1000 DAYS OF STEEM— THE DIARY GAME : 20/08/2020 Wednesday

in Steem Bangladesh4 years ago

আসসালামু ওয়ালাইকুম
কেমন আছেন আপনারা সবাই??
thedairygame এ আমার আজকের dairy তুলে ধরলাম।

সকাল

আজকে সকালে আমি ১০ টার দিকে ঘুম থেকে উঠি। ঘুম থেক উঠে আমি ফ্রেশ হই।ফ্রেশ হয়ে প্রতিদিন এর মত আমি সকালের নাস্তা করার জন্য হোটেল এ যাই।হোটেল এ গিয়ে আমি আমার সকালের নাস্তা করি। নাস্তা করে আমি আমার রুমে চলে আসি।

ক্যারামবোর্ড খেলা

20200819_125833.jpg

আসার পর বেলকুনিতে বসে ছিলাম।বসে থেকে দেখি পিচ্চিরা ক্যারাম খেলতেছে।আমার ক্যারাম খেলা অনেক পছন্দ তাই বসে বাচ্চাদের খেলা দেখতেছিলাম।অনেক সময় তাদের খেলা দেখলাম খেলতেছিল তারা।আমার মনে হচ্ছিল আমিও গিয়ে তাদের সাথে খেলি।খেলা দেখার পর আবার বেলকুনি থেকে রুমে চলে আসি।রুমে এসে কিছুক্ষন মোবাইল দেখলাম।

দুপুর

তারপর যখন দুপুর ১ টা বাজে আমি আমার দুপুরের খাওয়া রান্না করতে যাই।মেসে কেউ ছিল না সবাই কাজে চলে গেছে আমি একা।তাই আর খাওয়া তেমন রান্না করলাম না।

ডিম ভাজি

20200819_155326.jpg

শুধু ভাত আলুর ভর্তা এবং ডিম ভাজি দিয়ে দুপুরের খাওয়া।রান্না শেষ হলে আমি গোসল এ চলে যাই।গোসল করে দুপুরের খাওয়া খাই।দুপুরের খাওয়া শেষ হলে বিস্রাম এ যাই।বিশ্রাম এ গিয়ে ফোন নিয়ে ইউটিউব এবং ফেশবুক দেখতে দেখতে ঘুমিয়ে পড়ি।

বিকাল

বিকাল ০৫ টায় এক বড় ভাই ফোন দিলে আমার ঘুম ভাংগে।ঘুম থেকে উঠে ফ্রেশ হয়ে ভাই এর সাথে দেখা করতে কল্যানপুর বাসস্ট্যান্ড এ যাই।বাসস্ট্যান্ড এ গিয়ে ভাই এর সাথে দেখা করি।

আমি এবং আমার বড় ভাই

20200819_182748.jpg

তারপর দুজনে মিলে ঘুরার জন্য আমরা শ্যামলী স্কয়ার শপিং মল এ যাই।দুজনে মিলে কিছুক্ষন শপিং মল এ ঘুরি।তারপর সেখান থেকে আমরা বের হয়ে আসি।তারপর ভাই আর আমি সেখান থেকে বের হই।বের হয়ে আমরা লেবুর থান্ডা পানি খাই দুইজন। খাওয়ার পর ভাইকে শ্যামলী থেকে ছেড়ে দেই এবং আমি কল্যানপুর বাসস্ট্যান্ড এর দিকে রওনা দেই।

সন্ধ্যার আবহাওয়া

20200819_184643.jpg

আসার সময় হঠাৎ দেখি আকাশ মেঘলা। আকাশে মেঘ জমেছে সুন্দর বাতাস চলছে দেখে ভালই লাগল।এমন আবহাওয়ায় হাটতে ভালই লাগে।তারপর হেটে রুমে চলে আসি।

রাত

রুমে যখন ফিরে আসি তখন বাজে ০৭ টা ৩০ মিনিট।আমি বাসায় আসে ফ্রেশ হলাম।তারপর বিশ্রাম নিতে বিছানায় গেলাম।বিছানায় শুয়ে ফোন চালাচ্ছিলাম তারপর ০৮ টা ১৫ মিনিটে মেসের এক ছোট ভাই আসল।ও আসার পর আমরা রাতের খাওয়া রান্না করার কথা ভাবলাম।রান্না করতে গিয়ে দেখি চাল, পিয়াজ, আলু নেই।তারপর আমি বাজার করতে গেলাম। বাজার থেকে বাজার করে নিয়ে আসলাম তারপর আমরা রাতের রান্না বসাই দেই ২ জন মিলে। তারপর আমাদের রাতের রান্না হয় ১০ টা ২০ মিনিটে।রাতের রান্না শেষ হলে আমরা ফ্রেশ হয়ে রাতের খাওয়া খাই।রাতের খাওয়া শেষ করে বিছানায় চলে আসি ঘুমানোর জন্য।বিছানায় আসে কিছুক্ষন ফোন চালিয়ে ঘুমিয়ে পড়ি।

আপনারা সবাই সুস্থ থাকবেন ভাল থাকবেন।

Sort:  

ব্যাচেলার লাইফটা অনেক প্যারাময়

Hmmm vi full pyra

 4 years ago 

Dim vaji 😝

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 56588.25
ETH 2399.94
USDT 1.00
SBD 2.32