The Diary Game 🌀 Better Life 🌀 08.09.2021 by @banty1

in Steem Bangladesh3 years ago

হ্যালো বন্ধুরা আশা করি সবাই ভালো আছেন । আমি অনেক ভালো আছি। আজকে আমি আর আমার গতকালকের ডাইরি গেমটি শেয়ার করতে যাচ্ছি । তো চলুন শুরু করা যাক ...


সকাল


IMG_20210907_064449.jpg


সকাল বেলার সূর্যোদয়
location

সকালে আমি ঘুম থেকে আগে আগে উঠই। সকালে ঘুমানো তেমন বেশি অভ্যাস নেই । আমার আমি খুব সকালে ঘুম থেকে উঠতে পছন্দ করি ।সকালবেলা ঘুম থেকে উঠার পর আমি একটু ঘর থেকে বের হয়ে বাইরে গেলাম ।বাইতে বাইরে যাওয়ার পরে সূর্যোদয় দেখার জন।
বাইরে যখন বের হয়েছিলাম পাখি তখন কিচিরমিচির করে উড়াউড়ি করছে। এক জায়গা থেকে অন্য জায়গায় যাচ্ছে ।এই দৃশ্যটা দেখে মনে খুব ভাল লাগল ।তারপর কিছুক্ষন দাঁড়িয়ে ছিলাম শীতল ঠান্ডা বাতাস লাগছে কেননা এখন সময়টা হল শরতকালের শুরু । শরৎকালের সকালবেলা কিছুটা পরিমাণ কুয়াশা পড়ে যা হাতে লাগলো মনটা খুব ফ্রেশ লাগে । যার কারণে ওইখানে কিছুক্ষণ দাড়িয়ে থাকলাম । তারপর সূর্য উদয় দেখলাম। দেখার পর আবার কিছুক্ষণের মাঝেই ঘরে ফিরে আসলাম । তারপর আমি আমার রুমে ঢুকলাম ফ্রেশ হলাম ।ফ্রেশ হয়ে সকালের নাস্তা করে করল।


দুপুর


IMG_20210907_123514.jpg


দুপুরবেলা মাছের বাজারের দৃশ্য
location

দুপুরে আমি একটু বাজারে যাইয় । বাজারে গিয়ে আমাদের লোকাল বাজার থেকে মাছ কেনার উদ্দেশ্যের ঘর থেকে বের হয় । আম্মু বলেছিল যে মাছ কিনে আনতে । আমি প্রথমে বাজারের বিভিন্ন মাছের দোকানে গেলাম । ঘরে মাছ পছন্দ হচ্ছেনা আমাকে নিতে বলেছিল তেলাপিয়া মাছ কিন্তু তেলাপিয়া মাছে মেয়ে পাইনাই ।তারপর আমি দেখলাম যে বাজারে সিলভার কার্প মাছ টা খুব ভালো ।তারপরে আমি সেখানে 120 টাকা কেজি দরে কিনে নিলাম ।মাছটির বাসায় নিয়ে আসতে আসলাম আসার পর আম্মু মাছ দেখে খুব খুশি হলেন । তারপর আম্মু কাটলেন বাসায় কাটার পর সেটি দুপুরে রান্নাবান্না হল এবং তাই খাওয়া দাওয়া করলাম ।


বিকাল


IMG_20210907_184613.jpg


সন্ধ্যা বেলা নাস্তা নুডুলস
location

বিকালবেলা মূলত আমি আমার একটা ছাত্রকে পড়াই। সেই টিউশনি করতে আমি বিকেল বেলা বের হয়ে যায়। তার বাসার উদ্দেশ্যে তো পড়াশোনা শেষ করে বাসায় আবার ফ্ । দেওয়ার পর আমার বন্ধুকে ফোন দেই। যে আমরা একটু বাইরে ঘুরেতে যাব । তো বাইরে বের হলাম দুই বন্ধু । সেখানে কিছুক্ষণ আমরা আড্ডা দিলাম । রাখিলাম খাওয়ার পর বাসায় ফিরে আসলাম ।বাসায় ফিরে আম্মুকে বললাম নাস্তা করতে আম্মু নাস্তা করলেন নুডলস ।


রাত


IMG_20210907_224419.jpg


রাতের পড়াশোনা
location

রাতে একটু পড়াশোনা করতে হয়। কারণ সামনে একটু পরীক্ষার প্রিপারেশন নিতে নেওয়ার জন্য আমি একটু পড়াশোনা করি । তো পড়াশোনার জন্য আমি আমার টেবিলে বসে গেলাম । টেবিলে বসে কিছুক্ষণ প্রথমে তো পড়াশোনা হয় না কারণ , হাতে যদি ফোন থাকতো তাহলে কি আর করা হয় কিছুক্ষণ ফেসবুক, ইউটিউব এগুলো দেখলাম । দেখার পর ভাবলাম যে এখন পড়াশোনা করা দরকার ,তারপর টানা 2 ঘন্টা পড়াশোনা করলাম ।পড়াশোনা শেষ করে রাতের খাবার জন্য আম্মুকে বললাম । আম্মা খাবার-দাবার নিয়ে রেডি ।তারপর রাতের খাবার খেলাম পরে বারোটার দিকে ঘুমাই ।

আশা করি সবাই আমার এটি পড়বেন এবং কেমন হয়েছে তা কমেন্টে জানাবেন ধন্যবাদ


সমাপ্ত


Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.029
BTC 65265.67
ETH 3326.63
USDT 1.00
SBD 2.63