আমার প্রিয় কমিউনিটি Steem Bangladesh এ আমার পরিচয় ❤❤

in Steem Bangladesh3 years ago (edited)

আমার পরিচয়

হ্যালো
আমার Steem Bangladesh এর সকল বন্ধুরা আশা করি সবাই অনেক ভালো আছেন আমিও অনেক ভালো আছি। আমি steemit এ নতুন এসেছি বাংলাদেশ থেকে। আজকে আমি আপনাদের সাথে আমার ব্যাক্তিগত পরিচয় সেয়ার করবো।

আমার নাম আশিক বাবু। আমি একজন ওয়েবসাইট ডেভেলপার। আমার বয়স মাত্র ১৬ বছর। আমি জমিরহাট উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেণির বিজ্ঞান বিভাগের ছাত্র। যখন আমি ৯ম শ্রেণিতে পড়তাম তখন আমি অনলাইন থেকে টাকা ইনকামের সেরা উপায় গুলো জানার চেষ্টা করতাম । একদিন আমি বুঝতে পারি ওয়েবসাইট ডিজাইনিং এবং ডেভেলপমেন্ট করা অনলাইন থেকে নানা পদ্ধতিতে ইনকাম করা সম্ভব। তাই আমি ওয়েবসাইট ডেভেলপমেন্ট শেখা শুরু করেছিলাম। YouTube Google থেকে আমার প্রয়োজনিয় তথ্য সংগ্রহ করে আমি ওয়েবসাইট ডেভেলপমেন্ট শিখেছি। প্রথমে আমি html থেকে শুরু করছিলাম তার পরে Bootstrap এবং তার পরে css শিখে একজন ভালো ওয়েবসাইট ডিজাইনার হওয়ার পরে আমি javascript প্রোগ্রামিং ল্যাংগুয়েজ শিখেছি । এখন আমি python প্রোগ্রামিং ল্যাংগুয়েজ শিখতেছি।

FB_IMG_1636163044246.jpg

ব্লগিং আমাকে অনেক ভালো লাগে। আমি একজন ভালো ব্লগার হতে চাই। Steem Bangladesh আমার স্বপ্নকে বাস্তবে পরিণত করতে সাহায্য করবে বলে আমি মনে করি। ব্লগিং একটি ভালো পেশা কারণ ব্লগিং এর মাধ্যমে মানুষকে নতুন কিছু শিক্ষানো যায় মানুষের সামনে নতুন কিছু উপস্থাপন করা যায় ইত্যাদি। তাই আমি ব্লগিং পেশাকেই আমার জীবনের চলার সাথী হিসেবে বেচে নিয়েছি।।

ll.png

আমি আমার বিষয় যথেষ্ট তথ্য আপনাদের সামনে উপস্থাপন করেছি। আশা করি আপনাদের অনেক ভালো লেগেছে। সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন এটাই কামনা লইলো।

🌷 ধন্যবাদ সবাইকে 🌷

Sort:  
 3 years ago 

আপনার ইউজার নাম এবং আপনার সম্পর্কে কিছু কথা বলে একটি ভিডিও শেয়ার করুন তাহলে আপনাকে ভেরিফাই করা হবে।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 60701.27
ETH 2912.80
USDT 1.00
SBD 2.40