1000 DAYS OF STEEM— THE DIARY GAME : 23/08/2020 A Rainy day

in Steem Bangladesh4 years ago (edited)

আসসালামু ওয়ালাইকুম
কেমন আছেন আপনারা সবাই???

সকাল

সকালের বৃষ্টি

20200823_100731.jpg

আজ সকালে আমি ১০ টার দিকে ঘুম থেকে উঠি।ঘুম থেকে উঠে দেখি সকালে বৃষ্টি হচ্ছে।বৃষ্টি আমার অনেক ভাল লাগে তাই আমি সকালে ঘুম থেকে উঠে বৃষ্টির মজা উপভোগ করি।তারপর ১০ টা ৩০ এ বিছানা ছাড়ি।বিছানা থেকে আমি উঠে ফ্রেশ হই।ফ্রেশ হয়ে সকালের নাস্তা করি।

চা

20200823_114333.jpg

সকালের নাস্তায় আমি আজকে রুটি এবং চা খাই।চা আমি তেমন খাই না। তারপর ও সকালের নাস্তায় মাঝে মাঝে চা খাই।চা খাওয়ার পর আমি সকালে আমার বন্ধু ফোন দিলে আমি তার সাথে দেখা করতে যাই।তারপর আমি দেখা করে কিছুক্ষন গল্প করি।

দুপুর

তারপর ফাইভ স্টার মাঠে কিছুক্ষন গল্প করার পর আমি এবং আমার বন্ধুরা মিলে তার দোকান এ যাই।

বন্ধুর দোকান

20200823_133401.jpg

তার দোকানটা হলো এয়ারপোর্ট রোডে।তার দোকান টা হল বিমানের টিকিট এর দোকান। আমরা তিনজন সেখানে বসে pubg গেম খেলা শুরু করি।তারপর সেখানে কিছুক্ষণ গেম খেলার পর আমরা সেখান থেকে বের হই।এবং সবাই সবার বাসা চলে যাই।বাসায় এসে আমি গোসল করি ফ্রেশ হই।তারপর দুপুরের খাওয়া খাই।দুপুরের খাওয়া খাওয়ার পর আমি বিশ্রাম এ যাই এবং ঘুমিয়ে পড়ি।

বিকাল

বিকাল ০৫ টা ৩০ মিনিটে আমার বন্ধু আমাকে ফোন দিলে আমার ঘুম ভাংগে। ঘুম থেকে উঠে আমি সৈয়দপুর পৌরসভায় যাই।

** ভাগ্না**

20200823_191628.jpg

বিকালের আবহাওয়া

20200823_182813.jpg

কারন পৌরসভায় আমার বন্ধুর ভাগনা হয় আমি সেটা দেখতে যাই।সেখানে গিয়ে কিছুক্ষন অপেক্ষা করার পর ৬ টা ৪৫ এ আমার বন্ধুর ভাগনা হয়। ভাগনাটা দেখতে অনেক সুন্দর।আমি তার কিছু ছবি তুলে নেই।তারপর কিছুক্ষিন পরে আমরা অটো ডেকে আনি এবং আমার বন্ধু এবং বন্ধুর বোন এবং উপস্থিত সবাই তাকে নিয়ে বাসায় চলে যাই।

রাত

আমরা ০৮ টার সময় আমার বন্ধুর বাড়ি পৌছাই।বন্ধুর বাসায় গিয়ে আমাদেরকে মিস্টি খেতে দেয় সেখানে আমরা মিস্টি খাই।মিস্টি খাওয়া শেষ হলে আমি এবং আমার বন্ধু মিলে বাজারে যাই।

** সৈয়দপুর বাজার**

20200823_205413.jpg

কারন বাজারে আমার বন্ধুর কমপ্লিট বানাতে দিয়েছে সেটা আনতে যাই।কারন কালকে আবার আমার বন্ধুর বৌভাত।যার কারনে আমরা বাজারে গিয়ে কমপ্লিট টা নিয়ে আসি।বাজারে আমাদের কাজ শেষ হলে আমার বন্ধু ওর বাসা চলে গেল এবং আমি আমার মাঠে চলে আসলাম।মাঠে কিছুক্ষন সবাই মিলে গল্প করি এবং লুডু খেলি।তারপর রাত ১১ টা ২০ বাজলে আমি বাসা চলে যাই।বাসায় গিয়ে আমি ফ্রেশ হই।ফ্রেশ হয়ে আমি রাতের খাওয়া খাই।রাতের খাওয়া শেষ হলে আমি বিছানায় চলে যাই।তারপর কিছুক্ষণ Steemit এর পোস্ট গুলা দেখি এবং লাইক কমেন্ট করি।তারপর রাতে ফেশবুক এবং ইউটিউব দেখতে দেখতে ঘুমিয়ে পড়ি।

এভাবেই আমার দিনগুলা কাটতেছে।এভাবেই আমি বেকার মানুষ আমার সময় পার করতেছি।

Sort:  
 4 years ago 

Cute baby. Nice post

Tnk u bro

 4 years ago 

Your nephew is very sweet, there are many blessings for him. I like to take small children in my arms. Congratulations to your friend for the new journey. Thanks for your valuable diary post.

#onepercent
#bangladesh

Tnk u bro

 4 years ago 

You are welcome brother.

Your blog is beautiful, but you forgot to date today. You mistakenly gave 5 dates

Screenshot_2020-08-23-23-54-17-547_com.android.chrome.jpg
#onepercent
#bangladesh

Hmmm vai tnk u

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 66937.04
ETH 3270.78
USDT 1.00
SBD 2.74