THE DIARY GAME : 11-08-2020 /TUESDAY

in Steem Bangladesh4 years ago

আসসালামু আলাইকুম! আশা করি আল্লাহর রহমতে সবাই ভাল আছেন । THE DIARY GAME এ আজ আমার ৯ম পোস্ট এটা । আজকের দিনটি এলোমেলো কেটেছে । আসুন তাহলে আমার আজকের দিন কেমন হলো তা সম্পর্কে বিস্তারিত বলা যাক ।


steemittemplate.jpg

আজকে আমি ভোর ৪ টা ৪৫ মিনিটে ঘুম থেকে উঠেছি । ঘুম থেকে উঠে বিছানা গুছিয়ে অজু ফজরের সালাত আদায় করি । তারপর কম্পিউটার চালু করে স্টিমিটে ঢুকি । স্টিমিটে নোটিফিকেশন চেক করি । তারপর ফেসবুক ও ইউটিউব ব্রাউস করতে থাকি । তারপর আমি সকালের খাবার খেয়ে নেই । সকালে আজ আমি পান্তা ভাতের সাথে ইলিশ মাছ ভাজা খেয়েছি । খাওয়া শেষে আমি কিছুক্ষণ মোবাইলে চ্যাটিং করি । তারপর আমি আবার কম্পিউটার চালু করে স্টিমিটে ঢুকি এবং কিছু ছবি ইডিট করে পোস্ট করি ।
Screenshot 34.pngScreenshot 35.png

Screenshot 36.png

পোস্ট করা শেষ হলে আমি আব্বুর সাথে যাই আব্বুর কাজে সাহায্য করতে । আব্বুর সাথে দুপুর পযন্ত কাজ করার পর বাসায় চলে আসি এবং গোসল করে নেই । গোসল শেষ করে জোহরের সালাত আদায় করে নেই । সালাত শেষে আমি দুপুরের খাবার খেয়ে নেই । দুপুরের খাবারের তালিকায় ভাত, ইলিশ মাছ ভাজা ও ডাল ছিলো । খাওয়া শেষে আব্বুর কাছে যাই এবং আব্বুর কাজে সাহায্য করতে থাকি । আব্বুর সাথে কাজ শেষ করে বাসায় চলে আসি এবং অযু করে আসরের সালাত আদায় করে নেই । সালাত শেষে কিছুক্ষণ বিশ্রাম নেই এবং বাজারে যাই তেল, মুড়ি এবং আম্মুর জন্য পান ও সুপারি কিনতে । আমি ৩ লিটার সরিষার তেল ৩৬০ টাকায় কিনি, প্রতি লিটার ১২০ টাকা দরে । তারপর এক কেজি মুড়ি কিনি ৭০ টাকা দিয়ে এবং আম্মুর জন্য ৩০ টাকার পান ও সুপারি কিনি । কেনাকাটা শেষে আমি বাড়ি চলে আসি । বাড়ি এসে আমি কিছুক্ষণ বিশ্রাম নেই । তারপর অযু করে মাগরিবের সালাত আদায় করে নেই । সালাত শেষে আমি কম্পিউটার চালু করি আর ঠিক সেই সময় বিদ্যুৎ চলে যায় । অনেক্ষণ বিদ্যুৎ না থাকায় আমি বাইরে গিয়ে বসে থাকি । বিদ্যুৎ চলে আসলে আমি রাতের খাবার খেয়ে নেই । রাতের খাবারের তালিকায় ভাত, ইলিশ মাছ ভাজা ও ডাল ছিলো । খাওয়া শেষে আমি কম্পিউটার চালু করে পাবজি গেমটা খেলি ।

Screenshot 31.pngScreenshot 29.png

অনেক্ষণ খেলার পর আমি গেম থেকে বের হই এবং পোস্টটা লিখতে বসছি । লিখা শেষে বিছানা গুছিয়ে মশারি টানিয়ে ঘুমিয়ে পরবো ।


তো এভাবেই বিভিন্ন কিছুর ভিতরে কেটেছে আমার আজকের দিন । এই ছিলো আমার আজকের দিনের কার্যাবলি ।
সবাই কে ধন্যবাদ আমার পোস্টটি পড়ার জন্য ।

© All Of These Pictures Are Originally Taken By Myself.


About Me

Name:Ashik
Age:20
Occupation:Student
Location:Bangladesh

Hello everyone. I am Ashik. I live in Bangladesh. Currently, I'm a student. Besides study, I do blogging on steemit. I also like to learn from peoples, So I am learning from everywhere where I can Gain knowledge. I always like to share many things on hive through writing articles here. I will be sharing more in the future. To see my future blogs follow me and stay tuned with me.

received_272254737387979.png

Thank You

ASHIK

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 61152.47
ETH 2665.18
USDT 1.00
SBD 2.55