1000 DAYS OF STEEM— THE DIARY GAME : 24/08/2020 A busy day

in Steem Bangladesh4 years ago

আসসালামু ওয়ালাইকুম।
কেমন আছেন আপনারা সবাই??
thedairygame কন্টেস্ট এ আমি আমার আজকের dairy তুলে ধরলাম।

সকাল

আজকের দিনটা ছিল অনেক ব্যস্ত একটা দিন।আজকে সকালে আমি ঘুম থেকে উঠি সকাল ১০ টায়।ঘুম থেকে উঠার পর আমি ফ্রেশ হই।ফ্রেশ হয়ে আমি সকালের নাস্তা করি।নাস্তায় ছিল রুটি এবং চা।সেটা খাওয়ার পর আমি বাসা থেকে বের হই।বাসা থেকে বের হয়ে বন্ধুর বাড়ির উদ্দেশ্যে রওনা দেই।

** সৈয়দপুর বাজার**

20200824_102932.jpg

আমার বাসা থেকে বাজার আমি ভ্যান এ করে যাই।বাজারে গিয়ে দেখি সৈয়দপুর বাজারেও সেই ভিড়।তারপর বাজার থেকে আমি অটো করে ফাইভ স্টার মাঠে যাই। কারন আমার বন্ধুর বাড়ি ফাইভ স্টার মাঠের কাছে।আমি আমার বন্ধুর বাড়ি যাই কারন আজকে আমার বন্ধুর বৌভাত।বন্ধুর বাসা গিয়ে বন্ধু এবং বন্ধুর ছোট ভাইকে নিয়ে আমরা সিটি সেন্টারে যাই।

বেলুন সহ আমি

20200824_120525.jpg

সেখানে গিয়ে আমরা বেলুন ফুলাই বরের স্টেজ সাজানোর জন্য।পরে সেটি বাতিল হয় এবং আমরা অন্যভাবে সাজাই।

পরে সাজানো স্টেজ

20200824_131327.jpg

সেখানে স্টেজ সাজানোর কাজ শেষ হয় দুপুর ১ টায়।

দুপুর

ফুলের দোকান

20200824_132036.jpg

স্টেজ সাজানোর কাজ শেষ হলে বন্ধুর বোন ফোন দেয় জারবারা ফুল আনার জন্য।সেটি আনার জন্য আমরা বাজারে যাই।বাজারে গিয়ে ফুল কিনে বন্ধুর ছোট ভাই দিয়ে পাঠাই দেই।তারপর বাজার থেকে আমি বাড়ি চলে আসি।বাড়ি এসে গোসল করে আবার সিটি সেন্টারে চলে যাই কারন আমার বন্ধুর বৌভাত সেখানে।সেখানে গিয়ে আমি কিছুক্ষন অতিথিদের আপ্যায়ন করি।

দুপুরের খাবার

20200824_165548.jpg

তারপর যখন দুপুর ০৩ টা বাজে তখন আমি আমার দুপুরের খাওয়া খাই।খাওয়া খাওয়ার পর আমরা সব বন্ধু মিলে খুব ভাল একটা সময় পার করি গল্পের মাধ্যমে।এবং আমরা সবাই মিলে বর এবং বৌ এর সাথে ছবি নেই।

বর এবং কনের সাথে সেলফি

20200824_161826.jpg

বিকাল

বিকালে আমরা সেন্টারে থাকি। তারপর ০৪.৩০ এ কনে পক্ষের লোক আসলে আমরা তাদের আপ্যায়ন করি।তারপর সবার খাওয়া শেষ হলে বর এবং কনে কে নিয়ে যাওয়ার জন্য বের হয়।তারপর তাদেরকে বিদায় জানাই আমরা তখন বাজে প্রায় ০৬ টা।

রাত

তারপর সেন্টার থেকে বর এবং কনে কে বিদায় জানাই আমি এবং আমার বন্ধুরা কিছুক্ষন বাইকে ঘুড়ি।তারপর ঘুরা ফেরা শেষ হলে আমি রাত ০৮ টায় বাসায় আসি।বাসায় আসে ফ্রেশ হয়ে আবার মাঠের জন্য রওনা দেই।কারন সৈয়দপুর এ আজকে আমার লাস্ট রাত তাই সবার সাথে দেখা করার জন্য মাঠে যাই এবং গল্প করি।তারপর রাত ১১ টা বাজলে আমি বাসায় ফিরে আসি।বাসায় এসে রাতের খাওয়া খাই।তারপর বিশ্রাম এর জন্য বিছানায় যাই।তারপর ফোন হাতে নেই।এভাবে ফোন চালাতে চালাতে একসময় ঘুমিয়ে পড়ি।

সবাই ভাল থাকবেন সুস্থ থাকবেন এবং আশে পাশে পরিস্কার রাখবেন।

Sort:  
 4 years ago 

স্টেজ সাজানোটা অনেক সুন্দর হয়েছে।

ধন্যবাদ ভাই

ভাই ছোট বেলায় বেলুন ফুলানলেন এখনও ফুলান।কবে আরও ফাটাবেন😁

#onepercent #bangladesh

ফাটাবো ভাই ফাটাব সময় হলেই ফাটাব😁😁😁

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 56588.25
ETH 2399.94
USDT 1.00
SBD 2.32