THE DIARY GAME : 17-08-2020 /MONDAY

in Steem Bangladesh4 years ago (edited)

আসসালামু আলাইকুম! আশা করি আল্লাহর রহমতে সবাই ভাল আছেন । আজ আমি এটা আমার THE DIARY GAME এর ১৫ তম পোস্ট লিখতে বসলাম । আজকের দিনটি আমার ছোট ছোট কাজ আর অলসতার মাঝে কেটেছে । আজকের দিনটি স্বাভাবিকই কেটেছে বলা যায় । আসুন তাহলে আমার আজকের দিন কেমন হলো তা সম্পর্কে বিস্তারিত বলা যাক ।

steemittemplate.jpg

সকাল

আজকে আমি ভোর ৪ টা ৫০ মিনিটে ঘুম থেকে উঠেছি । ঘুম থেকে উঠে বিছানা গুছিয়ে অজু ফজরের সালাত আদায় করি । তারপর প্রতিদিনের মতো স্টিমিটে ঢুকি । স্টিমিটে ঢুকে নোটিফিকেশন চেক করি এবং কিছু পোস্ট পড়ে সেগুলোতে ভোট দেই ও কমেন্ট করি । এরপর ইন্সটাগ্রামে, ফেসবুকে ও ইউটিউবে ব্রাউস করতে থাকি । এরপর ইউটিউবে কিছু ভিডিও দেখি টেকনোলজি রিলেটেড । আমি সাধারণত টেকনোলজি বিষয়ের আর শিক্ষামুলক ভিডিও বেশি দেখি সাথে টিউটোরিয়েল এর ভিডিও দেখি । আমি যা শিখি সব অনলাইন থেকে । তারপর আমি সকালের খাবার হিসেবে সেমাই খাই একটু । গতরাতে আমি ২ টার পর ঘুমিয়েছিলাম তাই চোখ টা বার বার লেগে আসতেছিলো । তাই ঘুমিয়ে যাই আবার ।

ঘুম থেকে উঠে দেখি ১১ টা বেজে গেছে । বিছানা ছেরে উঠে হাত মুখ ধুয়ে নেই । এরপর কম্পিউটার চালু করে একটু ওয়েব ডিজাইনের কাজ করি ।
তারপর গোসলের জন্য যাই এবং গোসল শেষ করি ।


দুপুর

গোসল শেষে জোহরের সালাত আদায় করে নেই । সালাত শেষে আমি দুপুরের খাবার খেয়ে নেই । আজকের দুপুরের খাবারে ভাত ও বাদাম ভর্তা ছিলো । বাদাম ভর্তা আমার প্রিয় একটি খাবার । অনেক মজা লাগে এটা খেতে । খাওয়া শেষে আমি শুয়ে কিছুক্ষণ বন্ধুদের সাথে চ্যাটিং করি । এরপর আবার একটু ঘুমিয়ে যাই । আল্লাহ ভাল জানে আজ এতো ঘুম কই থেকে আসছিলো ।

ঘুম থেকে উঠে অজু করে আসরের সালাত আদায় করে নেই । সালাত শেষ করে কম্পিউটা চালু করে অনেক্ষন গেম খেলি ।

Screenshot 46.png

গেম খেলা শেষ করে আমাদের উপজেলার কেন্দ্রিয় জামে মসজিদে যাই একটা সোলার সিস্টেম লাগিয়ে দিতে । মসজিদে আগে থেকেই একটি সোলার ছিলো লাইট জ্বালানোর জন্য । এটা লাগাইলাম শুধু আজানের জন্য এমপ্লিফায়রের ব্যাটারি চার্জ করার জন্য । তো প্যানেল কানেকশন করে ব্যাটারিতে লাইন লাগিয়ে কন্ট্রোলার টা অ্যাডজাস্ট করে দেই ।

কাজ শেষ করতেই মাগরিবের আজান হয়ে গেলো সেখানেই প্রতিদিনের মতো মাগরিবের সালাত আদায় করে নেই । সালাত শেষে আপুকে ডায়াগনস্টিক সেন্টার থেকে নিয়ে বাসায় চলে আসি ।


রাত

বাসায় এসে আমি শুয়ে কিছুক্ষণ বিশ্রাম নেই এবং ফেসবুকে চ্যাটিং করি ও আবার স্টিমিটে ঢুকে নোটিফিকেশন চেক করি এবং কিছু কমেন্ট করি বিভিন্ন পোস্টে । তারপর আরো কিছুক্ষণ স্টিমিটে ঘুরাফেরা করি । তারপর অনেক্ষণ গেম খেলি কম্পিউটারে । প্রথমে একা একা খেলতেছিলাম পরে এক বন্ধু যোগ দিলো আমার সাথে । বন্ধুর সাথে অনেক্ষণ মাল্টিপ্লেয়ার খেলার পর কম্পিউটার বন্ধ করি এবং রাতের খাবার খেয়ে নেই । রাতের খাবারে ভাত ও গরুর মাংস ছিল । খাওয়া শেষে আমি আবার ফেসবুকে ঘুরাফেরা করি ।

তারপর একটা ফেসবুক আইডি হ্যাক করি । কেউ খারাপ ভাবিয়েন না । এটা ইথিক্যাল হ্যাকিং । একজনের উপকার করেছি । তার নামে অন্য একজন ফেক আইডি খুলেছিলো । আমি সেটা হ্যাক করে লগিন করে ডিজেবল করে দেই । এই আর কি । তারপর আবার একটু গেম খেলে পোস্ট টা লিখতে বসলাম ।

পোস্ট লিখা শেষ হলে পাবলিশ করে বিছানা ঠিক করে ঘুমিয়ে পরবো ।


তো এভাবেই বিভিন্ন কিছুর ভিতরে কেটেছে আমার আজকের দিন । এই ছিলো আমার আজকের দিনের কার্যাবলি ।
সবাই কে ধন্যবাদ আমার পোস্টটি পড়ার জন্য ।

© All Of These Pictures Are Originally Taken By Myself.


About Me

Name:Ashik
Age:20
Occupation:Student
Location:Bangladesh

Hello everyone. I am Ashik. I live in Bangladesh. Currently, I'm a student. Besides study, I do blogging on steemit. I also like to learn from peoples, So I am learning from everywhere where I can Gain knowledge. I always like to share many things on hive through writing articles here. I will be sharing more in the future. To see my future blogs follow me and stay tuned with me.

received_272254737387979.png

Thank You

ASHIK

Sort:  

Your writing skills are good, I have a asking that what kind of web design work have you done? Can you explain with us, we can learn if you describe some of your experiences.

#onepercent
#oman

Thank you. I design and develop all kinds of websites. I will write a post about web design very soon. Currently, I am working on an e-commerce website.

#onepercent

#bangladesh

 4 years ago 

Nice work bro

আপনিতো ট্যাকনিক্যাল কাজ অনেক ভালো পাড়েন😌

মোটামুটি ভাই

Hello ashik88!

Congratulations! This post has been randomly Resteemed! For a chance to get more of your content resteemed join the Steem Engine Team

 4 years ago 

Was it PUBG game ??
#onepercent

#bangladesh

greeting from @tarpan

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 60045.81
ETH 2420.35
USDT 1.00
SBD 2.43