1000 DAYS OF STEEM— THE DIARY GAME : 18/08/2020 Tuesday

in Steem Bangladesh4 years ago

আসসালামু ওয়ালাইকুম
কেমন আছেন আপনারা সবাই??
প্রতিদিনের মত আজকেও আমি আমার কর্মকাণ্ড তুলে ধরলাম

দুপুর

আমার আজকের রুটিন টা ছিল একটু ভিন্ন। আজকে আমি দুপুর ১ টার সময় উঠে।ঘুম থেকে উঠে ফ্রেশ হই। ফ্রেশ হয়ে সকালের নাস্তা করার জন্য বাইরে বেরোই। আজকে ঘুম থেকে উঠতে দেরি হওয়ার কারণে সকালে পরোটা আর ডাল খাওয়া সম্ভব হয়নি। তাই আমরা সকালে দুইটা পাউরুটি কিনে নেই । রুটি কেনার পর আমরা দুপুরের খাবার জন্য সবজি কিনে কিনতে যাই।

20200818_145850.jpg

আজকের আমরা সবজি কিনি পটল ও কাঁকরোল। বাজার করা শেষ হলে আমরা বাজার নিয়ে আবার মেসে ফিরে আসি।

20200818_151323.jpg

মেসে এসে আমরা দুইটি পাউরুটি দিয়ে দুজনেই সকালের নাস্তা করি। সকালে নাস্তা করার পর কিছুক্ষণ আমরা বিশ্রাম নেই।কিছুক্ষণ বিশ্রাম নেওয়ার পর আমরা দুপুরের রান্নার জন্য সবকিছু প্রস্তুত করি। সবকিছু প্রস্তুত করার পর আমরা রান্না বসিয়ে দেই। আজকে রান্না করি ভাত এবং আলু পটল ও কাকরোল দিয়ে সবজি।তারপর রান্না শেষ হলে আমি গোসল করে ফ্রেশ হয়ে বিকাল চারটার দিকে দুপুরের খাওয়া খাই।

বিকাল

দুপুরে খাওয়া শেষ করে আমরা বিকেলে বিশ্রাম নেওয়ার জন্য রুমে যাই।বিশ্রাম নেওয়ার পর ৫ টার আমরা লেকে ঘুরতে যাই।

20200818_182626.jpg

ঘুরতে যাওয়ার সময় রাস্তায় আমি একটি ফুলের গাছ দেখতে পাই।গাছটিতে ফুল ছিল। গাছটি দেখতে আমার অনেক ভালো লেগেছিল। কিন্তু যদিও বা গাছটির নাম আমি জানিনা তারপরও গাছটির একটি ছবি তুলি।

20200818_183433.jpg

তারপর আমি এবং আমার বন্ধু শুভ দুজনের মিলে লেকের পাড়ে যাই এবং লেকের পাড়ে হাঁটতে থাকি।কিছুক্ষণ হাঁটার পরে লেকে বসে আমরা দুজন মিলে আড্ডা দেই। দুজন মিলে অনেক সময় যাবত গল্প করি। গল্প করার পর যখন সন্ধ্যার আজান দেয় তখন আমরা দুজনে লেক থেকে চলে আসি।লেক থেকে মেসে আসার সময় আমরা দুইজন কল্যাণপুর বাসস্ট্যান্ড এ আসি।

20200818_184532.jpg

কল্যাণপুর বাসস্ট্যান্ড এ দাঁড়ায় আমরা দেখি ঢাকার ব্যস্ত শহর এবং আকাশে মেঘলা। পরিবেশ টা অনেক সুন্দর লাগতেছিল।কিছুক্ষণ দাঁড়িয়ে আমরা দুজন মিলে আকাশ দেখতে থাকি।

**রাত **

সবকিছু শেষ হলে আমরা মেসের উদ্দেশ্যে রওনা দিই।মেসে আসে আমরা দুজনেই কিছুক্ষণ বিশ্রাম নেই। দুজনেই দুজনের ফোন দেখতে থাকি। একটু ফোনে কিছুক্ষন ফেসবুক এবং পাবজি খেলি।তারপর যখন রাত ০৮:৩০ বাজে তখন আমরা রাতের খাবার রান্নার জন্য তৈরি করি।আমাদের রাতের খাবার তৈরি করতে রাত ১০:১৫বাজে। তারপর সব কিছুর উপরে প্রস্তুত হয়ে গেলে আমরা ফ্রেশ হয়ে রাতের খাওয়া খাওয়ার জন্য সবাই একসাথে বসে।তারপর রাতের খাওয়া শেষ হলে আমরা আমাদের রুমে ফিরে যাই।রুমে গিয়ে কিছুক্ষণ বিশ্রাম নেই। বিছানায় যাওয়ার পর আমি মোবাইল দেখতে দেখতে এক সময় ঘুমিয়ে পড়ি।

আপনারা সবাই সুস্থ থাকবেন ভাল থাকবেন।

Sort:  

i am vwry happy to see your work. if you continue your work then you will be rewarded. so continue your work. and stay with us.

thanks for being with us.

Tnk u bro.pray for mee.

 4 years ago 

Nice dairy . Have a good day .

The last picture of your post that you took is very nice . Which lake did you visit in the afternoon?

Thank you .

#onepercent
#bangladesh

Tnk u bro

 4 years ago 

Brother, the picture is very beautiful. What is the name of this flower? Did you take the picture? #onepercent #bangladesh
image.png

Tnk u vai & Sry becoz I don't know the name of Brother Fulter. Yes, sometimes I like to take pictures.

Ato sundor tatka sobji dekle lov lage . Kinte mon sai

Hmm vai sobji gula tatka chilo..khaya onk moja paisi

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.029
BTC 62404.06
ETH 2426.64
USDT 1.00
SBD 2.65