THE DIARY GAME : 19-08-2020 /WEDNESDAY

in Steem Bangladesh4 years ago

আসসালামু আলাইকুম! আশা করি আল্লাহর রহমতে সবাই ভাল আছেন । আমার আজকের THE DIARY GAME এর ১৭ তম পোস্ট এ সবাইকে স্বাগতম । আজকের দিনটিও গতকালের মতোই পুরো অলসতায় কেটেছে । আজকেও সারাদিন কোন কাজ করি নাই বলা চলে । শুয়ে-বসে আর গেম খেলে কেটে গেছে দিনটি । আসুন তাহলে আমার আজকের দিন কেমন হলো তা সম্পর্কে বিস্তারিত বলা যাক ।

steemittemplate.jpg


সকাল

আজকে আমি ভোর ৪ টা ১৫ মিনিটে ঘুম থেকে উঠেছি । ঘুম থেকে উঠে প্রতিদিনের মতোই বিছানা গুছিয়ে অজু ফজরের সালাত আদায় করি । তারপর প্রতিদিনের মতোই স্টিমিটে ঢুকলাম , স্টিমিটের নোটিফিকেশন চেক করলাম এরপর কিছু পোস্ট পড়ে সেগুলোতে ভোট দিলাম । তারপর কিছু কমেন্ট করলাম । এরপর ইন্সটাগ্রামে , ফেসবুকে , ইউটিউবসহ সকল সোসাল মিডিয়া সাইটে ঘুরাফেরা করলাম । ঐ প্রতিদিনের মতো একই রুটিন বলা চলে । সরাসরি বিছানায় যাই আবার ঘুমাতে । প্রচুর ঘুম পাচ্ছিলো প্রতিদিনের মতো । তাই ঘুমের ডাকে সারা দিয়ে ঘুমিয়ে পরলাম ।

ঘুম থেকে উঠে দেখি ৯ টা ৪৫ এর মতো বেজে গেছে । ঘুম থেকে উঠে ফ্রেস হয়ে সকালের খাবার খেলাম । সকালের খাবারে আজ ছিল ভাতের সাথে আমার সেই প্রিয় ভর্তা । আজ ছিলো মাছের ভর্তা আর আলুর ভর্তা । মাছের ভর্তা টা অনেক মজার । কেউ খেয়ে থাকলে বুঝবেন । তো ভর্তা দিয়ে মজা করে খেয়ে নিলাম । ভর্তা বরাবরের মতোই আমার পছন্দের একটা জিনিস । যাই হোক খাবার শেষে কম্পিউটার চালু করলাম । কম্পিউটার চালু করে কিছুক্ষণ কাজ করলাম । একটু কাজ করে গেম খেলতে বসলাম আমার এক ফ্রেন্ড এর সাথে অনেক্ষণ মাল্টি প্লেয়ার খেললাম । কিছু গেমপ্লে আবার রেকর্ডও করলাম । প্রায় অনেক্ষণ যাবত গেম খেলে কম্পিউটারা বন্ধ করে গোসল করতে গেলাম ।


দুপুর

গোসল শেষে জোহরের সালাত আদায় করে নিলাম । সালাত শেষে দুপুরের খাবার খেলাম । দুপুরেও সকালের মতো একই জিনিস আলুর ভর্তা আর ও মাছের ভর্তা ছিল সাথে নতুন যোগ হইছে লাউ শাঁকের সাথে ভুরি । খাওয়া শেষে মোবাইল নিয়ে কিছুক্ষণ আবার সকল সোসাল মিডিয়া সাইটে ঘোরাফেরা করে আসি । তারপর কম্পিউটার চালু করে সকালের রেকর্ড করা গেমের ভিডিও গুলা ইডিট করি । ইডিট শেষে আবার বন্ধুদের সাথে কিছুক্ষণ চ্যাটিং করি । তারপর অনেক্ষণ বিভিন্ন ভিডিও দেখি । তারপর আসরের আজান দিলে আসরের সালাত আদায় করে নেই ।

