1000 DAYS OF STEEM— THE DIARY GAME : 25/08/2020 Tuesday

in Steem Bangladesh4 years ago

আসসালামু ওয়ালাইকুম
কেমন আছেন আপনারা সবাই???

সকাল

আজ সকালে আমি ১০ টা ৩০ এ ঘুম থেকে উঠি।ঘুম থেকে ফ্রেশ হয়ে সকালের নাস্তা করি।

সকালের নাস্তা নুডুলস

20200825_105610.jpg

আজকে সকালে আমি নুডুলস দিয়ে সকালের নাস্তা করি।নাস্তা করে আমি বের হই বন্ধুদের সাথে দেখা করার জন্য কারন সে আমাকে ফোন দিয়েছিল।তারপর আমরা সবাই একসাথে বসে আড্ডা দেই।

বাইকে ঘুরাফেরা

20200825_140640.jpg

কিছুক্ষন আড্ডা দেওয়ার পর আমি এবং আমার বন্ধু ও এক ছোট ভাই মিলে বাইকে করে ঘুরতে বের হই।আমরা লক্ষনপুর এর ওদিকে ঘুরতে যাই।

লক্ষনপুর ব্রিজ

20200825_140600.jpg

সেখানে ঘুরতে গিয়ে আমরা লক্ষনপুর ব্রিজ দেখতে পাই।ব্রিজটি দেখতে অনেক সুন্দর ছিল।

কোকাকোলা

20200825_141250.jpg

তারপর আমরা বিরতি নেই একটা দোকানে সেখানে বসে আমরা কোকাকোলা খাই।কারন আজকে আবহাওয়া ছিল অনেক গরম তাই গলা শুকায় যাচ্ছিল। তারপর ঠান্ডা খাওয়া শেষ হলে আমরা বাইকে করে ফাইভ স্টার মাঠে চলে আসি তখন বাজে প্রায় ১২ টা ৪৫।সেখানে বসে ১ টা ৩০ পযন্ত গল্প করি।

দুপুর

গল্প শেষ হলে আমরা রওনা দেই দুপুরের খাবার খাওয়ার জন্য।আজকে আমরা জাকেরগঞ্জ যাই দুপুরের খাবার খাওয়ার জন্য।কারন আজকে আমার বন্ধু আমির এর জন্মদিন।আজকে আমার ঢাকা যাওয়ার কথা ছিল কিন্তু বন্ধু এর জন্মদিন তাই সে বারন করল না যেতে তাই আর যাওয়া হয় নি।

দুপুরের খাওয়া

20200825_144017.jpg

আমার বন্ধু জন্মদিন এর ট্রিট দেওয়ার জন্য আমাদেরকে নিয়ে যায় জাকেরগঞ্জ।সেখানে আমরা হাসের মাংস দিয়ে দুপুরের খাওয়া খাই।দুপুরের খাওয়া শেষ হলে আবার আমরা সেখান থেকে ফিরে আসি।সেখান থেকে ফিরে আসে আমি বাসায় চলে আসি।বাসায় আসে ফ্রেশ হই।তারপর কিছুক্ষন মোবাইল দেখি এবং ঘুমিয়ে পড়ি।আমার বন্ধু ৫.৪০ এ ফোন দিলে আমি আবার ঘুম থেকে উঠি।

বিকাল

ঘুম থেকে উঠে ফ্রেস হয়ে বের হই বন্ধুর সাথে দেখা করার জন্য।বন্ধুর সাথে বাজারে দেখা করি এবং বাজারে ওর কিছু কেনাকাটা ছিল তাই আমরা বাজার করি।এবং বাজার শেষ হলে আমরা নাটোর এ নাস্তা করি পরোটা এবং ডাল।নাস্তা শেষ করে সন্ধার আযান দিলে আমি আমার বাসায় চলে আসি।

রাত

বাসায় এসে আমি কিছুক্ষন বিশ্রাম নেই।তারপর মোবাইল হাতে নিয়ে দেখতে থাকি।তারপর আমার বন্ধু আমির আমাকে আবার কল দেয় দেখা করার জন্য।আমি দেখা করতে গিয়ে দেখি তারা কেক নিয়ে রেডি।

জন্মদিনের কেক

20200825_213945.jpg

তারপর সেখানে গিয়ে আমরা সবাই মিলে আমার বন্ধুর কেক কাটলাম।কেক কাটার পর ছোট ভাইয়েরা সেই কেক দিয়ে আমার বন্ধু এবং আমার ফেশ ভরে দিল।তারপর সেখানে কিছু ছবি তুলে ভাল ভাবে হাত মুখ ধুয়ে চলে আসি।তারপর ও আমার গেঞ্জি এবং প্যান্ট এ কেক, আটা এবং ডিম লেগে ছিল।বাসায় এসে কাপড় চেঞ্জ করে নিয়ে গোসল করে ফেললাম।তারপর কিছুক্ষন বসে মা এবং বোনদের সাথে গল্প করলাম। তারপর রাত ১০.৩০ বাজলে আমরা সবাই মিলে একসাথে রাতের খাওয়া খাই।রাতের খাওয়া শেষ হলে আমি বিছানায় চলে যাই কারন আজকে অনেক পরিশ্রম হয়েছে অনেক ক্লান্ত ছিলাম।তারপর ফোন চালাতে চালাতে একসময় ঘুমিয়ে পড়ি।
এভাবেই আমার দিনগুলা কাটতেছে।এভাবেই আমি বেকার মানুষ আমার সময় পার করতেছি।

Sort:  
 4 years ago 

Nice diary .

I also like to eat.noodles. Lakkkhanpur bridge is looking beautiful. Cocacola is also my favorite drink. Your lunch is looking delicious. How much money cost for your lunch? Hope, you have enjoyed the birthday party.
Thank you.

#onepercent
#bangladesh

Tnk u vai

 4 years ago 

আপনার যে ফ্রেন্ড এর জন্মদিন ছিল তার বয়স কত হলো।

২৫ বছর হলো ভাই

 4 years ago 

Gd Job.

 4 years ago 

Nice diary post bro

ধন্যবাদ ভাই

 4 years ago 

অনেক সুন্দর ডায়েরি লিখেছেন ভাই।
পোস্টটি পড়ে বোঝা যাচ্ছে যে আপনি অনেক সুন্দর একটি দিন কাটিয়েছে। আপনার ছবিগুলো দেখতে অনেক সুন্দর লাগছে।
আপনার বন্ধুর জন্মদিনের কেকটি আপনি কিনে দিয়েছিলেন???

#onepercent
#bangladesh

হুম ভাই দিনটা অনেক সুন্দর ছিল।আমরা সবাই মিলে তাকে সারপ্রাইজ দিয়েছিলাম

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 66937.04
ETH 3270.78
USDT 1.00
SBD 2.74