1000 DAYS OF STEEM— THE DIARY GAME : 22/08/2020 A simple day

in Steem Bangladesh4 years ago (edited)

আসসালামু ওয়ালাইকুম।
কেমন আছেন আপনারা সবাই??
thedairygame কন্টেস্ট এ আমি আমার আজকের dairy তুলে ধরলাম।

সকাল

আজকে সকালে আমি ঘুম থেকে উঠি সকাল ১০ টায়।ঘুম থেকে উঠার পর আমি ফ্রেশ হই।ফ্রেশ হয়ে আমি সকালের নাস্তা করি।

সকালের নাস্তা

20200822_121544.jpg

সকালের নাস্তায় ছিল খিচুড়ি এবং মুরগির মাংস। সকালের নাস্তা করার পর আমি কিছুক্ষন বিশ্রাম নেই। তারপর আমার বন্ধু আমাকে ফোন দিলে আমি তার সাথে দেখা করার জন্য ফাইভ স্টার মাঠে যাই।

ফাইভ স্টার মাঠ এর সামনে

20200822_130441.jpg

সেখানে গিয়ে আমরা একসাথে বসে গল্প করি।অনেক সময় তার সাথে গল্প করার পর বৃষ্টি শুরু হলে আমি এবং আমার বন্ধু তার বাসায় চলে যাই।বাসায় গিয়ে আমি আমার বন্ধু দুলাভাই নতুন ভাবি এবং ছোট ভাই ও বন্ধু সহ সবাই গল্প করি।

দুপুর

বাসায় গিয়ে আমি আমার বন্ধু দুলাভাই নতুন ভাবি এবং ছোট ভাই ও বন্ধু সহ সবাই গল্প করি। তখন বাজে প্রায় দুপুর একটা। তারপর গল্পের মাঝে আমাদেরকে তার বাসা থেকে নাস্তা করতে দেয়। নাস্তায় ছিল বিস্কুট চানাচুর এবং মিস্টি।

মিস্টি

20200822_142407.jpg

মিস্টি আমার খুব পছন্দ তাই আমি মিস্টি বেশি খাই আমি একাই ৪ টা মিস্টি খাই।মিস্টিটা অনেক ভাল ছিল খেয়ে অনেক মজা পাইছি।তারপর নাস্তা শেষ হলে আমি আবার আমি আমার বন্ধুর সাথে বের হয়ে চলে আসি।

রিক্সায় আমি এবং আমার বন্ধু

20200822_145025.jpg

বের হয়ে আসে আমি এবং আমার বন্ধু রিক্সায় করে পাচমাথা মোড় এ আসি।পাচমাথা মোড় এ আসে আমি আমার বাসার এদিকে চলে আসি এবং আমার বন্ধু ওর বাসায় চলে যায়।তারপর বাসা এসে আমি ঘুমিয়ে পরি।

বিকাল

ঘুম থেকে উঠি আমি বিকাল ০৫.৩০ মিনিটে।ঘুম থেকে উঠে আমি ফ্রেশ হই।ফ্রেশ হয়ে আমি আমার দুপুরের খাওয়া খাই।খাওয়ার পর আমি আমাদের মাঠে চলে আসি।মাঠে আসে সবার সাথে গল্প করি।গল্প করে সন্ধার আযান দিলে আবার বাসা চলে যাই।

রাত

বাসায় আসে আমি আমার ফোন দেখি।তারপর বাসা থেকে আমাকে সন্ধার নাস্তা খেতে দেয়।

রাতের বৃষ্টি

20200822_200625.jpg

নাস্তা খাওয়া শেষ হলে তারপর দেখি বৃষ্টি শুরু হচ্ছে।কিছুক্ষন বসে বসে বৃষ্টির মজা নেই।বৃষ্টি দেখতে আমার অনেক পছন্দ। তাই বসে আমি বৃষ্টি দেখি।বৃষ্টি শেষ হলে আমি আমাদের মাঠে চলে আসি মাঠে আসে আমার বড়ভাই বন্ধু এবং বন্ধুদের সাথে বসে লুডু খেলি এবং আড্ডা দেই।তারপর রাত ১১ টা বাজলে আমি আমার বাসা চলে যাই।বাসায় গিয়ে আমি আমার রাতের খাওয়া খাই।খাওয়া শেষ হলে আমি বিছানায় যাই বিশ্রাম নিতে যাই।বিশ্রামে গিয়ে ফোন চালাতে চালাতে আমি ঘুমিয়ে পড়ি।
এভাবেই আমার দিনগুলা পাড় হচ্ছে।আপনারা আপনাদের দিনগুলা কিভাবে যাচ্ছে জানাইয়েন।

সবাই সুস্থ থাকুন ভাল থাকুন।

Sort:  

এতো মিষ্টি একসাথে খান কি করে ভাই 🤔। আমি ২ টা খাইলেই আর খাইতে পারি না৷ অতিরিক্ত মিষ্টি খাওয়া ভালো না৷ #onepercent #bangladesh

আমার মিস্টি অনেক পছন্দ ভাই।তাই মিস্টি খাওয়ার সময় কোন ছাড় নাই।

 4 years ago 

Nuce post bro

tnx bro

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 56588.25
ETH 2399.94
USDT 1.00
SBD 2.32