সালাত শেষে একটু বাইরে যাই । বাইরে গিয়ে প্রথমে কিছু কাজ করি । প্রথমে আমি একটি আইপিএস সেটিং করে লাগিয়ে দেই এক বাসায় । আইপিএস চালু করে দিয়ে আবারো মসজিদে যাই সোলার সিস্টেম টার অবস্থা দেখার জন্য । কারণ ব্যাটারি টা অনেক পুরোনো হয়ে গেছে তো তাই একটু কন্ডিশন টা বোঝার জন্য । সোলার টা দেখার পর আমি একটু স্কুলের মাঠে যাই । মাঠে গিয়ে প্রথমে এক ছোট ভাইয়ের সাথে দেখা হয় । ওর সাথে কিছুক্ষণ বিভিন্ন কিছু নিয়ে গল্প করে আবার এক বন্ধুর সাথে দেখা করি । সেখানে আমার স্কুলের বন্ধুরাও ছিলো সবাই বসে ক্রিকেট খেলা দেখি ।

এর মাঝে আবার ছোট ভাই @hasanurhasib এর সাথে দেখা হয়ে যায় । ওর একটু STEEM, SBD এবং SP নিয়ে কনফিউশন ছিলো যে কোনটা কি আর কোনটার কাজ কি । তো আমি সব বুঝিয়ে দিলাম । এরপর বন্ধুদের সাথে খেলা উপভোগ করলাম খেলা শেষে আবার @algalib বড় ভাইয়ের সাথে দেখা হয়ে যায় । উনিও কিছু সমস্যা সমাধান করে নেয় । তারপর মাগরিবের আজান দিয়ে দেয় । মাগরিবের সালাত আদায় করে বন্ধুদের সাথে হাটতে হাটতে বাজারে চলে যাই । তারপর বন্ধুরা স্টেসনে বসে আড্ডা দেয় । আমি ওদের থেকে বিদায় নিয়ে চলে আসি । এরপর আপুকে ডায়াগনস্টিক সেন্টার থেকে নিয়ে বাসায় চলে আসি ।


রাত

বাসায় এসে আমি শুয়ে কিছুক্ষণ বিশ্রাম নেই এবং ফেসবুকে চ্যাটিং করি ও আবার স্টিমিটে ঢুকে নোটিফিকেশন চেক করি এবং কিছু কমেন্ট করি বিভিন্ন পোস্টে । তারপর আরো কিছুক্ষণ স্টিমিটে ঘুরাফেরা করি । প্রতিদিন যা করি আর কি । তারপর আবার কিছুক্ষণ গেম খেলি । তারপর রাতের খাবার খেয়ে নেই ।রাতের খাবারে আজ ভাত ও আলু ভাজি খাই সাথে দুপুরের লাউ শাঁক ও ভুরি ছিলো । খাওয়া শেষে অনেক্ষণ ইউটিউবে ভিডিও দেখি । তারপর ফেসবুকে বন্ধুদের সাথে আড্ডা দেই ।

তারপর ইউটিউবে আবারো কিছু রিভিউ ভিডিও দেখি । ভিডিও দেখা শেষে পোস্ট টা লিখতে বসলাম । পোস্ট লিখা শেষ হলে পাবলিশ করে বিছানা ঠিক করে ঘুমিয়ে পরবো ।


তো এভাবেই বিভিন্ন কিছুর মধ্যে কেটেছে আমার আজকের দিন । এই ছিলো আমার আজকের দিনের কার্যাবলি ।
সবাই কে ধন্যবাদ আমার পোস্টটি পড়ার জন্য ।

© All Of These Pictures Are Originally Taken By Myself.


About Me

Name:Ashik
Age:20
Occupation:Student
Location:Bangladesh

Hello everyone. I am Ashik. I live in Bangladesh. Currently, I'm a student. Besides study, I do blogging on steemit. I also like to learn from peoples, So I am learning from everywhere where I can Gain knowledge. I always like to share many things on hive through writing articles here. I will be sharing more in the future. To see my future blogs follow me and stay tuned with me.

received_272254737387979.png

Thank You

ASHIK

Sort:  
 4 years ago 

Good writing bro

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.030
BTC 58613.96
ETH 3153.58
USDT 1.00
SBD 2.43