে নিয়ে আমার দাঁত ব্রাশ করি। আমি প্রতিদিন খাবারের পর দাত ব্রাশ করে নেই। এরপর আমি কিছু সবাই বসে থাকি আমার ঘরের ভিতরে এরপর আমি বাহিরে চলে যাই।বাহিরে এসে আমি আমার বাগানে চলে যায় এবং বাগানে গিয়ে আমার গাছগুলো ছাগল খেয়ে নষ্ট করছে কিনা তা দেখে নেই। এরপর আমি আমার পুকুরে লক্ষ্য করি যে পুকুরের পানি ঠিকভাবে বাহির হচ্ছে কিনা তা আমি লক্ষ্য করি এবং কিছু সময় বাগানে বসে থাকি এবং এদিক-ওদিক লক্ষ্য করে কিছু সময় বসে থাকি এরপর আমি আবার বাড়িতে চলে আসি।





দুপুর



20220823_120937.jpg

দূর্গা পূজা প্রস্তুতি

  • Location➤JRQ2+C84, Bolai Bazar

দুপুরবেলা আমি বাড়িতে এসে একটি পাত্রে সার নিয়ে আবার সেগুলো বস্তায় সুন্দরভাবে নিয়ে জমির উদ্দেশ্যে চলে যাই। আমি জমিতে গিয়ে প্রথমে আইল গুলো বেঁধে দেই যাতে পানি বাহির হয়ে না যায়। এরপর আমি সার গুলো সুন্দর ভাবে জমিতে ছিটিয়ে দেই।আমার সার দেয়া হয়ে গেলে সবগুলো জমিন সুন্দর ভাবে দেখে আসি সবকিছু ঠিকঠাক আছে কিনা।এরপর আমি লক্ষ করেছি কিছু পাখি আমার কিছু ধানের চারা নষ্ট করেছে সেই জায়গাগুলো ফাঁকা হয়ে আছ। আমি আবার পাশের চারা থেকে কিছু চারা তুলে নিয়ে সেই শূন্যস্থানে চারাগুলো বসিয়ে দেই।এভাবে আমার জমিতে কাজ শেষ হয়ে যায় এবং আমি আবার বাড়ির উদ্দেশ্যে চলে আসি । বাড়িতে আসার পথে আমি বাগানে কিছু সময় বসে থাকে এবং রেস্ট নিয়ে নেই কারণ বাইরে প্রচুর পরিমাণ রোদ ছিল।এরপর আমি বাড়িতে চলে আসি এবং বাথরুমে গিয়ে গোসল করে আমার দুপুরের খাবার সেরে নেই। এরপর আমি বিছানায় শুয়ে চেটিং করতে থাকি এবং বন্ধুদের সাথে আলাপ-আলোচনা করতে থাকি বিভিন্ন বিষয় নিয়ে এরপর আমি ফোন হাতে নিয়ে অনলাইনে কিছু কাজ সেরে নেই ।



বিকাল



20220818_203733.jpg

ঘাস ফড়িং

  • Location➤MW92+GXH আমেরিক্যান ক্যাম্প

বিকেলবেলা আমি ঘুম থেকে উঠে বাথরুমে গিয়ে ফ্রেশ হয়ে হালকা নাস্তা করে নেই। এরপরে আমি আবার বাহিরে চলে যাই এবং বাহিরে গিয়ে বাড়ির সামনে কিছু সময় দাঁড়িয়ে থাকি।এরপর আমি হাঁটতে হাঁটতে আবার আমার বাগানের দিকে একটু চলে যাই বিকেল বেলা বাগানে যেতে সুন্দর লাগে।আমি বাগানে গিয়ে কিছু সময় কাটে আসার পর আবার বাড়িতে চলে আসি।বাড়িতে এসে কিছু সময় বসে থাকি এবং হালকা আবার একটু কিছু খেয়ে নেই। এভাবে কিছু সময় কাটানোর পর সন্ধ্যা লেগে যায় এবং আমি বাহিরে বাইর হওয়ার জন্য রেডি হয় নেই।





রাত



20220904_201120.jpg

মাছ ধরা জাল তৈরি

  • Location➤MW92+GXH আমেরিক্যান ক্যাম্প

সন্ধ্যা বেলা আমি বাড়ি থেকে বের হয়ে পাশের এলাকার যে দোকানটিতে বসে আড্ডা দেই, এই দোকানটিতে চলে যাই এবং সবার সাথে বসে আড্ডা দেই এবং হালকা নাস্তা করে নেই।টিভিতে সবসময় খেলা চলে তাই এখানে সবাই খেলা দেখার জন্য ভিড় জমায়। আমিও তাদের সাথে কিছুক্ষণ খেলা দেখি এখন কিছুক্ষণ সময় পর আমি বাজারের দিকে চলে যাই, এবং তুহিন ভাইয়ের দোকানে গিয়ে তার সাথে কিছুক্ষণ সময় আড্ডা দেই।এরপর আমি বাড়ির উদ্দেশ্যে রওনা দেব এবং আমি বাড়িতে এসে বাথরুমে এসে ফ্রেশ হয়ে রাতের খাবার খেয়ে নেই এরপর আমি বিছানায় শুয়ে পড়ি। বিছানায় শুয়ে আমি মেসেঞ্জারে গিয়ে আমার বন্ধুদের সাথে কিছু গুরুত্বপূর্ণ আলোচনা সেরে নেই। এরপর আমি ইন্টারনেটে আমার প্রয়োজনীয় কাজ শেষ করি।এরপর আমি কিছু সময় স্টিম বাংলাদেশের ঢুকে আমি কিছু পোস্ট দেখে নিয়ে এবং সে গুলোতে কমেন্ট করে এবং ভোট দিয়ে দেই। এভাবে কিছু সময় পর আমার ঘুম চলে আসলো আমি ঘুমিয়ে পড়ি।

বন্ধুরা এই ছিল আমার আজকের দিনটি, আপনাদের কেমন লাগলো কমেন্ট করে জানাবেন।



এই কনটেস্টে এই বন্ধুদের অংশগ্রহন করার জন্য আমন্ত্রণ জানিয়ে শেষ করছি।

@zhanavic69

@yulirosario27



ধন্যবাদ সবাইকে



Sort:  
 2 years ago 

Thank you for sharing such an interesting content with us. Stay active – write posts, comment, interact with others and enjoy .

Club StatusClub100 ✅
plagiarism-free
#steemexclusive
Verified user
Bot-free
Delegation
#Burnsteem25


Polish_20201009_015638739.jpg

JOIN WITH US ON DISCORD SERVER:

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 66492.65
ETH 3309.61
USDT 1.00
SBD 2.72