1000 DAYS OF STEEM— THE DIARY GAME : 10/08/2020 busy day

in Steem Bangladesh4 years ago

আসসালামুয়ালাইকুম
কেমন আছেন আপনারা সবাই? আশা করি সবাই ভাল এবং সুস্থ আছেন।
প্রতিদিন এর মত আজকেও আমি আমার ডায়রি নিয়ে আপনাদের সামনে এসে হাজির হলাম।

সৈয়দপুরের সকালের বৃষ্টি

20200810_100504.jpg

সকালঃ আজকে আমি সকাল ৯ টায় ঘুম থেকে উঠি।ঘুম থেকে উঠে আমি ফ্রেশ হই।তারপর আমি সকালে নাস্তা করি।নাস্তা করার পর বসে টেলিভিশন দেখতেছিলাম তখন হঠাৎ দেখি বৃষ্টি শুরু হয়। আমি বৃষ্টি উপভোগ করি ২০-২৫ মিনিট পযন্ত।তাছাড়া আজকের দিনটা ছিল অনেক ব্যস্ত একটা দিন।কারন আজকে আমি ঢাকা যাব তাই আমার অনেক কাজ ছিল। তাই নাস্তা করার পর আমি আমার ব্যাগ পত্র গুছাই। তারপর ১১ টার দিকে গিয়ে আমি আমার কাপড় ইস্ত্রি করতে দিয়েছিলাম সেগুলো নিয়ে আসি।তারপর আমি গোসল এ যাই। গোসল করে আমি আমার দুপুরের খাওয়া খাই।দুপুরের খাওয়া শেষ করে আমি বিশ্রাম নেই।তারপর ১২.৩০ মিনিটে আমি রেডি হই বাহিরে বের হওয়ার জন্য।তারপর আমি ব্যাগ পত্র গুছাই কাপড় পরে রেডি হয়ে রওনা দেই।

দুপুরঃআমি এবং আমার বন্ধু ১.৪০ মিনিটে বাসা থেকে বের হই।তারপর আমরা দুইজনে মিলে ভ্যান এ করে বাজারে যাই।তারপর বাজার থেকে অটো নিয়ে আমরা পার্বতীপুর এর উদ্দেশ্যে রওনা দেই।আমরা ২.৫০ মিনিটে পার্বতীপুর এ পৌছাই।আমরা কিছুক্ষন দারাই থাকার পর ট্রেন আসে।০৩ টার দিকে ট্রেন স্টেশন আসে।আমরা ট্রেন এ উঠি।ট্রেনটি ৩.৩৫ এ স্টেশন ত্যাগ করে।আমরা দুজনে আমাদের সিট এ বসে গল্প করি এবং গান শুনি।

শান্তাহার স্টেশন

20200810_170116.jpg

আমরা ৫.১৫ তে আসে শান্তাহার এ পৌছাই।এখানে আসে আমাদের ট্রেন ১০ মিনিট দারায়।তাই আমি এবং আমার বন্ধু এই বিরতির সময় স্টেশন এ চা খাই। এবং নাস্তার জন্য বিস্কুট ও পানি নেই।

চলন বিল, নাটোর

20200810_185756.jpg

বিকালঃআজকের বিকেলে আবার আমাদের নতুন এক অভিজ্ঞতা হয়।আমরা দুজনে গল্প করি আবহাওয়া দেখি।আমরা সন্ধায় ৬.৩০ মিনিটে নাটোরের চলন বিলে আসে পৌছাই। ট্রেনের দরজা থেকে চলনবিলটি দেখতে অনেক সুন্দর লাগতেছিল।আবহাওয়াটাও ছিল অস্থির। খুব বেশি ভাল লাগতেছিল চলনবিলটি দেখতে।চলনবিল হল নাটোরের বিখ্যাত একটি স্থান।এখন ভরা বর্ষাকাল।চলনবিলের চারপাশে পানি আর পানি।কিছুক্ষন এটা দেখার পর আমরা আমাদের সিট এ গিয়ে বসি।

যমুনা সেতু

20200810_195438.jpg

রাতঃআমরা রাত ৮.০০ টার দিকে আমরা যমুনা সেতুতে পৌছাই।যমুনা সেতুতে অনেক সুন্দর বাতি জলতেছিল।আমরা যমুনা সেতুটি দেখি ট্রেন এ বসে।রাতের বেলায় ও ট্রেন এর দরজায় দাড়িয়ে আমরা রাস্তার লাইট গুলোর আলো গুলো যমুনা এর পানিতে পরতেছিল আর সেটা দেখতে খুবই সুন্দর লাগতেছিল।এটা দেখার পর আবার আমরা গিয়ে আমাদের সিট এ বসি এবং মোবাইল এ গান শুনতে থাকি।অবশেষে আমরা রাত ১০.১৫ এ কমলাপুর রেল স্টেশন এ আসে নামি।নামার পর আমরা সেখান থেকে বের হয়ে আসি।এবং বাহিরে এসে আমরা সি এন জি নেই।এবং সি এন জি তে করে আমরা কল্যানপুর এর উদ্দেশ্যে রওনা দেই। তারপর রাত ১১.২০ এ এসে আমরা বাসায় পৌছাই।বাসায় এসে আমরা ফ্রেশ হয়ে রাতের খাওয়া খাই। এবং তারপর শরীর অনেক ক্লান্ত তাই রাতের খাওয়া খায়ে আমি ঘুমিয়ে পরি।অনেক ব্যাস্ত একটি দিন কাটাই আজকে।

আশা করি সবাই ভাল থাকবেন।আজকে এখানে শেষ করলাম।আল্লাহ হাফেজ।

Sort:  
 4 years ago 

অসাধারণ ভাই, চালিয়ে যান।

ধন্যবাদ ভাই

Thank you for taking part in The Diary Game on Steem.

Keep following @steemitblog for the latest updates.

The Steemit Team

thank you

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 62516.71
ETH 2436.18
USDT 1.00
SBD 2.65