THE DIARY GAME BY @banty1 23/08/21

in Steem Bangladesh3 years ago

২৩ আগস্ট ২১
রবিবার

আসসালামু আলাইকুম,

আমি ভালো আছি।আশা করি সবাই ভালো আছেন। আজকে আমি @steem-bangladesh এর নিয়মিত আয়োজিত The Diary Game কন্টেস্টটিতে অংশ নিতে যাচ্ছি। তো চলুন শুরু করা যাক।

আমার ডায়েরি

সকাল

IMG_20200409_062440.jpg

location

সকালের হাঁটা

প্রতিদিন এর মত আজ অনেক সকালে ঘুম থেকে উঠে যাই।মা একটু পরে বললেন ইউনিভার্সিটি ত অফ তাই বলে কি লেখাপড়া কি ছেরে দিবি না কি? আমি বললাম ছেরে দিব কেন একটু রিলেক্স করি আম্মু তার পরে আমরা ত ক্লাস নাই তাই আমি একটু আরাম করতেছি।আম্মু বললেন আর কত আরাম করবি? লেখাপড়া করবি না? যি আম্মু করতে হবে বলে আম্মু চলে গেলেন আমি বের হলাম বাহিরে হাটাহাটি করতে বাহিরে বের হয়ে একটু মজা করলাম পরে অনেক কিছু দেখে হাটাহাটি করে বাসার দিকে ফিরে আসলাম বাসায় ফিরে আম্মু আমাকে খাবার দিলেন খাওয়া জন্য ভাত, ডাল,মাছ
আমি খাবার খেয়ে আম্মু কে বললাম অনেক ভালো হয়েছে।

দুপুর

১১ টার পর আমার বন্ধুরা আমাকে কল করে ডাকলেন আগের দিন কথা ছিল আমরা সমাজ কল্যাণ মূলক কাজ করব আমারা সব বন্ধুরা মিলে আমাদের এলাকার চারিদিকে জীবানুনাশক স্প্রে করব করোনা ভাইরাসের সংক্রমণ রোধ জন্য। তাই প্রথমে আমরা সবাই এক সাথে মিলিত হলাম তার পর সেখানে গেলাম যাওয়া পর আমরা এক সাথে কাজ টা করার জন্য প্রস্তুতি নিলাম। সেখানে আমদের মাজে সিটি করপোরেশনের ৫ নং ওয়াডের কমিসনার উপস্তিত ছিলেন। যার ফলে প্রগ্রাম অনেক ভালো হয়েছে।একে এক আমরা সবাই কাজ করার জন্য স্প্রে মেশিন কাদে তুলে নেয়। পরে সবাই স্প্রে করা শুধু করি। প্রথমে বাজারে দেই দোকান সহ এলাকার বিভিন্ন পয়েন্টে দেয় এবং সবায় কে করোনা মহামারি থেকে বাচার জন্য সচেতনতা বারার জন্য কথা বলি যার ফলে সবাই আমাদের প্রতি রেস্পেক্ট দেখালেন। এই ভাবে অনেক কাজ করে বাসায় ফিরে তখন বাজে ২টা
বাসায় ফিরে ভালো করে গোসল করি। আম্মু বললেন গোসল করে আই তরে খাবার দেই খেয়ে আমি অনেক ক্লান্ত তাই খেয়ে বিশ্রাম নিলাম।

IMG_20200622_134624.jpg

location

বন্ধ করনা ভাইরাস রোধে স্প্রে করার জন্য এক সাথে

IMG_20200622_142952.jpg

location

কাজ শুরু

IMG_20200622_143048.jpg
location

বন্ধু কাজ করে

IMG_20200622_142123.jpg

location

অনেক পরিশ্রমের কাজ

বিকাল

IMG_20200703_174629.jpg

location

বন্ধুরা মিলে খেলা দেখি

বিকালে ঘুম থেকে উঠে ফ্রেশ হলাম। বাহিরে বন্ধু দের সাথে বের হলাম ফেবুতে ছবি গুলা আপ দিলাম সারাদিন এর কারজক্রম। অনেকেই সুন্দর কমেন্ট করলেন। আমাদের বন্ধু গুলো অনেক আনন্দ পেলেন যা আগে এত পাই নাই।

বিকালে আবার হলাকা চা খেয়ে। আজান দিল আমি নামাজ আদায় করলাম। নামাজ শেষ করে সবার বিদায় নিয়ে বাসায় আসলাম।

রাত

IMG_20200620_224312.jpg

location

লেখাপড়া করি

রাতে আম্মু বললেন যে ছোট ভাইকে নিয়ে পড়তে বসো। আমি আম্মু কথা মত তারে নিয়া পরতে বসলাম সে খুবি খুশি হলেন। রাতে আম্মু পিঠা বানাতে বসলেন পিঠা খেলাম অনেক ভালো পিটা তৈরী করলেন তালের। সুশাদু হলো খেয়ে মাজাপেলাম।রাতের খাবার খেলাম তার পরে রাতে স্টিমিটে কাজ করলাম ।অনেক ঘুম পেল তাই ঘুমায়া গেলাম

তো বন্ধুরা এই ছিলো আমার আজকের ডাইরি। আশা করি আপনাদের ভালো লেগেছে। সবাই ভালো থাকবেন, সুস্থ থাকবেন।



ধন্যবাদ সবাইকে🖤

Sort:  

have A nice day enjoy

 3 years ago 

thanks @ratul01

 3 years ago 

ভাই আপনি কোন ভার্সিটিতে পড়ছেন?

 3 years ago 

PSTU

 3 years ago 

Apni?

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.14
JST 0.029
BTC 64112.50
ETH 3174.45
USDT 1.00
SBD 2.54