THE DIARY GAME : 10-08-2020 /MONDAY

in Steem Bangladesh4 years ago

আসসালামু আলাইকুম! আশা করি আল্লাহর রহমতে সবাই ভাল আছেন । THE DIARY GAME এ আজ আমার ৮ম পোস্ট লিখতে বসলাম । আজকের দিনটি অলসতায় কেটেছে বেশি । আসুন তাহলে আমার আজকের দিন কেমন হলো তা সম্পর্কে বিস্তারিত বলা যাক ।


steemittemplate.jpg

আজকে আমি ভোর ৪ টা ৫০ মিনিটে ঘুম থেকে উঠেছি । ঘুম থেকে উঠে বিছানা অজু ফজরের সালাত আদায় করি । তারপর কম্পিউটার চালু করে স্টিমিটে ঢুকি । স্টিমিটে ঢুকে আগের লিখে রাখা পোস্ট টি পাবলিশ করি ।

Screenshot 23.png

পোস্ট করা শেষে কম্পিউটার বন্ধ করে সকালের খাবার খেয়ে নেই । আজকের সকালের খাবারে পান্তাভাত এর সাথে ইলিশ মাছ ভাজা খাই । রাতে দেরি করে ঘুমানোর কারণে আমার ঘুম সম্পুর্ণ হয় নি । তারপর ১১ টা ৫০ এ ঘুম থেকে উঠি😁😂 । ঘুম থেকে উঠে হাত মুখ ধুয়ে বিছানা গুছিয়ে নেই । তারপর গোছল করে আজান দিলে যোহরে সালাত আদায় করে নেই । তারপর দুপুরের খাবার খেয়ে নেই । দুপুরের খাবারের তালিকায় ভাত ও ইলিশ মাছ ভুনা ছিলো সাথে ছিলো পেপে দিয়ে নিরামিশ । খাওয়া শেষে আমি কম্পিউটারে বসে কিছুক্ষণ গেম খেলি । গেম খেলা শেষে কিছু ফটো ইডিট করে পোস্ট করি ।

Screenshot 21.pngScreenshot 22.png

পোস্ট করা শেষে আমি আসরের সালাত আদায় করে নেই । সালাত শেষে ছোট ভাই @dongkong (নিরব) কল দেয় ঘুরার জন্য । তো আমি নিরবের সাথে দেখা করি এবং দুই জন মিলে স্কুলের মাঠে যাই । সেখানে গিয়ে এক বড় ভাইয়ের সাথে দেখা হয়ে যায় । তার সাথে কিছুক্ষণ আড্ডা দিয়ে আরেক ছোট ভাই @priam কে সাথে নিয়ে তিনজন রাস্তার পাশ দিয়ে হাটি । ঘুরাঘুরি শেষ হলে আমি আর নিরব বাজারে চলে আসি । সেখানে গিয়ে আমরা মাগরিবের সালাত আদায় করি । সালাত শেষে নিরব কিছু চানাচুর ও একটা ফ্যান কিনে । তারপর আমি নিরব কে বিদায় দিয়ে আমার আপুর সাথে বাসায় চলে আসি । বাসায় এসে কিছুক্ষণ বিশ্রাম নেই এবং ফেসবুকে চ্যাটিং করি । তারপর রাতের খাবার খেয়ে নেই । রাতের খাবারের তালিকায় ভাত ও ইলিশ মাছ ভুনা ছিলো । খাওয়া শেষে একটা আংকেল তার বাসইয় ডাকে তার আইপিএস নাকি কাজ করতেছে নাই । গিয়ে খুলে দেখি আইপিএস এর মসফেট নষ্ট হয়ে গেছে । তাই আইপিএস নিয়ে বাসায় চলে আসি । ইনশা-আল্লাহ আগামিকাল ওটা ঠিক করবো । তারপর আব্বু - আম্মুর সাথে কিছুক্ষণ গল্প করে কম্পিউটার চালু করে পোস্ট লিখতে বসলাম । লিখা শেষ হলে বিছানা গুছিয়ে শুয়ে পরবো ।


তো এভাবেই বিভিন্ন কিছুর ভিতরে কেটেছে আমার আজকের দিন । এই ছিলো আমার আজকের দিনের কার্যাবলি ।
সবাই কে ধন্যবাদ আমার পোস্টটি পড়ার জন্য ।

© All Of These Pictures Are Originally Taken By Myself.


About Me

Name:Ashik
Age:20
Occupation:Student
Location:Bangladesh

Hello everyone. I am Ashik. I live in Bangladesh. Currently, I'm a student. Besides study, I do blogging on steemit. I also like to learn from peoples, So I am learning from everywhere where I can Gain knowledge. I always like to share many things on hive through writing articles here. I will be sharing more in the future. To see my future blogs follow me and stay tuned with me.

received_272254737387979.png

Thank You

ASHIK

Sort:  

Nice blog

 4 years ago 

Great diary post, Keep posting every day.

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 61152.47
ETH 2665.18
USDT 1.00
SBD 2.55