Steem Bangladesh Contest || Photography || 12th September 2022.

in Steem Bangladesh2 years ago

হ্যালো বন্ধুরা,আশা করি সকলেই ভালো আছেন। আমি ভালো আছি।আমি আজকে ফটোগ্রাফি কনটেস্টে অংশগ্রহণ করতেছি



ফটোগ্রাফি





১ম ছবি



20220911_134848.jpg

শরৎ এর আকাশ

  • Location➤MW92+GXH আমেরিক্যান ক্যাম্প

এখন শরৎকাল শরৎকালের আকাশে সাদা মেঘের ভেলা ওরে এবং কাশফুল ফোটে। এটাই শরতের আগমন।ঠিক তেমনি আকাশে একখণ্ড মেঘের ভেলা দেখে আমি এ ছবিটি তুলে রাখি এবং আপনাদের সাথে শেয়ার করলাম। শরতের আকাশে সাদা মেঘের ভেলা দেখতে অনেক চমৎকার লাগে। হঠাৎ আবার কালো মেঘ এসে বৃষ্টি নামিয়ে দেয় । হঠাৎ বৃষ্টি চলে আসবে সেটি আবার বেশি মনমুগ্ধকর হয়।



২য় ছবি



20220910_185359.jpg

চাঁদ

  • Location➤MW92+GXH আমেরিক্যান ক্যাম্প

আমি সন্ধ্যাবেলা বাজারে যাওয়ার সময় লক্ষ্য করেছে চাঁদ তার সম্পূর্ণ রূপে ফুটে উঠেছে পূর্ব আকাশে, তাই আমি মোটরসাইকেল দাঁড়িয়ে একটি ছবি তুলে নেই। এ সময় রাতের আকাশ অপরূপ সুন্দর লাগছিল এবং আমি দেখে অনেক খুশি হয়ে যাই। প্রকৃতির অপরূপ সবারই ভালো লাগে। তবে সে দিন পূর্ণিমা ছিল কিনা আমার জানা ছিল না।



৩য় ছবি



20220910_180901.jpg

ফুল

  • Location➤MW92+GXH আমেরিক্যান ক্যাম্প

আপনারা যে ফলটি দেখতে পাচ্ছেন এ ফলটির নাম আমি জানিনা। তবে আমার বাড়ির বারান্দায় টবে ফুলের গাছটি এমনিতেই জন্ম এবং পরে দেখি একটি ফুলের গাছ। ফুলগুলো বেস্ট চমৎকার দেখতে এবং ফুল গুলো অনেক আকর্ষণীয়। আপনারা কেউ এই ফুলটির নাম জানলে অবশ্যই কমেন্টে জানাবেন।



৪র্থ ছবি



20220809_224107.jpg

চাঁদের আলোকিত পুকুর

  • Location➤MW92+GXH আমেরিক্যান ক্যাম্প

এই ছবিতে দেখা হচ্ছে চাঁদের আলো হয়ে এত আলোকিত হয়েছে পুকুরের পানি চকচকে দেখা যাচ্ছে এবং পুকুরের মাছ গুলো এই আলোতে সুন্দর খেলা করছে। এটা আমি আমার বাড়ির পাশে একটি পুকুরে বসে থাকার সময় ছবিটি তুলে নেই। এ সময় সেখানকার পরিবেশ টি অনেক চমৎকার লাগছিলো। সে সময় আমরা সেখানে অনেকক্ষণ বসে থাকি ।



৫ম ছবি



20220812_124124.jpg

টেনিস বল ধরার দৃশ্য

  • Location➤MW92+GXH আমেরিক্যান ক্যাম্প

সর্বশেষ ছবিতে আপনারা দেখতে পাচ্ছেন কয়েকজন একটি টেনিস বল ধরার জন্য হাত বাড়িয়ে দিয়েছে । এ সময় হঠাৎ ক্যামেরা দিয়ে এ ছবিটি ক্যাপচার করে নিয়ে রাখা হয়। এটি আমাদের ক্রিকেট খেলার সময় ছবি তোলার দৃশ্য। ছবিটি আমার এক ছোট ভাই তুলেছে। আমার সেই ছোট ভাইকে অনেক ধন্যবাদ এত সঙ্গে একটু ছবি তুলে রাখার জন্য।



এই কনটেস্টে এই বন্ধুদের অংশগ্রহন করার জন্য আমন্ত্রণ জানিয়ে শেষ করছি।

@zhanavic69

@babadawuda

ধন্যবাদ সবাইকে



Sort:  
 2 years ago 

Thank you for sharing such an interesting content with us. Stay active – write posts, comment, interact with others and enjoy .

Club StatusClub100 ✅
plagiarism-free
#steemexclusive
Verified user
Bot-free
Total words331
Delegation
#Burnsteem25


Polish_20201009_015638739.jpg

JOIN WITH US ON DISCORD SERVER:

 2 years ago 

Thank you.

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.17
JST 0.033
BTC 64136.37
ETH 2755.37
USDT 1.00
SBD 2.68