1000 DAYS OF STEEM— THE DIARY GAME : 21/08/2020 Memorable Day

in Steem Bangladesh4 years ago

আসসালামু ওয়ালাইকুম।
কেমন আছেন আপনারা সবাই??
thedairygame কন্টেস্ট এ আমি আমার আজকের dairy তুলে ধরলাম।

সকাল

আমি সকাল ০৮ টার দিকে ঘুম থেকে উঠি। কারন আমি গতকাল ছিলাম আমার বন্ধুর বাড়িতে।কারন আজ আমার বন্ধুর বিয়ে তাই আমি গতকাল ঢাকা থেকে আসছি।ঘুম থেকে উঠে ফ্রেশ হলাম।ফ্রেশ হয়ে আমি আমার সকালের নাস্তা করলাম।সকালের নাস্তা হলে তারপর আবার আমি আমার বন্ধুর বাসা থেকে আমার বাসায় আসি।বাসায় এসে শুধু আমি আমার বেগ রাখে ফ্রেশ হয়ে আবার বন্ধুর বাসায় যাওয়ার জন্য বের হই।বন্ধুর বাসায় গেলে আজকে আমার অনেক কাজ ছিল কারন সেটা আমার বেস্ট ফ্রেন্ড এর বিয়ে।সেখানে গেলে আমার বন্ধু আমাকে বাজারে পাঠাই দেয় তার বউ এর শাড়ি এবং লেহেংগা আনার জন্য।তারপর আমি আবার বাজারে যাই সেসব আনার জন্য।সেসব নিয়ে বাসায় আসি ফ্রেন্ড এর তারপর আবার তারা আমাকে সেই শাড়ি এবং কিছু জিনিসপত্র সহ আমার ফ্রেন্ড এর বউ এর কাছে পাঠায় এবং কিছু বাজারে কাজ দেয়।আমি প্লাজায় গিয়ে আমার ফ্রেন্ড এর বউ কে জিনিসপত্র সব দেই তারপর আবার বাজারে চলে আসি।বাজারে আসে কিছু বম এবং পাটি স্প্রে নেই।

রসমালাই

20200821_115328.jpg

তারপর বাজারে আমি রসমালাই খাই।রসমালাই টা তেমন ভাল ছিল না।কারন যে দোকানে রসমালাই খাই সেটা বাজারে নতুন দোকান।তারপর রসমালাই খাওয়া শেষ হলে জিনিসগুলো নিয়ে আবার বন্ধুর বাড়ি যাই।

বাসর ঘর

20200821_152254.jpg

তারপর আমরা বন্ধুর বাসর ঘর এর কাজ করি।বাসর ঘর এর কাজ ১ টায় শেষ হয়।

দুপুর

বাসর ঘর এর কাজ শেষ হলে আমি এবং আমার এক ফ্রেন্ড এবং দুলাভাই মিলে আমার বন্ধুকে গোসল করাই। আমার বন্ধুকে গোসল করানোর পর আবার আমি বাসায় চলে আসি কারন তখন মজা করতে করতে সবাই মিলে আমাকেও ভিজিয়ে দিয়েছিল।তারপর আমি বাসা চলে আসি।বাসায় এসে গোসল করে আমি আবার আমার বন্ধুর বাড়ি যাই।সেখানে গিয়ে তার সাথে কিছু ছবি তুলি।এবং সেখানে অনেক সময় গল্প করে কাটাই।তারপর যখন বেলা ০৩ টা বাজে আমি আমার ফ্রেন্ড এর বরযাত্রীতে যাই।বিয়েটা আমার ফ্রেন্ড এর বাসা থেকে প্রায় ০৫ কিলোমিটার দুরে হয়।তাই আমারা মাইক্রোতে করে ১০ মিনিটে পৌছাই যাই।সেখানে গিয়ে বাজে ০৩ টা ১০ মিনিট। তারপর সেখানে আমরা নামি এবং বিয়ের কাজ শুরু হয়।

বিয়ে বাড়ি

20200821_163417.jpg

বিকাল

বিয়ের কাজ শেষ হতে প্রায় ০৪ টা ৩০ বাজে।

দুপুরের খাওয়া

20200821_170155.jpg

বিয়ের কাজ শেষ হলে আমি আমার বন্ধু সহ দুপুরের খাওয়া খেতে যাই।তারপর আমরা সবাই মিলে দুপুরের খাওয়া খাই।দুপুরের খাওয়া শেষ হলে আমরা বউকে নিয়ে আমার ফ্রেন্ড এর বাসা আসি।তখন বাজে প্রায় ০৬ টা।কারন আমাদের খাওয়ার পর বউ জামাইয়ের অনেক গুলো কাজ থাকে সেগুলো করে তাই।তারপর বর এবং বউ নিয়ে বাসায় গেলে আমিও আমার বাসায় চলে আসি।বাসায় আসে ফ্রেশ হয়ে আবার আমি মাঠের উদ্দেশ্যে রওনা দেই কারন ১০ দিন পর সৈয়দপুর এ আসছি।

শেষ বিকালের আকাশ

20200821_185604.jpg

তাই সবার সাথে দেখা করতে গেলাম গিয়ে দেখি আকাশ টা অনেক সুন্দর লাগছে। তাই আকাশের একটা ছবি তুলে নেই।তারপর সন্ধার আযান দিলে বাসায় চলে আসি।বাসায় আসে বিশ্রাম নেই।

রাত

রাত ০৮ টা বাজলে আমার বন্ধু আবার তার বাড়িতে ডাকে।আমি সেখানে যাই সেখানে গিয়ে আমার বন্ধুর এবং ওর বউ এর সাথে গল্প করি। তারপর সেখানে নাচ গান এর প্রোগ্রাম হয়।আমি বসে বসে সেটার মজা নিলাম তারপর রাত ১০ টা বাজলে বাসায় চলে আসি।বাসায় আসে কিছুক্ষন ফোন চালাই এবং আজকের পোস্ট লিখি। সব কাজ শেষ হলে আমি ঘুমানোর জন্য শুয়ে পড়ি।তারপর ফোন চালাতে চালাতে আমি ঘুমিয়ে পড়ি।এভাবে আমার দিন কাটতেছে।।

Sort:  
 4 years ago 

Well post bro

Tnk u bro😍😍😍

i am happy that you are continue your post . if your continue your post and comment other #thedairygame blog then its very easy to get reword .. keep working with passion .

thanks for staying with us

Tnk u bro

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 56588.25
ETH 2399.94
USDT 1.00
SBD 2.32